যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিঃ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে ২টি পদে নতুন এক নিয়োগ সার্কুলার প্রকাশ হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নিম্নোক্ত শূন্য পদসমূহ সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণের জন্য বাংলাদেশের স্থায়ী নাগরিকগণের নিকট হতে অন-লাইনে নির্ধারিত ফরমে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

Moysports Job Circular 2021

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানযুব ও ক্রীড়া মন্ত্রণালয়
অফিসিয়াল ওয়েবসাইটmoysports.gov.bd
মোট পদ০২টি
পদের সংখ্যা০৪জন
বয়সসীমা১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি / স্নাতক
আবেদনের মাধ্যমঅনলাইন
আবেদন শুরুর তারিখ ১১ অক্টোবর ২০২১
আবেদন শেষ তারিখ ৩১ অক্টোবর ২০২১

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ ২০২১

পদের নামঃ সাঁটমুদ্রাক্ষরিক
পদের সংখ্যাঃ
০১ জন
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতাঃ স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক ও কম্পিউটার প্রশিক্ষণ প্রাপ্ত। সাঁটলিপিতে গতি প্রতি মিনিটে বাংলায় 8৫ শব্দ ও ইংরেজিতে ৭০ শব্দ।
বেতন স্কেলঃ ১১০০০-২৬৫৯০ টাকা

পদের নামঃ অফিস সহায়ক
পদের সংখ্যাঃ
০৩ জন
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতাঃ স্বীকৃত বোর্ড হতে কমপক্ষে এসএসসি পাশ।
বেতন স্কেলঃ ৮২০০-২০০১০ টাকা

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ ২০২১
আরো দেখতে পারেন

২৫ মার্চ ২০২০ পর্যন্ত প্রার্থীদের সর্বোচ্চ বয়সসীমা এবং ৩১ অক্টোবর ২০২১ তারিখ পর্যন্ত প্রার্থীদের সর্বনিম্ন বয়সসীমা নির্ধারিত হবে। সাধারণ প্রার্থীদের সর্বোচ্চ ও সর্বনিয় বয়সসীমা ১৮-৩০ বছর। মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীর ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর।

বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য। উল্লেখ্য, বাংলাদেশ সচিবালয় ক্যাডার বহির্ভূত গেজেটেড কর্মকর্তা এবং নন-গেজেটেড কর্মচারী নিয়োগ বিধিমালা, ২০১৪ অনুযায়ী নিয়োগপ্রাপ্ত বা নিয়োজিত কর্মচারীগণ বিভাগীয় প্রার্থী হিসেবে গণ্য হবেন।

মৌখিক পরীক্ষার সময় আবেদনকারীকে (ক) শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্র (খ) ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/পৌরসভা চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের কমিশনার/মেয়র কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র (গ) জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধনপত্রসহ প্রযোজ্য অন্যান্য সনদ/প্রত্যয়নপত্রের মূলকপি সাথে আনতে হবে।

আবেদনকারী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা, পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে আবেদনকারী যে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা, পুত্র- কন্যার পুত্র-কন্যা এ মর্মে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/ পৌরসভার মেয়র/পৌরসভার কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদপত্র দাখিল করতে হবে।

নিয়মিত আপডেট চাকরির খবর পেতে আমাদের ফেজবুক পেজের সঙ্গে যুক্ত থাকুন

About ApplyForJob

Check Also

নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ ২০২৩

নৌ পরিবহন অধিদপ্তর নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ ২০২৩: সাম্প্রতিক নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ ২০২৩ অফিসিয়াল …