এস কে এস ফাউন্ডেশন নিয়োগ ২০২২

এস কে এস ফাউন্ডেশন নিয়োগ ২০২২

এসকেএস ফাউন্ডেশন নিয়োগ ২০২২ : এসকেএস ফাউন্ডেশন জাতীয় পর্যায়ের একটি স্বীকৃত বেসরকারী উন্নয়নমূলক এনজিও সংস্থা যা, দীর্ঘদিন থেকে দরিদ্র জনগোষ্ঠীর জীবনযাত্রার মান উন্নয়নের লক্ষ্যে কার্যক্রম বাস্তবায়ন, করে আসছে। সংস্থাটি মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথোরিটি সনদসহ একাধিক প্রতিষ্ঠান কর্তৃক সনদপ্রাপ্ত।

SKS Foundation job circular 2022

চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানএসকেএস ফাউন্ডেশন
পদ০৪টি
পদের সংখ্যা১৩৫ জন
বয়স১৮-৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতাঅনার্স/মাস্টার্স
ওয়েবসাইটwww.sks-bd.org
আবেদন মাধ্যমডাকযোগে
আবেদনের শেষ তারিখ১৫ জুন, ২০২২ ইং

এসকেএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

উক্ত সংস্থায় ঋণ কার্যক্রম বাস্তবায়নের নতুন পদে কর্মী নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদেরকে নিম্ন স্বাক্ষরকারী বরাবর লিখিত আবেদনপত্রের সাথে (ই-মেইল ও মোবাইল নম্বরসহ) ২ কপি ছবি, নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয় পত্র, শিক্ষাগত. যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের ফটোকপি ।

এসকেএফ
আরও দেখুন

নির্দিষ্ট তারিখে অফিস সময়ের মধ্যে এসকেএস ফাউন্ডেশন, কলেজ রোড, উত্তর হরিণ সিংহা, গাইবান্ধা- ৫৭০০ ঠিকানায় ডাক/কুরিয়ার/সরাসরি প্রেরণের আহবান করা যাচ্ছে। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে। নারী প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ ব্যবসায় শিক্ষা বিষয়ে অনার্স/মাস্টার্স । স্বীকৃত কোন আর্থিক প্রতিষ্ঠানে একসাথে কমপক্ষে ৫০ টি ব্রাঞ্চের হিসাব কার্যক্রম পরিচালনার ৩-৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে এবং রিপোর্টিং ও কম্পিউটার এ দক্ষ হতে হবে। মোটর সাইকেল চালনায় সক্ষম ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

বিঃদ্রঃ আমাদের প্রকাশিত যেকোনো চাকরি সংক্রান্ত তথ্য নিয়োগকারী প্রতিষ্ঠান কর্তৃক দেওয়া হয়ে থাকে। প্রকাশিত যেকোনো ধরণের চাকরি তথ্য/বিজ্ঞাপন বা নিয়োগ-প্রক্রিয়ার দায়-দায়িত্ব স্ব-স্ব নিয়োগকারী প্রতিষ্ঠানের। এ সংক্রান্ত কোনো অসত্য বা অসম্পূর্ন তথ্য অথবা আর্থিক লেনদেনের দায় applyforjobs24.com এর নয়। সকল চাকরিপ্রার্থীদের এই ব্যাপারে সতর্ক হবার জন্য পরামর্শ দেওয়া হচ্ছে।

About ApplyForJob

Check Also

টিএমএসএস এনজিও জব সার্কুলার 2021

টিএমএসএস এনজিও জব সার্কুলার 2022

টিএমএসএস এনজিও জব সার্কুলার 2022 টিএমএসএস এনজিও জব সার্কুলারঃ বর্তমানে TMSS এর টিএমএসএস জাতীয় পর্যায়ের …