টিএমএসএস এনজিও জব সার্কুলার 2022

টিএমএসএস এনজিও জব সার্কুলার 2022

টিএমএসএস এনজিও জব সার্কুলারঃ বর্তমানে TMSS এর টিএমএসএস জাতীয় পর্যায়ের একটি বেসরকারী সংস্থা। অত্র সংস্থার আওতায় ঋণ কার্যক্রমসহ অন্যান্য কর্মসূচিতে নিম্নবর্ণিত পদে জনবল নিয়োগের উদ্দেশ্যে উপযুক্ত প্রার্থীদের থেকে শর্তপূরণ সাপেক্ষে দরখান্ত আহ্বান করা যাচ্ছে। আবেদন প্রক্রিয়া সহ টি এম এস এস নতুন নিয়োগ ২০২২ এর বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো । আপনারা এনজিও এর সকল প্রকার চাকরির খবর জানতে আমাদের পেজটি সবার আগে ভিজিট করুন । প্রতিদিনের চাকরির খবর দেখুন সবার আগে ।

TMSS Job Circular 2022

টিএমএসএস জাতীয় পর্যায়ের একটি বেসরকারী সংস্থা। অত্র সংস্থার আওতায় ঋণ কার্যক্রমসহ অন্যান্য কর্মসূচিতে নিম্নবর্ণিত পদে জনবল নিয়োগের উদ্দেশ্যে উপযুক্ত প্রার্থীদের থেকে শর্তপূরণ সাপেক্ষে দরখান্ত আহ্বান করা যাচ্ছে।

চাকরির ধরনএনজিও চাকরি
জেলা সকল জেলা
প্রতিষ্ঠানের নামটিএমএসএস
বয়স সীমা১৮-৩৫ বছর
পদ সংখ্যা৩১০০ জন
শিক্ষাগত যোগ্যতাডিপ্লোমা/ বিএসসি/স্নাতক
আবেদনের মাধ্যমডাকযোগে/ কুরিয়ার/সরাসরি
আবেদনের সময় সীমা১৬ জুন, ২০২২
এনজিও চাকরির খবর

টিএমএসএস কর্তৃক জনবল নিয়োগের উদ্দ্যেশে নিচে দেয়া পদসমূহের জন্য পেশাগত দক্ষতা ও অভিজ্ঞতাসম্পন্ন আগ্রহী প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহবান করা হচ্ছে।

১। পদের নামঃ সিনিয়র সুপারভাইজার (SS)
পদ সংখ্যাঃ ৬০০ টি
বেতনঃ ২৭,২৩২ টাকা
বয়সঃ ১৮-৪০ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/স্নাতকোত্তর/সমমানের ডিগ্রী। মাঠ পর্যায়ে বাইসাইকেল/ মোটরসাইকেল চালিয়ে ঋণ বিতরণ ও আদায় কাজে সম্পৃক্ত থাকতে হবে। সংশ্লিষ্ট কাজে ৩ বছরের অভিজ্ঞতা।

২। পদের নামঃ ফিল্ড সুপারভাইজার (FS)
পদ সংখ্যাঃ ২৫০০ টি
বেতনঃ ২৩,৯৭৬ টাকা
বয়সঃ ১৮-৪০ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক/সমমানের ডিগ্রী। মাঠ পর্যায়ে বাইসাইকেল/ মোটরসাইকেল চালিয়ে ঋণ বিতরণ ও আদায় কাজে সম্পৃক্ত থাকতে হবে। সংশ্লিষ্ট কাজে ২ বছরের অভিজ্ঞতা।

টিএমএসএস এনজিও জব সার্কুলার 2022
টিএমএসএস এনজিও জব সার্কুলার

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

১৯৬৪ সালে সমাজ কল্যাণ বিভাগের অনুমোদন নিয়ে বগুড়ার জেলা সদর উপজেলার থঙ্গামারা নামে একটি গ্রামে আদি শিরোনাম ‘থিংঙ্গাম সারাজ সংঘ’ (টিএসএস) দিয়ে শুরু হয়েছিল। বর্তমানে প্রায়ও টি এম এস এস নিয়োগ ২০২২ প্রকাশ হয়ে থাকে।

টিএমএসএস এনজিও নিয়োগ

টি এম এস এস ইতিহাস বলে মুক্তিযুদ্ধের সময় টি এম এস এসের কার্যক্রম বন্ধ হয়ে যায়। পরবর্তীতে ১৯৮০ সালে টিএসএস কর্তৃপক্ষ তাদের সংগঠনটি পরিচালনা করার অক্ষমতা ও অক্ষমতা প্রকাশ করে এবং প্রফেসর ড.হোসেন আরা বেগকে আইনীভাবে এবং সম্পূর্ণ কর্তৃপক্ষের কাছে এটি পরিচালনা করার সিদ্ধান্ত নেয়। প্রফেসর। সংশোধন হিসাবে টিএসএসকে সংস্কার করে টি এম এস এস করেন যা নারী উন্নয়নের লক্ষ্যে বাংলা মহিলা শব্দ “মহিলা” অন্তর্ভুক্ত করে এবং বোর্ডের বেশিরভাগ সদস্যের সিদ্ধান্তের দ্বারা এটি অনুমোদন পায়।

TMSS NGO Job Circular

টিএমএসএস এনজিও
আরো দেখতে পারেন

আবেদনের শেষ তারিখঃ ১৬/০৬/২০২২ ইং

tmss new job circular

টি এম এস এস নিয়োগ,টি এম এস এস নিয়োগ বিজ্ঞপ্তি,টি এম এস এস চাকরি,টি এম এস এস জব,টি এম এস এস চাকরির খবর,টি এম এস এস চাকরি ২০২২,টি এম এস এস নতুন নিয়োগ ২০২২,টি এম এস এস নিয়োগ ২০২২,টি এম এস এস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,সংস্থা চাকরি, সংস্থা নিয়োগ, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরির খবর,চাকরির খবর ।

নিয়মিত আপডেট চাকরির খবর পেতে আমাদের ফেজবুক পেজের সঙ্গে যুক্ত থাকুন

About ApplyForJob

Check Also

বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ ২০২২-

বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ ২০২২

বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ ২০২২ বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ ২০২২ঃ বাংলাদেশ ধান গবেষণা …

Leave a Reply