শক্তি ফাউন্ডেশন নিয়োগ ২০২৩

Rate this post

শক্তি ফাউন্ডেশন নিয়োগ ২০২৩

শক্তি ফাউন্ডেশন নিয়োগ ২০২৩: শক্তি ফাউন্ডেশন সম্প্রতি আবার নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিডিজবস/ডাকযোগে আবেদন করতে পারবেন। এবারের সার্কুলারে সর্বমোট ৩০০টির ও বেশি পদে স্নাতক/স্নাতকোত্তর/ডিপ্লোমা পাশে বিশাল সংখ্যক লোক নিয়োগ দেয়া হবে।

Shakti Foundation Job Circular 2023

চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানশক্তি ফাউন্ডেশন
ওয়েবসাইটshakti.org.bd/career
পদের সংখ্যা৩৬৫ জন
বয়সসর্বোচ্চ ৪৮ বছর
শিক্ষাগত যোগ্যতাডিপ্লোমা/স্নাতক/স্নাতকোত্তর
আবেদনের মাধ্যমঅনলাইন
আবেদনের শেষ তারিখ০৪ জুন ২০২৩

শক্তি ফাউন্ডেশন এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

নারীর ক্ষমতায়নে শক্তি ফাউন্ডেশন “শক্তি ফাউন্ডেশন ফর ডিসএ্যাডভান্টেজড উইমেন” একটি ক্ষুদ্রঋণ সংস্থা, যা দীর্ঘদিন ধরে থেকে সুবিধাবঞ্চিত মহিলাদের দারিদ্র বিমোচনে কাজ করে আসছে। সংস্থার কার্ধক্রম সম্প্রসারণের লক্ষ্যে মাইক্রোফাইন্যান্স, ক্ষুদ্র উদ্যোগ ঋণ (SME) এবং হেলথ প্রোগ্রামে নিম্নোক্ত পদের জন্য যোগ্য প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহবান করা হচ্ছে।

ফাউন্ডেশন
শক্তি ফাউন্ডেশন নিয়োগ ২০২৩

আবেদনের শেষ তারিখ: ০৪ জুন ২০২৩

আবেদনের মাধ্যম: অফলাইন

আরো দেখুন

শক্তি ফাউন্ডেশন নিয়োগ- শক্তি ফাউন্ডেশন ফর উইমেন একটি ক্ষুদ্রঋণ সংস্থা (এমআরএ সনদ নং ০০১৭৬-০০০৫৯-০০০১৮) যা ১৯৯২ সাল থেকে সুবিধাবঞ্চিত মহিলাদের দারিদ্র বিমোচনে কাজ করে আসছে। সংস্থার কার্যক্রম সম্প্রসারণের লক্ষ্যে চট্টগ্রাম বিভাগ (চট্টগ্রাম, কক্সবাজার, বান্দরবন, কুমিল্লা, নোয়াখালী, ফেনী, চাঁদপুর, লক্ষীপুর), খুলনা বিভাগ (খুলনা, বাগেরহাট, যশোর, ফরিদপুর, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা) এবং ঢাকা বিভাগের (ঢাকা, গাজীপুর, নরসিংদী, ব্রাহ্মণবাড়ীয়া, নারায়নগঞ্জ, মানিকগঞ্জ) জেলাসমুহের প্রার্থীদের নিকট হতে অগ্রাধিকার ভিত্তিতে মাইক্রোফাইন্যান্স, ক্ষুদ্র উদ্যোগ ঋণ এবং হেলথ কার্যক্রমে নিম্নোক্ত পদের জন্য দরখাস্ত আহবান করা হচ্ছে। এছাড়াও অন্যান্য জেলার প্রার্থীরাও আবেদন করতে পারবেন।

চাকরির সুযোগ সুবিধা

আবেদন করার শর্তাবলী ও নিয়মাবলীঃ আগ্রহী ও যোগ্য প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সদ্য তোলা ০২ কপি রঙিন ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার সনদ, অভিজ্ঞতার সনদ এবং রেফারেন্স হিসেবে আত্নীয় নন এমন দুজন ব্যক্তির নাম, পেশা, ঠিকানা ও মোবাইল নম্বরসহ নিম্নলিখিত ঠিকানায় আবেদনপত্র আগামী ০৪-০৬-২০২৩ তারিখের মধ্যে পাঠাতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানাঃ সিনিয়র ডিরেক্টর, এইচ আর ডিপার্টমেন্ট, শক্তি ফাউন্ডেশন ফর ডিসএ্যাডভান্টেজড উইমেন,
বাড়ি নম্বর//৪, রোড নম্বর/১ (মেইন রোড), ব্লকএ, সেকশন-১১, মিরপুর, পল্লবী, ঢাকা-১২১৬

১-৯ নং (০৫ নং ব্যতীত) পদের জন্য প্রতি ৫ বছর অন্তর কর্মী এককালীন ১,০০,০০০/-(এক লক্ষ) টাকা করে স্টাফ রিটেনশন বোনাস পাবেন। ১-৪ নং পদের জন্য চট্টগ্রাম ও সিলেট অঞ্চলের (পাহাড়ী এলাকায় অবস্থিত শাখা সমুহে কর্মরতদের জন্য) ক্ষেত্রে ১৫০০-২৫০০/- টাকা করে পাহাড়ী ভাতা প্রদান করা হবে।

সংস্থার পলিসি অনুযায়ী ভাতা, বছরে ২ টি উৎসব বোনাস সুবিধা। স্থায়ী করণের পর সংস্থার পলিসি অনুযায়ী প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ইনক্রিমেন্ট ও প্রমোশনের সুবিধা।

কর্মীদের স্বাস্থ্য সুবিধাসহ দায়িতৃকালীন সময়ে দুর্ঘট নাজনিত চিকিৎসার প্রকৃত খরচ সংস্থা বহন করবে। সংস্থার পলিসি অনুযায়ী, কর্মকালীন সময়ে মৃত্যুজনিত কারণে সকল কর্মীর ক্ষেত্রে ১ লক্ষ টাকা পরিবারকে সহায়তা প্রদান।

নারী কর্মীদের জন্য মাতৃত্ব কালীন ছুটি ০৬ (ছয়) মাস এবং পুরুষ কর্মীদের জন্য পিতৃত্ব কালীন ছুটি ৭ (সাত) দিন। কর্মীর সন্তানদের জন্য শিক্ষাবৃত্তির সুযোগ।

শক্তি ফাউন্ডেশন নিয়োগ ২০২৩- সর্বোচ্চ ছাড়ে দেশের খ্যাতনামা ডায়াগনস্টিক সেন্টার সমূহে প্যাথলজিক্যাল টেস্টের সুবিধা। সংস্থার পলিসি অনুযায়ী মাঠপর্যায়ের কর্মীদের মাসিক পারফরমেন্সের ভিত্তিতে ইনসেনটিভ সুবিধা ।

Leave a Comment