খাদ্য মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

খাদ্য মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

খাদ্য মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ খাদ্য মন্ত্রণালয়ের রাজস্বখাতভুক্ত নিম্নবর্ণিত শূন্য পদসমূহে সরাসরি নিয়োগের নিমিত্ত যোগ্য প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। ৪টি পদে ৭ জনের নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে খাদ্য মন্ত্রণালয়। বাংলাদেশের অধিকাংশ জেলা থেকে আবেদন করা যাবে।

Ministry of food Job Circular 2021

চাকরির ধরণসরকারি চাকরি
জেলাউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানখাদ্য মন্ত্রণালয়
মোট পদ০৪টি
পদের সংখ্যা০৭জন
বয়সসীমা১৮-৩০/৩২ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি / এইচএসসি/ স্নাতক
অফিসিয়াল ওয়েবসাইটmofood.gov.bd
আবেদনের মাধ্যমটেলিটক অনলাইন
আবেদন শুরুর তারিখ০১ নভেম্বর ২০২১
আবেদন শেষ তারিখ৩০ নভেম্বর ২০২১

খাদ্য মন্ত্রণালয় নিয়োগ ২০২১

পদের নামঃ কম্পিউটার অপারেটর, সাঁটমুদ্রাক্ষরিক, অফিস সহকারি, অফিস সহায়ক
পদের সংখ্যাঃ
০৭ জন
শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক/উচ্চ মাধ্যমিক ও স্নাতক ডিগ্রি থাকতে হবে
মাসিক বেতনঃ গ্রেড-১৩, ১৬ ও ২০ অনুযায়ী

mFeez5M
আরো দেখতে পারেন

২৫.০৩.২০২০ তারিখে প্রার্থীর সর্বোচ্চ বয়সসীমা নির্ধারিত হবে (সাধারণ প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৩০ বছর, ২ও ৩ নং ক্রমিকে বর্ণিত পদসমূহে বিভাগীয় প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য এবং বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পুত্রকন্যা এবং শারীরিক প্রতিবব্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর)। তবে ৩০-১১-২০২১ তারিখ কোন প্রার্থীর বয়স ১৮ বছর পূর্ণ হলে সেও আবেদন করতে পারবেন।

মৌখিক পরীক্ষার সময় সকল সনদপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে এবং পূরণকৃত প্রবেশপএসহ সত্যায়িত একসেট ফটোকপি দাখিল করতে হবে। এছাড়া, জেলার স্থায়ী বাসিন্দার প্রমাণ হিসেবে ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশন কর্তৃক প্রদত্ত সনদ দাখিল করতে হবে।

আবেদন করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন। পুনঃপূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী শিজে শতভাগ নিশ্চিত হবেন।

সকল পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। ১, ২ ও ৩ নং ক্রমিকে বর্ণিত পদের জন্য লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরাই মৌখিক পরীক্ষার জন্য যোগ্য বিবেচিত হবেন।

সকল পদের পরীক্ষা একই দিনে একই সময়ে পরিচালনা করা হবে। পরবর্তীতে রোল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও ভেন্যুর নাম ইত্যাদি তথ্য সম্বলিত প্রবেশপত্র প্রার্থী প্রিন্ট (সম্ভব হলে রঙিন) করে নিবেন। প্রার্থী এই প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময়ে এবং উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষার সময়ে অবশ্যই প্রদর্শন করবেন।

নিয়মিত আপডেট চাকরির খবর পেতে আমাদের ফেজবুক পেজের সঙ্গে যুক্ত থাকুন

About ApplyForJob

Check Also

নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ ২০২৩

নৌ পরিবহন অধিদপ্তর নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ ২০২৩: সাম্প্রতিক নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ ২০২৩ অফিসিয়াল …