সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র নিয়োগ 2023

Rate this post

সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র

সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র নিয়োগ 2023ঃ Sheva Nari O Shishu Kallyan Kendra Job Circular 2023 NGO Job Circular. এটি একটি এনজিও সংস্থা । যার অধীনে নারী ও শিশু সমন্বিত সমাজে একটি উন্নয়ন ধারা অব্যাহত রেখেছে । অফিসিয়ালিভাবে তাদের এনজিও প্রতিষ্ঠান এর জন্য কিছু সংখ্যক জনবল নিয়োগ দেবে বলে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ।

সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র

আপনি কি এনজিও সংস্থার চাকরি খুজছেন? সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্রের নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে চাচ্ছেন ? তাহলে আপনি সঠিক জায়গায় চলে এসছেন । এখানে আমরা আজকের এই লেখনির মধ্যে সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র এর নিয়োগ বিজ্ঞপ্তি নিয়ে আলোচনা করেছি । নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত এখান থেকে দেখতে পারবেন ।

নারী ও শিশু কল্যাণ কেন্দ্র জব সার্কুলার ২০২৩

আবেদনকারীকে দুই কপি পাসপো্র্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতা ও জাতীয় পরিচয়পত্রের অনুলিপি,পুর্নাঙ্গ জীবন বৃত্তান্ত সহ স্বহস্তে লিখিত আবেদনপত্র ম্যানেজার এইচআরডি বরাবর প্রেরন করতে হবে । দরখাস্ত খামের উপরে স্পষ্ঠ আকারে পদের নাম উল্লেখ করতে হবে । আবেদন চলবে আগামী ২০ আগস্ট ২০২৩ ইং তারিখের মধ্যে দরখাস্ত পাঠাতে হবে । আগ্রহী প্রার্থীরা এই তারিখের মধ্যে আবেদন করতে পারবেন ।

Sheva Nari O Shishu Kallyan Kendra Job Circular 2023

Sheva Nari O Shishu Kallyan Kendra নিয়োগ বিজ্ঞপ্তি দেখে অবশ্যই বুঝতে পারতেছেন যে এটি একটি এনজিও চাকরির খবর সম্পর্কে আমরা পুরো কন্টেনটি সাজিয়েছি । আপনারা এখান থেকে জানতে পারবেন সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র এনজিও নিয়োগ সম্পর্কে । নিচে দেখতে পারবেন কতগুলো পদের জন্য জনবল নেওয়া হবে, কোথায় আবেদন পাঠাতে হবে, কত তারিখ পর্যন্ত আপনি এ পদগুলোর জন্য আবেদন করতে পারবেন । সবকিছু আমরা এখানে আলোচনা করেছি । নিচে বিস্তারিত দেখুন

চাকরির ধরনঃ এনজিও চাকরি
চাকরি দাতা প্রতিষ্ঠানঃসেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র
শুন্যপদঃবিজ্ঞপ্তি দেখুন
পদের সংখ্যাঃঅসংখ্য জন
শিক্ষাগত যোগ্যতাএইচএসসি/ স্নাতক/স্নাতকোত্তর
আবেদন শুরুর তারিখঃশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখঃ ২০ আগস্ট ২০২৩
এনজিও নিয়োগ বিজ্ঞপ্তিসহ আরো অন্যান্য চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন ।

Shishu Kallyan Kendra Job Circular 2023

নিচের নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আপনি অবশ্যই বুঝতে পারবেন যে এখানে আসলে কিভাবে কি বলেছে । তাই আপনাদের সুবিধার্তে আমরা অফিসিয়াল বিজ্ঞপ্তিটি এখানে সুন্দর এবং স্পষ্ঠ আকারে আপলোড করেছি । এখান থেকে দেখতে পারবেন সকল নিয়মাবলি । নিচে দেখুন

সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র

আবেদনের শেষ তারিখঃ ২০ আগস্ট ২০২৩ইং

আবেদনঃ ডাকযোগে

আবেদনপত্র পাঠানোর ঠিকানা উপরে দেখতে পারছেন । এই ঠিকানায় আপনারা স্বহস্তে লিখিত দরখাস্তখানা পাঠাতে পারবেন । এর পরে আপনাদের মোবাইল ফোনের ম্যাসেজ এর দ্বারা জানানো হবে । ঠিকানাটি এখানে আরো স্পষ্টভাবে লিখে দিয়েছি এখান থেকেও দেখে নিতে পারেন । ম্যানেজার( এইচ.আর.ডি), সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র ,৮৪,কাজী নজরুল ইসলাম এভিনিউ,ফার্মগেট, তেজগাও,ঢাকা-১২১৫ ।

সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি

এনজিও চাকরিগুলোর ক্ষেত্রে অনেক ধরনের সুযোগ সুবিধা তাদের দেওয়া হয়ে থাকে । সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র এনজিও তে এ ধরনের অনেক সুবিধা দিয়ে থাকে । সেগুলো আমরা এক নজরে দেখে নিবো নিচে ।

সুযোগ-সুবিধাঃ চাকরি স্থায়ী করনের পর সংস্থার নিয়ম অনুযায়ী বেতন কাঠামো, যাতায়াত ভাতা, মোবাইল ভাতা, লাঞ্চ ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুয়িটি সুবিধা, ২টি ঈদ বোনাস এবং আবাসন সুবিধা( মহিলা কর্মীদের ক্ষেত্রে অতিরিক্ত ১৫০০ টাকা আবাসন ভাতা) প্রদান করা হবে । কোনো জামানত এর প্রয়োজন নেই

NGO Job Circular 2023

সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ব্যতিত আরো অন্যান্য এনজিও চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করতে ভুলবেন না । এখানে এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ছাড়াও সরকারি, বেসরকারি, কোম্পানির চাকরির সার্কুলারগুলো আপডেট দিয়ে থাকি । এখানে আসরে আপনি প্রতিদিনের চাকরির খবর দেখতে পারবেন এবং আবেদন করতে পারবেন ।

আপনার সুন্দর ক্যারিয়ার গঠনে আমাদের এই ঠিকানাটি আপনার অনেক উপকারে আসবে । বাংলাদেশকে বেকারমুক্ত করার প্রত্যাশা নিয়ে ঘরে ঘরে চাকরির খবর পৌছে দেওয়াই আমাদের নিত্যদিনের যাত্রা । তাই আমদের সাথেই থাকুন । আপনার পরিচিত ব্যাক্তিদের সাথে আমাদের ওয়েবসাইটটি শেয়ার করুন ।