পোস্টমাস্টার জেনারেলের কার্যালয় নিয়োগ ২০২১

পোস্টমাস্টার জেনারেলের কার্যালয় নিয়োগ ২০২১ঃ নতুন এক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পোস্টমাস্টার জেনারেল এর কার্যালয়। ডাক অধিদপ্তরের অধীনস্থ পোস্টমাস্টার জেনারেল, উত্তরাঞ্চল, রাজশাহীতে “বাংলাদেশ পোস্ট অফিস (গেজেটেড ও নন গেজেটেড কর্মকর্তা ও কর্মচারী) নিয়োগ বিধিমালা, ২০১৫” অনুযায়ী সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিম্ন উল্লেখিত পদসমূহে সরাসরি জনবল নিয়োগের জন্য আবেদনের আহবান করা যাচ্ছে । উক্ত পদের প্রার্থীদের বর্ণিত শর্ত সাপেক্ষে স্থায়ী বাংলাদেশী নাগরিকদের নিকট হতে অনলাইনে দরখাস্ত পূরণের জন্য বলা যাচ্ছে।

postmaster General job circular 2021

চাকরির ক্যাটাগরি সরকারি চাকরি
জেলাউল্লেখিত জেলা
সংস্থা পোস্টমাস্টার জেনারেলের কার্যালয়
ওয়েবসাইটpost.rajshahidiv.gov.bd
শূণ্য পদ ০৮ টি
পদের সংখ্যা ৫৭ জন
বয়সসীমা১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা৮ম শ্রেণি/এসএসসি
আবেদন শুরু তারিখ ১৭ নভেম্বর, ২০২১
আবেদনের শেষ তারিখ ০৭ ডিসেম্বর, ২০২১
আবেদনের ধরন টেলিটক অনলাইন

পোস্টমাস্টার জেনারেলের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

শূণ্যপদঃ ড্রেসার, পোস্টম্যান, প্যাকার, অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরী, রানার, পরিচ্ছন্নতাকর্মী, গার্ডেনার
পদসংখ্যাঃ ৫৭ জন
শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত বোর্ড হতে ৮ম শ্রেণি বা এসএসসি পাশ
বেতন স্কেলঃ গ্রেড-১৬ থেকে গ্রেড-২০ পর্যন্ত

LnolbwE
পোস্টমাস্টার জেনারেলের কার্যালয় নিয়োগ
আরও দেখুন-

আবেদনের শর্তাবলী


প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক ও বাংলাদেশের স্থায়ী বাসিন্দা হতে হবে। প্রার্থীর বয়স ২৫-০৩-২০২০ তারিখে সর্বনিম্ন ১৮ ও ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধার পুত্র কন্যা/প্রতিবন্ধ প্রার্থীদের ক্ষেত্রে বয়সের সীমা ৩২ বছর। কিন্তু মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র কন্যাদের (নাতি-নাতনিদের) বয়সের উর্ধ্বসীমা ৩০ বছর। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেডিট গ্রহণযোগ্য হবে না।

০১ হতে ০৮ নং ক্রমিকে বর্ণিত পদসমূহের জন্য রাজশাহী ও রংপুর প্রশাসনিক বিভাগের সকল ১৬টি জেলার এতিম ও শারীরিক প্রতিবন্ধী অধিবাসীগণ আবেদন করতে পারবেন। ০১ হতে ০৮ নং ক্রমিকে বর্ণিত পদসমূহে নিয়োগ লাভের জন্য যোগ্য প্রার্থীগণকে বাংলা, ইংরেজি, গণিত ও সাধারণ জ্ঞান বিষয়ে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ. করতে হবে।

প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা ভুয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থীতা আবেদনের যে কোন পর্যায়ে বাতিল করা হবে ভুল/জাল কাগজপত্র প্রদর্শিত হলে পরীক্ষায় উত্তীর্ণ যে কোন প্রার্থীর প্রার্থীতা বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। মৌখিক পরীক্ষার সময় নিম্নবর্ণিত কাগজপত্রের সূল কপি প্রদর্শন পূর্বক প্রতিটির একটি করে সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।

নিয়মিত আপডেট পেতে আমাদের সাথেই থাকুন । প্রতিদিনের চাকরির খবর দেখুন ।

About ApplyForJob

Check Also

নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ ২০২৩

নৌ পরিবহন অধিদপ্তর নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ ২০২৩: সাম্প্রতিক নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ ২০২৩ অফিসিয়াল …