সিও এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Rate this post

সিও এনজিও

সিও (SEHEO) এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ SEHEO NGO Job Circular সিও এনজিও মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি থেকে সনদপ্রাপ্ত একটি বেসরকারী সেচ্ছাসেবী মানবকল্যান প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি ১৯৮৬ সাল থেকে দরিদ্র জনগোষ্ঠির উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম পরিচালনা করে আসছে যার মধ্যে ঋণ কার্যক্রম অন্যতম।

SEHEO NGO Job Circular 2023

চাকরির ধরনএনজিও চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানসিও এনজিও
মোট পদ১৫টি
পদের সংখ্যা৯৮৮জন
শিক্ষাগত যোগ্যতা৮ম – স্নাতকোত্তর
বয়সসীমাঅনির্দিষ্ঠ
আবেদনের মাধ্যমসরাসরি/ডাক/কুরিয়ার
আবেদনের শেষ সময়০৯ সেপ্টেম্বর ২০২৩

এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রধান কার্যালয় সহ সংস্থার আওতাধীন বর্ধিত এলাকার জন্য ক্ষুদ্র ঋণ কার্যক্রমে দীর্ঘসময় সংস্থার সাথে যুক্ত থেকে কাজ করার মানসিকতা সম্পন্ন যোগ্য, সৎ, কর্মঠ ও পরিশ্রমী প্রার্থীদের নিকট হতে নিম্ন লিখিত পদের জন্য আবেদন আহবান করা হচ্ছে।

(চাকরির প্রলোভনে নিয়োগ সংক্রান্ত বিষয়ে নগদ বা বিকাশে কোন প্রকার আর্থিক লেনদেন করেবেন না)

আবেদন করা যাবেঃ ০৯-০৯-২০২৩ ইং পর্যন্ত
আবেদন পত্র পাঠাবার ঠিকানাঃ নিচের বিজ্ঞপ্তিতে দেখুন

সিও এনজিও জব সার্কুলার

সিও এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ০৯ সেপ্টেম্বর ২০২৩

আরো দেখতে পারেন

অন্যান্য সুবিধা সমূহঃ ১১ নং পদে প্রাক-প্রশিক্ষণ এক মাস ৮,০০০/- টাকা পরবর্তী ২ মাস প্রশিক্ষণকাল প্রতি মাসে ১০,০০০/- টাকা তারপর স্থারীকরনের পূর্ব পর্যন্ত শিক্ষানবিশকালে প্রতিমাসে ১৫,০০০/- টাকা করে বেতন প্রদান করা হবে। পদমর্যাদা অনুযায়ী নিয়োগকৃত কর্মীদের নির্ধারিত বেতন ছাড়াও ফুয়েল বিল, মোবাইল বিল ও আবাসিক সুবিধা দেয়া হবে।

সিও এনজিও নিয়োগ 2023

প্রার্থীর শিক্ষানবিশকাল সন্তোষজনক ভাবে শেষ হলে চাকুরীতে স্থায়ীকরন করা হবে, চাকুরীতে স্থায়ী হওয়ার পর সংস্থার নীতিমালা অনুযায়ী পিএফ ও গ্রাচ্যুইটি সহ অন্যান্য সুবিধা প্রদান করা হবে ।

আবেদন পত্র পাঠাবার ঠিকানাঃ বরাবর, পরিচালক মানব সম্পদ বিভাগ সিও, প্রধান কার্যালয়, সার্কিট হাউজ রোড, চাকলাপাড়া, ঝিনাইদহ-৭৩০০। নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত তথ্য দেখা যাবে https://seheobd.org/ ওয়েবসাইটে, পরীক্ষার জন্য মোবাইলের মাধ্যমে জানানো হবে। যোগাযোগের মাধ্যম: মোবাইলঃ ০১৯০৭-০৯৪০৫৩/০১৯০৭-০৯৪০৫২, টেলিফোন-০৪৫১-৬২৬৩০।

নিয়মিত আপডেট চাকরির খবর পেতে আমাদের ফেজবুক পেজের সঙ্গে যুক্ত থাকুন