ওয়াটারএইড বাংলাদেশ নিয়োগ 2023

Rate this post

ওয়াটারএইড বাংলাদেশ

ওয়াটারএইড বাংলাদেশ নিয়োগ 2023: Water Aid Job Circular আন্তর্জাতিক সংস্থা ওয়াটার এইড সম্প্রতি একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । ১টি পদে নিয়োগ প্রদান করবে বলে জানিয়েছেন । ওয়াটার এইড সংস্থায় বেতনের সুবিধা অনেক । যা বলাবাহুল্য । ১ লাখ ৩০ হাজার পর্যন্ত বেতন হয়ে থাকে । এখানে চাকরির ক্ষেত্রে অভিজ্ঞতার প্রয়োজন হয় । যাদের অভিজ্ঞতা রয়েছে তাদের জন্য অগ্রাধিকার দেওয়া হয় । ওয়াটারএইড বাংলাদেশ নিয়োগ দেখুন ।

Water Aid Job Circular 2023

ওয়াটার এইড যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে তা চুক্তিভিত্তিকভাবে নিয়োগ প্রদান করা হবে । আপনি কি কো-অর্ডিনেটর পদে আবেদন করতে চান? তাহলে আজকের এই নিয়োগ বিজ্ঞপ্তিটি ভালো করে পড়ুন এবং আবেদন এর নিয়মগুলো ভালো করে দেখে আবেদন সাবমিট করুন ।

আন্তর্জাতিক সংস্থা ওয়াটার এইড

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)
কর্মস্থল:
কান্ট্রি অফিস, ঢাকা
কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১,২৩,৬০০ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, উৎসব বোনাস, জীবন বিমা, কর্মী, কর্মীর স্বামী/স্ত্রী ও সন্তানের জন্য স্বাস্থ্য বিমা, আনুষঙ্গিক ভাতা, মুঠোফোন বিলসহ সপ্তাহে দুই দিন ছুটির সুযোগ আছে।

ওয়াটারএইডে চাকরি

পদের সংখ্যা, পদের নাম, শিক্ষাগত যোগ্যতাসহ যাবতীয় তথ্য আজকের পোস্টের মাধ্যমে আমরা তুলে ধরেছি । এখানে আরো এ ধরনের চাকরির খবর পেতে পারেন । আমাদের হোম পেজে দেখতে পারেন হাজারো আপডেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি । এছাড়াও অন্যান্য ক্যাটাগরিতে রয়েছে আপডেট চাকরির খবরগুলো । এখান থেকে নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আপনি এখনি আবেদন করতে পারবেন খুব সহজেই । নিচে আরো বিস্তারিত দেখুন ।

পদের নাম: প্রজেক্ট কো-অর্ডিনেটর
পদসংখ্যা
: ১ জন
শিক্ষাগত যোগ্যতা: ম্যানেজমেন্ট, এনভায়রনমেন্টাল সায়েন্স, সমাজবিজ্ঞান, ডেভেলপমেন্ট স্টাডিজ বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে ভালো ফলাফল ও চাকরিজীবনে ভালো রেকর্ড থাকলে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

প্রজেক্ট সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে প্রজেক্ট ম্যানেজমেন্টে পাঁচ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পাবলিক সার্ভিস প্রোভাইডার, প্রাইভেট সেক্টর ও সিটি করপোরেশনে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হওয়াসহ যোগাযোগে দক্ষ হতে হবে। উপস্থাপনায় পারদর্শী হতে হবে। প্রজেক্ট মনিটরিং ও ইভ্যালুয়েশনে ভালো জানাশোনা থাকতে হবে।

ওয়াটারএইড বাংলাদেশ

ওয়াটারএইড বাংলাদেশ

আবেদনের শেষ তারিখঃ ১৯ আগস্ট ২০২৩

ওয়াটারএইড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদনের ক্ষেত্রে আপনাকে উপরের বাটনে ক্লিক করে নির্দিষ্ঠ ওয়েবসাইটে গিয়ে আবেদন সাবমিট দিতে হবে । তাদের অফিসিয়াল নিয়োগ বিজ্ঞপ্তির অধীনে নির্ধারিত ওয়েব এ গিয়ে আবেদন ফরম পূরন করে আবেদন করতে হবে । আবেদন করার আগে নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্ক ভালো করে জেনে নিন । আর সেই জন্যই আমাদের ওয়েবসাইটে আপনাদের সুবিধার জন্য আমরা এ ধরনের চাকরির নিয়োগগুলো পাবলিস করে থাকি ।

ওয়াটারএইড জব সার্কুলার

ওয়াটারএইড বাংলাদেশ এ ধরনের আবেদনের ক্ষেত্রে আগে তাদের নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়ে থাকে চাকরিটি চুক্তিভিত্তিক । অথবা নবায়নযোগ্য । তাদের পদের পাশে স্পষ্ঠভাবে বলা হয় । সেক্ষেত্রে এই পদের জন্য যদি কেউ আগ্রহী প্রার্থী আবেদন করতে ইচ্ছুক হয় তবে উপরের বাটন থেকে আবেদন করতে পারবেন । উক্ত পদের জন্য যারা আবেদন করবেন । তাদের কোনো প্রকার সমস্যা হলে তাদের ওয়েবসাইট এ একটি মেইল ঠিকানা দেওয়া রয়েছে । সেখানে সাহায্য নিতে পারবেন ।

ওয়াটার এইড সংস্থায় চাকরি

আমাদের এই ওয়েবসাইটটি চাকরি সংক্রান্ত, চাকরির প্রার্থীদের সকল তথ্য আমরা সংগ্রহ করে এই ঠিকানার মাধ্যমে পাবলিস করে থাকি । এখানে দেখতে পারবেন সকল ধরনের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি । সরকারি , বেসরকারি, কোম্পানি, এনজিও সহ চুক্তিভিত্তিক চাকরির সার্কুলার সবার আগে আমরা দিয়ে থাকি । তাই এই ঠিকানায় এলে আপনি প্রতিদিনের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিগুলোর আপডেট দেখতে পারবেন । আপনার পরিচিত চাকরি প্রত্যাশি বন্ধুদের সাথে আমাদের ওয়েবসাইটটি শেয়ার করতে পারবেন । নিয়মিত ভিজিট করুন এবং আমাদের সাথেই থাকুন ।