২০২২ সালের এস.এস.সি অ্যাসাইনমেন্ট উত্তর (একাদশ সপ্তাহ )

২০২২ সালের এস.এস.সি অ্যাসাইনমেন্ট উত্তর

২০২২ সালের এসএসসি ১১ সপ্তাহের এসাইনমেন্ট উত্তরঃ এসএসসি ২০২২ সালের একাদশ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রশ্ন ও সমাধান। কোভিড-১৯ অতিমারির কারনে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনায় জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড (এনসিটিবি) কর্তৃক প্রণয়কৃত ২০২২ সালের সকল এসএসসি পরিক্ষার্থীদের জন্য পুনর্বিন্যাসকৃত পাঠ্যসুচির আলোকে নির্ধারিত গ্রিড অনুযায়ী ১১ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রদান করা হয়েছে। সকল শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট প্রদান ও গ্রহণের ক্ষেত্রে স্বাস্থ্যবিধি সংক্রান্ত সকল প্রকার বিধি নিষেধ অনুসরন করতে বলা হয়েছে। প্রতি সপ্তাহের মতো এই একা;দশ সপ্তাহের এসাইনমেন্ট প্রশ্ন ও সমাধান আমাদের ওয়েবসাইটে পাওয়া যাবে ।

SSC All Assignment Answer 2022 week 11

কোভিড-১৯ মহামারীর কারনে, মাউশির নির্দেশনা অনুযায়ী এসএসসি ২০২২ সালের সকল শিক্ষার্থীদের জন্য প্রতি সপ্তাহে নির্দিষ্ট কিছু বিষয়ের মোট ২৫ সপ্তাহ পর্যন্ত অ্যাসাইনমেন্ট জমা দিতে হবে। প্রতি সপ্তাহের বিষয় নির্বাচন হবে গ্রিড অনুযায়ী। ১১ সপ্তাহে তিনটি বিভাগের জন্য মোট ৫টি বিষয়ের উপর অ্যাসাইনমেন্ট নির্ধারন করা হয়েছে।

বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের জন্য জীব বিজ্ঞান, উপর অ্যাসাইনমেন্ট প্রদান করা হয়েছে।

ব্যবসায় শিক্ষা বিভাগের শিক্ষার্থীদের জন্য ১টির উপর অ্যাসাইনমেন্ট নির্ধারন করা হয়েছে। বিষয়টি হলো ফিন্যান্স ও ব্যাংকিং

এবং মানবিক বিভাগের শিক্ষার্থীদের জন্য বাংলাদেশের পৌরনীতি ও নাগরিকতা এবং শারীরিক শিক্ষা/ এই তিনটি বিষয়ের উপর অ্যাসাইনমেন্ট প্রদান করা হয়েছে। নিচে সকল বিষয়ের অ্যাসাইনমেন্ট প্রশ্ন ও প্রশ্নের সমাধান পাওয়া যাবে।

এসএসসি ২০২২ সালের শিক্ষার্থীদের একাদশ সপ্তাহের এসাইনমেন্ট

আপনারা যারা ২০২২ সালের এসএসসি ১১ সপ্তাহের অ্যাসাইনমেন্ট সমাধান পাওয়ার জন্য ইন্টারনেটে অনুসন্ধান করছেন। তাদের জন্য আজকের এই পোস্ট এ ১১ সপ্তাহের এসএসসি সকল অ্যাসাইনমেন্ট সমাধান তুলে ধরা হয়েছে। আজকের পোস্ট এর মাধ্যমে খুব সহজেই এসএসসি ২০২২ এর সকল অ্যাসাইনমেন্ট সমাধান সকল প্রশ্নের উত্তর জানতে পারবেন। তাই আজকের এই পোষ্ট মনোযোগ সহকারে পড়ুন আর নিচে থেকে দেখে নিন এসএসসি ২০২২ পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট সমাধান।

ycJSFyr

বাংলাদেশ শিক্ষা বোর্ড এসএসসি ২০২২ পরীক্ষার্থীদের জন্য আবারও শুরু করলো অ্যাসাইনমেন্ট প্রক্রিয়া। ১১ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রদানের তারিখ ০৯-০২- ২০২২, স্কুল কর্তৃপক্ষ শিক্ষার্থীদের হাতে এসএসসি ২০২২ পরীক্ষার্থীদের ১১ সপ্তাহের অ্যাসাইনমেন্ট তুলে দিবে। পরবর্তী এক সপ্তাহের ভিতরে প্রত্যেক শিক্ষার্থীকে অ্যাসাইনমেন্ট সমাধান জমা দিতে হবে। তাই আমরা আপনাদের অতি দ্রুত এসএসসি ২০২২ এর একাদশ সপ্তাহের অ্যাসাইনমেন্ট সমাধান পেতে সাহায্য করবো।

এসএসসি এসাইনমেন্ট ২০২২

বর্তমানে দীর্ঘ সময় যাবত স্কুল-কলেজ বন্ধ থাকায় বাংলাদেশ শিক্ষা বোর্ড অ্যাসাইনমেন্ট প্রক্রিয়া চালু করেছে। তাই এসএসসি শিক্ষার্থীদের বিজ্ঞান বিভাগের/ব্যবসা বিভাগ’/এবং মানবিক বিভাগের শিক্ষার্থীরা অ্যাসাইনমেন্ট সমাধান তৈরি করে তাদের স্কুলে জমা দিতে হবে। আজকের এই পোস্টের তুলে ধরা হয়েছে ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের এসাইনমেন্ট উত্তর ২০২২। নিচে থেকে দেখে নিন এসএসসি সকল এসাইনমেন্ট সমাধান।

অনেকেই আছেন যারা এখনো এসএসসি একাদশ সপ্তাহের এসাইনমেন্ট উত্তর খুঁজে পাননি। তাদের জন্য প্রতিটি প্রশ্নের সঠিক উত্তর তুলে ধরা হয়েছে আজকের এই পোস্টে। এখান থেকে আপনি অতি দ্রুত আপনার এসএসসি একাদশ সপ্তাহ এসাইনমেন্ট তৈরি করতে পারবেন। তাই নিচে থেকে দেখে নিন এসএসসি ২০২২ এসাইনমেন্ট উত্তর।

জীববিজ্ঞান

l61H0H6
29wWkK4

শারীরিক শিক্ষা

ফিন্যান্স ও ব্যাংকিং

J2BYHIB

পৌরনীতি ও নাগরিকতা

7gqRO1q

২০২২ সালের এসএসসি সকল এসাইনমেন্ট উত্তর একাদশ সপ্তাহ

দ্বাদশ সপ্তাহের এসাইনমেন্ট এর বিষয়উত্তর/সমাধান লিংক
বাংলাউত্তর লিংক
ব্যবসায় উদ্যোগউত্তর লিংক
ভূগোল ও পরিবেশউত্তর লিংক
পদার্থ বিজ্ঞানউত্তর লিংক
এসএসসি দ্বাদশ সপ্তাহের এসাইনমেন্ট বিষয় ও উত্তর

এসএসসি ২০২২ সালের শিক্ষার্থী বন্ধুরা তোমাদের ১১ সপ্তাহের এসাইনমেন্ট প্রকাশিত হয়েছে৷ নিচে একাদশ সপ্তাহের এসাইনমেন্ট উত্তর লিংক দেওয়া হলো ভালো করে দেখে নিন।

একাদশ সপ্তাহের এসাইনমেন্ট এর বিষয়উত্তর/সমাধান লিংক
জীব বিজ্ঞানউত্তর লিংক
পৌরনীতি ও নাগরিকতাউত্তর লিংক
ফিন্যান্স ও ব্যাংকিংউত্তর লিংক
শারীরিক শিক্ষাউত্তর লিংক
এসএসসি একাদশ সপ্তাহের এসাইনমেন্ট বিষয় ও উত্তর

আশা করি আজকের পোস্ট এর মাধ্যমে আপনারা এসএসসি একাদশ সপ্তাহের এসাইনমেন্ট সমাধান সকল প্রশ্নের উত্তর লিংক খুঁজে পেয়েছেন। আজকের এই পোস্ট সবার সাথে শেয়ার করুন যাতে সবাই একাদশ সপ্তাহের এসাইনমেন্ট উত্তর জানতে পারে। পরবর্তী সপ্তাহের সকল বিষয় এর এসাইনমেন্ট সমাধান জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

About ApplyForJob

Check Also

মার্কিন যুক্তরাষ্ট্রকে - যুক্তরাষ্ট্র বলা হয় কেন, জানেন কি

মার্কিন যুক্তরাষ্ট্রকে – যুক্তরাষ্ট্র বলা হয় কেন, জানেন কি

মার্কিন যুক্তরাষ্ট্রকে – যুক্তরাষ্ট্র বলা হয় কেন, জানেন কি মার্কিন যুক্তরাষ্ট্রকে – যুক্তরাষ্ট্র বলা হয় …