পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২১ সার্কুলার

পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২১ সার্কুলার

পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২১ সার্কুলারঃ বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আওতাধীন বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিতে লোকবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিলিং সহকারী পদে জনবল নিয়োগ দিতে ওই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ১টি পদে নেওয়া হবে মোট ০৫জন। আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদন শুরু হয়েছে। আবেদন করা যাবে ৮ জুলাই পর্যন্ত এবং ২৪ অক্টোবর পর্যন্ত । পল্লী বিদ্যুৎ সহ সকল আপডেট চাকরির খবর পেতে আমাদের পেজটি এখনি ভিজিট করুন । প্রতিদিনের চাকরির খবর এখানে দেখতে পারবেন

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সার্কুলার (Polli Bidyut Job Circular 2021) এর শূন্য পদ পুরণের লক্ষ্যে আবেদন আহবান করা যাচ্ছে। পদের নামের পাশে শূন্যপদের সংখ্যা, প্রার্থীর বয়সসীমা, প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা উল্লেখ করা হলো।

চাকরির ধরণ

সরকারি চাকরি

আবেদন যোগ্য জেলাসকল জেলা
নিয়োগ দাতা প্রতিষ্ঠানপল্লী বিদ্যুৎ সমিতি
ওয়েবসাইটhttp://www.reb.gov.bd/
পদের সংখ্যা১৭০০/০৫ জন
চলমান নিয়োগ বিজ্ঞপ্তি০২টি
বেতন স্কেল১৪,৭০০-২৬৪৮০/-
বয়স১৮ থেকে ৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাবিজ্ঞাপনে উল্লেখিত অনুযায়ী
বয়সসর্বোচ্চ ৫২ বছর
আবেদনের মাধ্যমডাকযোগে
আবেদনের শেষ তারিখ৩০ অক্টোবর ২০২১ইং
Polli Bidyut Job Circular 2021

পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের অধীন পল্লী বিদ্যুৎ সমিতিতে লাইন ক্রু লেভেল-১ পদে চুক্তি ভিত্তিতে ১ হাজার ৭০০ জন নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পল্লী বিদ্যুতায়ন বোর্ডের নির্ধারিত আবেদন ফরমে প্রার্থীদের আবেদন করতে হবে।

পদের নাম: লাইন ক্র লেভেল-১
পদসংখ্যা:
১৭০০
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি বিজ্ঞান বিভাগ থেকে পাস, জিপিএ–৫.০০ স্কেলে ৩.০০ থাকতে হবে।
বেতন: ২৫,০০০ টাকা
বয়স: ২০২১ সালের ১ অক্টোবর প্রার্থীর বয়স সর্বনিম্ন ১৮ এবং সর্বোচ্চ ২১ বছর।
শারীরিক যোগ্যতা: প্রার্থীকে সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে। উচ্চতা ন্যূনতম ৫ ফুট ৪ ইঞ্চি, ওজন ১১০ পাউন্ড এবং বুকের মাপ স্বাভাবিক অবস্থায় ন্যূনতম ৩০ ইঞ্চি এবং স্ফীত অবস্থায় ৩২ ইঞ্চি।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের এ ওয়েবসাইট (http://www.reb.gov.bd) থেকে আবেদন করার জন্য নির্ধারিত ফরম ডাউনলোড করে পূরণ করতে হবে।

আবেদনপত্রসহ শারীরিক পরীক্ষার জন্য ৩০ অক্টোবর প্রার্থীদের নিজ নিজ জেলার পল্লী বিদ্যুৎ সমিতির সদর দপ্তরে উপস্থিত হতে হবে। শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ হলে পরবর্তী সময়ে প্রার্থীদের এমসিকিউ পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে।

পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ

গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এ “কাজ নাই মজুরী নাই” ভিত্তিতে নিম্নোক্ত শর্তে সম্পূর্ণ অস্থায়ী “বিলিং সহকারী” পদে নিয়োগের প্যানেল তৈরীর নিমিত্ত যোগ্যতা সম্পন্ন প্রকৃত বাংলাদেশী গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ভৌগলিক এলাকার স্থায়ী বাসিন্দা মহিলা নাগরিকদের নিকট থেকে নির্ধারিত ফর্মে স্বহস্তে পূরণকৃত দরখাস্ত আহবান করা যাচ্ছে। নিমোক্ত ছকে পদ সংক্রান্ত বিস্তারিত তথ্য উল্লেখ করা হলো।

পল্লী বিদ্যুৎ অফিসের নামঃ গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২
শুন্যপদঃ
বিলিং সহকারি
পদের সংখ্যাঃ ০৫ জন (কম/বেশি হতে পারে )
বেদনের শেষ তারিখঃ ২৪ অক্টোবর ২০২১

এছাড়াও আপডেট নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন

মানিকগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতিতে নিম্নোক্ত শূন্যপদ সমূহে লোকবল নিয়োগের লক্ষ্যে সমিতির ওয়েবসাইট এবং বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ২০/০৯/২০২১ খ্রিঃ তারিখে (স্মারক নং ২৭.১২.৫৬০০.৫৪১.০২.০০৮,২১,৩৪ ৭৫ অনুযায়ী) প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির বিপরীতে যে সকল প্রার্থীগণ ড্রাইভার পদে আবেদন করেছেন, তাদের আবার আবেদন করার প্রয়োজন নেই।

আবেদনের শেষ তারিখঃ ২২/০৯/২১

নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ‘কাজ নাই মজুরি নাই’ ভিত্তিতে বিলিং সহকারী শূন্য পদে পদোন্নতির মাধ্যমে লোকবল নিয়োগের নিমিত্ত সংশোধিত পবিস নির্দেশিকা এবং পল্লী বিদ্যুৎ সমিতি কর্মচারী চাকুরী বিধি অনুযায়ী পদোন্নতির জন্য বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মরত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্নদের নিকট হতে নিচে বর্ণিত শর্তসাপেক্ষে কর্তৃপক্ষের মাধ্যমে নির্দিষ্ট সাইজের কাগজে স্বহস্তে লিখিত দরখাস্ত আহবান করা যাচ্ছে।

আবেদনের শেষ তারিখঃ১৮/০৯/২১

আবেদন পদ্ধতি

আগ্রহী প্রার্থীরা (http://brebhr.teletalk.com.bd/) ওয়েবসাইটে থেকে আবেদনপত্র পূরণ করতে পারবেন। আগামী ৮-৭-২০২১ তারিখ পর্যন্ত জমা দিতে পারবেন আগ্রহীরা।

পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃবাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর আওতাধীন পল্লী বিদ্যুৎ সমিতি সমূহে “কাজ নাই মজুরী নাই” এ শর্তে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিয়োজিতকরণের জন্য প্যানেল তৈরীর নিমিত্ত যোগ্যতাসম্পন্ন প্রকৃত বাংলাদেশী পুরুষ নাগরিকদের নিকট হতে নির্ধারিত ফর্মে স্বহস্তে পূরণকৃত দরখাস্ত আহবান করা যাচ্ছে।

বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি

(Polli Bidyut Job Circular 2021) এর শূন্য পদ পুরণের লক্ষ্যে আবেদন আহবান করা যাচ্ছে। পদের নামের পাশে শূন্যপদের সংখ্যা, প্রার্থীর বয়সসীমা, প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা উল্লেখ করা হলো।

ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ নিয়োগ সার্কুলার

ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতি এর মিটার রিডার কাম-ম্যাসেঞ্জার/চুক্তি ভিত্তিক) পদে লোকবল নিয়োগের প্যানেল তৈরীর লক্ষ্য আগ্রহী প্রাক্তন মিটার রিডার কাম ম্যাসেঞ্জার/মিটার রিডার/চুক্তি ভিত্তিক) গণের নিকট হতে নিচে বর্ণিত যোগ্যতা ও শর্তাবলী প্রতিপালন সাপেক্ষে আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে।

পল্লী বিদ্যুতায়ন বোর্ডে নিয়োগ 2021

পল্লী বিদ্যুৎ অফিসের নামঃ ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতি
পদের নামঃ মিটার রিডার কাম-মেসেঞ্জার (চুক্তি-ভিত্তিক)
আবেদনের শেষ তারিখঃ২৬ জুলাই, ২০২১

আবেদনপত্র পূরণ ও জমাদানঃ ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতি এর ওয়েবসাইট হতে আবেদন ফরম ডাউনলোড পূর্বক স্তহস্তে পূরণ করে আগামী ২৬/০৭/২০২১ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে “জেনারেল ম্যানেজার, ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতি, দক্ষিণ সুহিলপুর, ব্রাহ্মণবাড়িয়া” বরাবর ডাকযোগে অথবা কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে আবেদনপত্র পৌছাতে হবে।

চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২১ সার্কুলার

পল্লী বিদ্যুৎ অফিসের নামঃ চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-১
পদের নামঃ মিটার রিডার
আবেদনের শেষ তারিখঃ ১২ জুলাই, ২০২১

চিটাগাং পল্লী বিদ্যুৎ নিয়োগ সার্কুলার

পল্লী বিদ্যুৎ অফিসের নামঃ চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-২
পদের নামঃ ক্যাশিয়ার

আবেদনের শেষ তারিখঃ ১০ জুলাই, ২০২১ইং ।

কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২১ সার্কুলার

পল্লী বিদ্যুৎ অফিসের নামঃ কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতি
পদের নামঃ মিটার রিডার
আবেদনের শেষ তারিখঃ ১২ জুলাই, ২০২১

বাংলাদেশ পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২১ সার্কুলার

আবেদনের নিয়মাবলিঃ বর্ণিত পদে নিয়োগ লাভে আগ্রহী এবং সংশ্লিষ্ট নির্দেশিকার আলোকে যোগ্যতা সম্পন্ন প্রার্থীদেরকে খামের উপরে পদের নাম উল্লেখ করে সাদা কাগজে স্ব-হস্তে বাংলায় নিজের নাম, পিতার নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, জন্ম তারিখ, বয়স, জাতীয়তা, ধর্ম, শিক্ষাগত যোগ্যতা ইত্যাদি দিতে হবে ।

চাকুরীতে প্রথম যোগদানের তারিখ ও চাকুরীতে নিয়মিত করণের তারিখ উল্লেখ পূর্বক জেনারেল ম্যানেজার এর সুপারিশ সম্বলিত আবেদনসহ আগামী নির্দিষ্ট তারিখ পল্লী বিদ্যুৎ সমিতি এর সদর দপ্তরে স্ব-শরীরে উপস্থিত হয়ে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

একজন প্রার্থী এক এর অধিক পল্লী বিদ্যুৎ সমিতিতে আবেদন করতে পারবেন না। এই নিয়োজিতকরণ কোনক্রমেই স্থায়ী করা হবে না। যতদিন প্রয়োজন ততদিন “কাজ নাই মজুরী নাই” ভিত্তিতে এ কাজে নিয়োজিতকরণ বলবৎ থাকবে

কোন কারণ দর্শানো ব্যতিরেকে যে কোন আবেদন গ্রহণ বা বাতিলের অধিকার কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। সকল পল্লী বিদ্যুৎ সমিতির পরীক্ষা একই তারিখে অনুষ্ঠিত হবে এবং আবেদনকারীদেরকে ডাকযোগে প্রেরিত প্রবেশ পত্রের মাধ্যমে তা জানানো হবে।

নিয়মিত আপডেট পেতে আমাদের সাথেই থাকুন । প্রতিদিনের চাকরির খবর দেখুন ।

 

2 responses to “পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২১ সার্কুলার”

  1. […] বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১পদের সংখ্যাঃ অসংখ্য জনআবেদন করার শেষ তারিখঃ ১৭ আগস্ট, ২০২১বিস্তারিত […]

  2. […] পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২১ সার্কুলার […]

Leave a Reply

Apply For jobs 24

Never miss a job opportunity

Get Apply For Jobs 24 on your phone
  • Access 1000s of jobs, on the go
  • Filtering to find the jobs that suit you
  • Apply directly and in real time
  • Applyforjobs24.Com Is A Fast Growing Bangladeshi Job Portal That Helps Jobseekers From All Sectors And Experience Levels, Such As Govt. And NGO. Jobs, Multi-National Jobs, Part-Time Jobs Part-Time Jobs (Especially Meant For..

    Read More About
    FOLLOW
    Download Mobile App