এস কে এস ফাউন্ডেশন নিয়োগ ২০২৩

Rate this post

এস কে এস ফাউন্ডেশন

এসকেএস ফাউন্ডেশন নিয়োগ ২০২৩ : SKS Foundation job circular এসকেএস ফাউন্ডেশন জাতীয় পর্যায়ের একটি স্বীকৃত বেসরকারী উন্নয়নমূলক এনজিও সংস্থা যা, দীর্ঘদিন থেকে দরিদ্র জনগোষ্ঠীর জীবনযাত্রার মান উন্নয়নের লক্ষ্যে কার্যক্রম বাস্তবায়ন, করে আসছে। সংস্থাটি মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথোরিটি সনদসহ একাধিক প্রতিষ্ঠান কর্তৃক সনদপ্রাপ্ত।

SKS Foundation job circular 2023

SKS নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে । উক্ত প্রতিষ্ঠানে ৬টি পদে ৩১৭ জন জনবল নিয়োগ দেবে বলে জানিয়েছেন তাদের অফিসিয়াল নিয়োগ সার্কুলারের মাধ্যমে । আপনি উক্ত পদগুলোর একজন আগ্রহী প্রার্থী হলে নিচের প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি অনুসরন করে আবেদন সম্পন্ন করতে পারেন । এস কে এস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত দেখুন নিচে ।

চাকরির ধরনএনজিও চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানএসকেএস ফাউন্ডেশন
পদ০৬টি
পদের সংখ্যা৩১৭ জন
বয়স১৮-৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতাঅনার্স/মাস্টার্স
ওয়েবসাইটwww.sks-bd.org
আবেদন মাধ্যমডাকযোগে
আবেদনের শেষ তারিখ২৫ আগস্ট ২০২৩ ইং

এসকেএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

উক্ত সংস্থায় ঋণ কার্যক্রম বাস্তবায়নের নতুন পদে কর্মী নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদেরকে নিম্ন স্বাক্ষরকারী বরাবর লিখিত আবেদনপত্রের সাথে (ই-মেইল ও মোবাইল নম্বরসহ) ২ কপি ছবি, নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয় পত্র, শিক্ষাগত. যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের ফটোকপি । এস কে এস ফাউন্ডেশন ২০২৩ ।

আবেদনের শেষ তারিখঃ ২৫ আগস্ট ২০২৩

আরও দেখুন

এসকেএস এনজিও জব সার্কুলার

নির্দিষ্ট তারিখে অফিস সময়ের মধ্যে এসকেএস ফাউন্ডেশন, কলেজ রোড, উত্তর হরিণ সিংহা, গাইবান্ধা- ৫৭০০ ঠিকানায় ডাক/কুরিয়ার/সরাসরি প্রেরণের আহবান করা যাচ্ছে। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে। নারী প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

এস কে এস ফাউন্ডেশন

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ ব্যবসায় শিক্ষা বিষয়ে অনার্স/মাস্টার্স । স্বীকৃত কোন আর্থিক প্রতিষ্ঠানে একসাথে কমপক্ষে ৫০ টি ব্রাঞ্চের হিসাব কার্যক্রম পরিচালনার ৩-৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবেএবং রিপোর্টিং ও কম্পিউটার এ দক্ষ হতে হবে। মোটর সাইকেল চালনায় সক্ষম ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

বিঃদ্রঃ আমাদের প্রকাশিত যেকোনো চাকরি সংক্রান্ত তথ্য নিয়োগকারী প্রতিষ্ঠান কর্তৃক দেওয়া হয়ে থাকে। প্রকাশিত যেকোনো ধরণের চাকরি তথ্য/বিজ্ঞাপন বা নিয়োগ-প্রক্রিয়ার দায়-দায়িত্ব স্ব-স্ব নিয়োগকারী প্রতিষ্ঠানের। এ সংক্রান্ত কোনো অসত্য বা অসম্পূর্ন তথ্য অথবা আর্থিক লেনদেনের দায় applyforjobs24.com এর নয়। সকল চাকরিপ্রার্থীদের এই ব্যাপারে সতর্ক হবার জন্য পরামর্শ দেওয়া হচ্ছে।

Leave a Comment