সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ 2023

Rate this post

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ 2023 Ministry of Cultural Affairs Job Circular সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের রাজস্ব খাতভুক্ত নিম্নোক্ত শূন্য পদসমূহে অস্থায়ী ভিত্তিতে সরাসরি নিয়োগের জন্য পদের পাশে বর্ণিত শর্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। বাংলাদেশ কপিরাইট ভবন নির্মাণ প্রকল্প চলাকালিন সময়ের জন্য অস্থায়ী ভিত্তিতে সর্বসাকুল্যে বেতনে নিচে বর্ণিত পদে লোক নিযোগের জন্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের (পুরুষ/মহিলা) নিকট থেকে নির্ধারিত ফরমে (ওয়েবসাইটের এর নোটিশ বোর্ডে পাওয়া যাবে) দরখাস্ত আহবান করা হল।

Ministry of Cultural Affairs Job Circular 2023

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
সংস্থাসংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়
মোট পদ০৮টি
পদের সংখ্যাঅনির্ধারিত
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতক / স্নাতকোত্তর
ওয়েবসাইটmoca.gov.bd
আবেদন করার মাধ্যমঅনলাইন
আবেদনের শেষ তারিখ২৬ সেপ্টেম্বর ২০২৩

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম: হিসাব রক্ষক
পদ সংখ্যা: ০১ টি।
শিক্ষাগত যোগ্যতা: আইন বিষয়ে স্নাতক ডিগ্রি।
বেতন স্কেল: ১২,৫০০ – ৩২,২৪০ টাকা।

পদের নাম: ইনডেকসার
পদ সংখ্যা: ০১ টি।
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক ডিগ্রি।
বেতন স্কেল: ১১,৩০০ – ২৭,৩০০ টাকা।

পদের নাম: কম্পিউটার অপারেটর
পদ সংখ্যা: ০২ টি।
শিক্ষাগত যোগ্যতা: বিজ্ঞান বিভাগে স্নাতক(সম্মান) বা সমমানের ডিগ্রি।
অন্যান্য যোগ্যতা: কম্পিউটার টাইপিং-এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ২৫ ও ৩০।
বেতন স্কেল: ১১,০০০ – ২৬,৫৯০ টাকা।

পদের নাম: গাড়ি চালক
পদ সংখ্যা: ০১ টি।
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি পাশ।
বেতন স্কেল: ৯,৩০০ – ২২,৪৯০ টাকা।

পদের নাম: নিরাপত্তা প্রহরী
পদসংখ্যা: ০১ টি।
শিক্ষাগত যোগ্যতা: ৮ম শ্রেণী পাশ।
বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা।

আবেদন প্রক্রিয়া: আবেদন করতে হবে অনলাইনে http://kni.teletalk.com.bd ওয়েবসাইটের মাধমে অনলাইনে আবেদনপত্র পাঠাতে হবে।

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ 2023
সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়
KNI 2 811x1024 1
সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ 2023

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়

আবেদন শুরুর তারিখঃ ২৭ আগস্ট ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ২৬ সেপ্টেম্বর ২০২৩

আরও দেখতে পারেন

আবেদনের নিয়মাবলি

নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে। কর্তৃপক্ষ কোনরূপ কারণ দর্শানো ব্যতিরেকে যেকোন সময় নিয়োগ প্রক্রিয়া স্থগিত/বাতিল/আংশিক/সম্পূর্ণ পরিবর্তন এবং পদ সংখ্যা হ্রাস/বৃদ্ধি করার পূর্ণক্ষমতা সংরক্ষণ করেন। উল্লেখ করা হয়নি এমন ক্ষেত্রে সরকারের সর্বশেষ জারিকৃত বিধি-বিধান প্রযোজ্য হবে।

প্রার্থী কর্তৃক প্রদত্ত কোনো তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা বিজ্ঞপ্তিতে চাওয়া ন্যুনতম শর্তের সাথে গরমিল/অসামঞ্জস্য পাওয়া গেলে, ভুয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থিতা বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় – যদি কোন প্রার্থী বাংলাদেশের নাগরিক না হন কিংবা বাংলাদেশের নাগরিক নন এমন কোন ব্যক্তিকে বিয়ে করেন বা করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ হন কিংবা কোন ফৌজদারি আদালত কর্তৃক নৈতিক অভিযোগে দণ্ডিত হন কিংবা কোন সরকারি বা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান বা স্থানীয় কর্তৃপক্ষের চাকরি হতে বরখাস্ত হয়ে থাকেন এবং উক্তরূপ বরখাস্তের পর দুই বছর অতিক্রান্ত না হয়ে থাকে, তবে তিনি আবেদন করার জন্য যোগ্য বলে বিবেচিত হবেন না।

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় জব সার্কুলার 2023

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় এর অধীন নজরুল ইনস্টিটিউট এ বিভিন্ন পদের বিপরীতে যেসকল প্রার্থী আবেদনের জন্য আগ্রহী রয়েছেন বা যাদের শিক্ষাগত যোগ্যতা সঠিক রয়েছে তাদেরকে আবেদন করার জন্য বলা যাচ্ছে । নিয়োগ বিজ্ঞপ্তির নিচে দেওয়া আবেদন করুন বাটন থেকে আপনারা খুব সহজেই আবেদন করতে পারবেন ।

আমাদের এই ওয়েবসাইট ঠিকানায় আপনারা আরো দেখতে পারবেন সকল সরকারি, বেসরকারি, কোম্পানি এবং এনজিও চাকরির খবর । এখানে আমরা প্রতিদিনের চাকরির খবরগৃুলো আপডেট দিয়ে থাকি । নিয়মিত ভিজিট করলে আপনি এখানে সবার আগে নতুন নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে পারবেন । এবং আপনার চাকরি প্রিয় বন্ধুদের সাথে আমাদের ওয়েবসাইট ঠিকানাটি শেয়ার করতে পারবেন । যাতে করে তাদের কাছে আপডেট নিয়োগ বিজ্ঞপ্তিটি অনেক কাজে লাগে এ ধরনের নিয়োগ বিজ্ঞপ্তি আপনি সবার সাথেই শেয়ার করতে পারবেন । তাই নিঃসন্দেহে আমাাদের এই ঠিকানাটি দ্রুত সবার মাঝে শেয়ার করে দিন এবং নিয়মিত ভিজিট করে নিত্যনতুন চাকরির খবর দেখতে থাকুন ।

Leave a Comment