মার্কিন সংস্থায় নিয়োগ 2023

Rate this post

মার্কিন সংস্থায় নিয়োগ

মার্কিন সংস্থায় নিয়োগ 2023 US Company Job Circular 2023: যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা আইপাস Ipas কোম্পানিতে বাংলাদেশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মার্কিন সংস্থাটি ভাসানচরে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের যাবতীয় নিয়মাবলি আমাদের আজকের এই পোস্টের মাধ্যমে বিস্তারিত আলোচনা করা হয়েছে । আপনারা নিচে নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত দেখুন ।

US Company Job Circular 2023

মার্কিন সংস্থায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সেখানে বাংলাদেশী কিছু কর্মী নিয়োগ দেওয়া হবে । বেতন অনেকাংশে বেশি বছরে প্রায় ১০ লাখেরও বেশি । নিয়োগ বিজ্ঞপ্তিতে কিভাবে আবেদন করবেন এ নিয়ে আমরা বিস্তারিত এখঅনে আলোচনা করেছি । আপনারা এর বিস্তারিত বুঝতে পারবেন এই আর্টিকেলটির মাধ্যমে । তাই ভালোভাবে আমাদের কন্টেনগুলো দেখুন ।

প্রথমে আমাদের কোন কোম্পানির আন্ডারে চাকরি করতে হবে সেই কোম্পানি সম্পর্কে ভালো করে জানতে হবে । এখানে আইপাস নামে একটি ইউএস কোম্পানি বাংলাদেশী কিছু কর্মী নিয়োগ দেবে বলে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ।

Ipas Job Circular 2023

US Company Job CircularIpas হলো একটি অলাভজনক সংস্থা যা গর্ভপাত এবং গর্ভনিরোধের অ্যাক্সেস সম্প্রসারিত করে প্রজনন ন্যায়বিচারকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বিশ্বজুড়ে অংশীদারদের সাথে কাজ করে৷ আমরা টেকসই গর্ভপাতের ইকোসিস্টেম তৈরি করার লক্ষ্য রাখি যা একজন ব্যক্তির গর্ভপাত অ্যাক্সেস করার ক্ষমতাকে প্রভাবিত করে এমন সমস্ত কারণকে মোকাবেলা করে ব্যক্তিগত স্বাস্থ্য জ্ঞান থেকে শুরু করে সামাজিক এবং সম্প্রদায়ের সহায়তা, প্রশিক্ষিত স্বাস্থ্যকর্মী বাহিনী, রাজনৈতিক নেতৃত্ব এবং সহায়ক আইন।

মার্কিন সংস্থায় নিয়োগ- বাংলাদেশে Ipas 2011 সাল থেকে কাজ করে এবং দেশে তার সূচনা থেকেই আমরা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করি যাতে মহিলা এবং মেয়েরা সাশ্রয়ী, নিরাপদ, সম্মানজনক, এবং ব্যাপক গর্ভপাত এবং গর্ভনিরোধক যত্নের মাধ্যমে তাদের যৌন ও প্রজনন স্বাস্থ্য উন্নত করতে পারে। . Ipas সারা দেশে কাজ করে- গ্রামীণ পরিবেশে, শহুরে এলাকায় এবং মানবিক পরিবেশে।

মার্কিন সংস্থায় চাকরি

পদের নাম: অ্যাসোসিয়েট টু—প্রোগ্রাম কো–অর্ডিনেশন
পদসংখ্যা:

যোগ্যতা: কমিউনিকেশন, পাবলিক হেলথ, বিহেভিয়েরাল সায়েন্স, নৃবিজ্ঞান, সমাজবিজ্ঞান বা এ ধরনের বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।
কর্মস্থল: ভাসানচর
বেতন: বছরে ১০ লাখ ৩০ হাজার ৫৬০ টাকা।
সুযোগ–সুবিধা: উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, কর্মীর স্বামী/স্ত্রীসহ স্বাস্থ্যসুবিধা, জীবনবিমাসহ প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।

US Company Job Circular

মার্কিন সংস্থায় নিয়োগ 2023
মার্কিন সংস্থায় নিয়োগ 2023
মার্কিন সংস্থায় নিয়োগ 2023

মার্কিন সংস্থায় নিয়োগ

আবেদনের শেষ তারিখঃ ৩১ আগস্ট ২০২৩

আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের কমপক্ষে দুটি পেশাদার রেফারেন্স সহ তাদের জীবনবৃত্তান্ত/জীবনবৃত্তান্ত জমা দিতে হবে, সেইসাথে 31 আগস্ট 2023 তারিখের মধ্যে ipas bd jobs-এ ক্লিক করে Ipas জব পোর্টালে অবস্থানের জন্য উপযুক্ততা উল্লেখ করে একটি কভার লেটার জমা দিতে হবে। শুধুমাত্র সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীরা সাক্ষাৎকারের জন্য ডাকা হবে। বাছাই প্রক্রিয়ায় যেকোনো ধরনের প্ররোচনা স্বয়ংক্রিয়ভাবে প্রার্থীতাকে অযোগ্য ঘোষণা করবে।

মার্কিন সংস্থায় নিয়োগ বিজ্ঞপ্তি

ভাসানচরে চলমান প্রকল্পের কার্যক্রমের সার্বিক তদারকির জন্য সহযোগী-২, প্রোগ্রাম সমন্বয় প্রধান ফোকাল ব্যক্তি হবে। S/তিনি অনুমোদিত বাজেট অনুযায়ী সভা এবং সম্মেলন, ভ্রমণ পরিকল্পনা এবং অন্যান্য কাজগুলির সময়সূচী এবং সমন্বয় সহ প্রয়োজনীয় প্রশাসনিক সহায়তা প্রদান করবেন।

সহযোগীটি BAPSA (Ipas’s Implementing Partner) থেকে ভাসানচর দলের সদস্যদের কার্যকলাপের সময়সীমা ট্র্যাক করে এবং প্রয়োজন অনুযায়ী রিপোর্ট, প্রোগ্রাম কাজের পরিকল্পনা এবং অন্যান্য সম্পর্কিত নথির খসড়া তৈরি বা পর্যালোচনা করে সহায়তা করবে।

মার্কিন সংস্থায় নিয়োগ– তিনি RRRC প্রতিনিধি, DGFP, DGHS প্রতিনিধি এবং ভাসানচরে কর্মরত অন্যান্য অংশীদার সংস্থা সহ স্থানীয় স্টেকহোল্ডারদের সাথে সামগ্রিক সমন্বয় এবং যোগাযোগের জন্য দায়ী থাকবেন। অ্যাসোসিয়েট ভাসানচর প্রোগ্রামের জন্য বাজেট তৈরি এবং পুনর্বিবেচনা প্রক্রিয়ার সময় প্রকল্প পরিচালককে সহায়তা প্রদান করবে। ভাসানচর প্রোগ্রামের কেস স্টোরি/সাফল্যের গল্প এবং প্রমাণ ভিত্তিক ডকুমেন্টেশন সংগ্রহ করতে তিনি বাপসা টিমের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করবেন।

USA Company Job Circular 2023

Ipas Bangladesh চাকরির আবেদনকারীদের পূর্ববর্তী নিয়োগকর্তাদের কাছ থেকে যৌন শোষণ, যৌন নির্যাতন অথবা যৌন হয়রানি, অথবা শিশু নির্যাতনের ঘটনা সম্পর্কে তথ্য চাইবে যেখানে আবেদনকারীকে অভিযুক্ত করা হয়েছিল অথবা দোষী সাব্যস্ত করা হয়েছিল।

আবেদন জমা দেওয়ার মাধ্যমে, চাকরির আবেদনকারী নিশ্চিত করে যে তার যৌন অসদাচরণ, অপব্যবহার এবং যৌন হয়রানি, অথবা শিশু নির্যাতনের কোনো পূর্ববর্তী রেকর্ড নেই এবং এছাড়াও, উপরে উল্লেখিত তথ্যের অনুরোধ করার জন্য Ipas Bangladesh-এর কাছে তার কোনো আপত্তি নেই। তার পূর্ববর্তী নিয়োগকর্তা। Ipas দৃঢ়ভাবে একটি কাজের পরিবেশ প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ যা সকল প্রকার হয়রানি, বৈষম্য এবং বৈষম্য থেকে মুক্ত।

মার্কিন সংস্থায় চাকরির সুযোগ

আমরা জাতি, বয়স, লিঙ্গ, ধর্ম, জাতীয় উৎস, বর্ণ, ধর্ম, বংশ, নাগরিকত্ব, বৈবাহিক অবস্থা, অভিজ্ঞ অবস্থা, সামরিক পরিষেবা, অক্ষমতা, জেনেটিক তথ্য, লিঙ্গ নির্বিশেষে আমাদের কর্মীদের নিয়োগ, নিয়োগ, প্রশিক্ষণ, প্রচার এবং ক্ষতিপূরণ দিই পরিচয়, লিঙ্গ অভিব্যক্তি, ট্রান্সজেন্ডার স্ট্যাটাস, যৌন অভিযোজন, বা আইন দ্বারা সুরক্ষিত বা Ipas নীতি দ্বারা বর্ণিত অন্য কোনো ব্যক্তিগত বৈশিষ্ট্য।

মার্কিন সংস্থায় নিয়োগ- নিয়োগ বিজ্ঞপ্তির প্রথমেই আলোচনা করা হয়েছে উক্ত কোম্পানির বেতন নিয়ে । এখানে আরো অন্যান্য সুবিধাগুলো সুন্দরভাবে উল্লেখ করা আছে । আপনারা দ্রুত আবেদন করুন এবং আমাদের আজকের লেখনি থেকে মার্কিন যুক্তরাষ্ট্রের একটি বিখাাত কোম্পানির নিয়োগ সম্পর্কে জানুন । Ipas Bangladesh সাংগঠনিক নীতি অনুযায়ী বাৎসরিক ১.০৩০.৫৬০.০০ টাকা বেতন এবং অন্যান্য সুবিধা প্রদান করবে। সুবিধা অন্তর্ভুক্ত:

১ । তহবিল
২। উৎসব বোনাস
৩। গ্র্যাচুইটি
৪। পত্নী সহ স্বাস্থ্য বীমা কভারেজ।
৫। জীবনবীমা
৬। পেশাগত উন্নয়নের সুযোগ

মার্কিন কোম্পানির নিয়োগ বিজ্ঞপ্তি

উক্ত কোম্পানির নিয়োগ বিজ্ঞপ্তির আলোকে বাংলাদেশ নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহব্বান করেছেন । আপনি উক্ত পদের একজন আগ্রহী প্রার্থী হিসাবে আবেদন করতে পারেন এখনি । আবেদনের সকল নিয়মকানুন সম্পর্কে উপরের লেখনিতে উপস্থাপন করা হয়েছে । আপনারা উপরের লেখাগুলো ভালো করে পড়লে অবশ্যই আবেদনের সিস্টেম সম্পর্কে ভালো বুঝতে পারবেন ।

আমাদের এই ঠিকানায় এ ধরনের আরো অন্যান্য বিদেশী চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া রয়েছে । আপনারা আমাদের ওয়েবসাইটের হোমপেজে গেলে বিভিন্ন ক্যাটাগরি দেখতে পারবেন । ওয়াল্ড নিউজ এ গিয়ে বিদেশী সকল খবরাখবর পেতে পারেন ।

নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

এছাড়াও আমাদের এই ঠিকানায় চাকরি সংক্রান্ত সকল তথ্যর আপডেটগুলো দেখতে পারবেন । সকল চলমান সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি, বেসরকারি চাকরির নিয়োগ, কোম্পানি চাকরির সার্কুলার এবং বিভিন্ন চলমান এনজিও চাকরির খবর সবার আগে দেখতে পারবেন আমাদের এই ঠিকানায় । তাই নিয়মিত ভিজিন করুন এবং নতুন নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিগুলো সবার আগে জেনে নিন এবং আবেদন করুন ।আপনার বন্ধুদের সাথে আমাদের এই ঠিকানটি শেয়ার করুন ।

চাকরি সংক্রান্ত তথ্য দিয়ে পরিচিত ব্যাক্তিদের কাছে বার্তাগুলো পৌছে দিন যাতে করে তাদের উপকারে আসে । এখান থেকে আপডেট নিয়োগ বিজ্ঞপ্তিগুলো জেনে চাকরি প্রত্যাশিদের কাছে শেয়ার করলে অবশ্যই তাদের চাকরির প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে ।এবং আবেদনের জন্য প্রস্তৃতি গ্রহন করবে এবং চাকরির পরীক্ষাগুলোতে অংশগ্রহন করার সুযোগ পাবে । তাই আপনার একটি শেয়ার করার মাধ্যমে অন্য একজনের ক্যারিয়ার গঠন হতে সহযোগিতা করতে পারে । এ বিষয়গুলোর দিকে লক্ষ্য রেখেই আমাদের পথচলা ।

মার্কিন সংস্থায় নিয়োগ

মার্কিন সংস্থায় নিয়োগ-US Company Job Circular বেকারমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যাশায় আপনাদের মাঝে চাকরি সংক্রান্ত নিয়োগ বিজ্ঞপ্তিগুলোর আপডেট দিয়ে থাকি । যাতে করে আপনারা এখান থেকে নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আবেদনের প্রস্তুতি নিয়ে আবেদন সাবমিট করে চাকরির পরীক্ষাগুলো অংশগ্রহন করে নিজের যোগ্যতায় নিজের পরিশ্রমে নিজের ক্যারিয়ার গঠন করতে পারেন । সুন্দর জীবন উপভোগ করতে পারেন । তাই আশা করি আমাদের এই নিয়োগ বিজ্ঞপ্তি অনেক সহযোগিতা করবে এবং প্রতিদিনের এরকম চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইটে চোখ রাখুন নিয়মিত ভিজিট করুন ।