ওয়ান ব্যাংক লিমিটেড

ওয়ান ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বেসরকারি খাতের ব্যাংক ওয়ান ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ব্রাঞ্চ ইনচার্জ ম্যানেজার ও ক্রেডিট অফিসার /(অ্যাসিস্ট্যান্ট/অ্যাসোসিয়েট) রিলেশনশিপ ম্যানেজার পদে জনবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্যাংকটি । আরও চাকরির খবর ওয়ান ব্যাংক লিমিটেড বিস্তারিত দেখুন এখানে

One Bank Limited Job Circular 2023

১.ব্রাঞ্চ ইনচার্জ/ম্যানেজার

ওয়ান ব্যাংক লিমিটেড ব্রাঞ্চ ইনচার্জ/ম্যানেজার পদে কতজন নেওয়া হবে তা বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়নি।ফুল টাইম এ চাকরিতে আবেদন করত চাইলে বয়স হতে পারবে সর্বোচ্চ ৪৫ বছর।

বেতন নির্ধারণ করা হবে আলোচনার মাধ্যমে। প্রার্থীকে যেকোনো বিষয়ে মাস্টার্স ডিগ্রিধারী হতে হবে। আর থাকতে হবে ব্রাঞ্চ ম্যানেজার হিসেবে তিন বছর কাজের অভিজ্ঞতা। ব্রাঞ্চ ইনচার্জ/ম্যানেজার পদে আবেদনের শেষ দিন ২৮ জুলাই ২০২৩ইং । আবেদন করুন

ওয়ান ব্যাংক এ নিয়োগ বিজ্ঞপ্তি

২.ক্রেডিট অফিসার/(অ্যাসিস্ট্যান্ট/অ্যাসোসিয়েট) রিলেশনশিপ ম্যানেজার

ক্রেডিট অফিসার/(অ্যাসিস্ট্যান্ট/অ্যাসোসিয়েট) রিলেশনশিপ ম্যানেজার পদে আগ্রহীরা আগামী ২৮ জুলাই ২০২৩ পর্যন্ত আবেদন করতে পারবেন। এ পদে কতজন চাকরি পাবেন তা বিজ্ঞপ্তিতে বলা হয়নি।

ONE bank job circular

যেকোনো বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর থাকলে আবেদন করা যাবে এ পদে। সঙ্গে কাজের অভিজ্ঞতা থাকতে হবে ০৩-০৫ বছর। বেতন নির্ধারণ করা হবে আলোচনা সাপেক্ষে।

ওয়ান ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

ওয়ান ব্যাংক লিমিটেড– ফুল টাইম এ চাকরিতে আবেদনের বয়স সর্বোচ্চ ৩৫ বছর। এ পদে চাকরি পেলে চট্টগ্রাম, নোয়াখালী, রাজশাহী ও ঢাকা কাজ করার আগ্রহ থাকতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here