এলজিইডি অধিদপ্তরে ৪০০ জনের চাকরির সুযোগ

Government Jobs Wednesday January 20, 2021

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে (LGED) চাকরির খবর

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি । মোট ৪০০ জনের চাকরির সুযোগ । LGED চাকরির খবর একটি পদে মোট (চারশত)জনের স্থায়ী শূন্যপদে চাকরি । Local Government Engineering Department (LGED) Job Circular 2021.স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে আবেদন আহব্বান করছে । স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) চাকরি দেশের অন্যতম বৃহত ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট এবং বাংলাদেশ সরকারের একটি সাংগঠনিক অধিদপ্তর । বাংলাদেশ সরকার স্থানীয় সরকারের অধীনে বিভিন্ন সংস্থার জন্য ভবন নির্মাণে প্রযুক্তিগত উন্নয়ন পরিকল্পনা এবং সহায়তা প্রদানের জন্য এই সংস্থাটি প্রতিষ্ঠা করেছে। যারা এই সংস্থায় কাজ করতে আগ্রহী তাদের জন্য এই পোস্টটি খুব সহায়ক হবে। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, এলজিইডি চাকরি খবর, স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের বিজ্ঞপ্তি, এলজিইডি সার্কুলার, এলজিইডি টেলিটক আবেদন, এলজিইডি টেলিটকের আবেদন ফর্মটি applyforjobs24.com এখানে পাওয়া যাবে ।

এলজিইডি অধিদপ্তরে চাকরির খবর ২০২১

যে সকল জেলার প্রার্থীগন আবেদন করতে পারবেন: ঢাকা, গাজীপুর, মানিকগঞ্জ, মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ, নরসিংদী, মাদারীপুর, রাজবাড়ী, শরীয়তপুর, কিশোররগঞ্জ, টাঙ্গাইল, ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোনা, শেরপুর, চট্টগ্রাম, বান্দরবান, কক্সবাজার, ব্রাহ্মণবাড়ীয়া, চাঁদপুর, কুমিল্লা, খাগড়াছড়ি, লক্ষ্মীপুর, নোয়াখালী, রাঙ্গামাটি, রাজশাহী, জয়পুরহাট, নওগাঁ, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ, বগুড়া, রংপুর, দিনাজপুর, গাইবান্ধা, কুড়িগ্রাম, লালমনিরহাট, নীলফামারী, পঞ্চগড়, ঠাকুরগাঁও, খুলনা, যশোর, ঝিনাইদহ, বাগেরহাট, সাতক্ষীরা, ভোলা, ঝালকাঠি, পিরোজপুর, বরগুনা, সিলেট, মৌলভীবাজার, সুনামগঞ্জ এবং হবিগঞ্জ জেলার প্রার্থীরা LGED চাকরির খবর আবেদন করতে পারবেন ।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পদের নামঃ কার্য্ সহকারী

পদসংখ্যাঃ ৪০০ (চারশত) টি

শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত বোর্ড হতে কমপক্ষে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উর্ত্তীর্ণ ।

বয়সঃ অনুর্ধ্ব ৩০ বছর ।

গ্রেডঃ ১৬

বেতন স্কেলঃ ৯,৩০০-২২,৪৯০/-(টাকা)

Local Government Engineering Department (LGED)

আবেদনের নিয়মাবলী সময়সীমা নিম্নরূপ:

(১) online-এ আবেদনপত্র ও আবেদন ফি জমাদান শুরুর তারিখ সময়: ১৪/০১/২০২১খ্রি: সকাল ০৯:০০ টা

(২) online-এ আবেদনপত্র ও আবেদন ফি জমাদান শেষ তারিখ সময়: ৩১/০১/২০২১ খ্রি: বিকাল :০০ টা

(৩) উক্ত সময়সীমার মধ্যে online-এ আবেদনপত্র Submit– এর সময়ের ৭২ ঘন্টার মধ্যে এসএমএস এ পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

এলজিইডি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

(৪) online-এ আবেদনপত্রে তার স্বাক্ষর(দৈর্ঘ্য ৩০০px ও প্রস্থ ৮০px)ও রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০px ও প্রস্থ ৩০০px) স্ক্যান করে নির্ধারিত স্থানে আপলোড করবেন ।

(৫) প্রার্থী অনলাইন আবেদনের একটি রঙ্গিন কপি প্রিন্ট করে সংরক্ষন করবেন ।

(৬) প্রার্থী যেকোন teletalk prepaid mobile নম্বরের মাধ্যমে ০২(দুই) টি SMS করে পরীক্ষার ফি বাবদ টেলিটক সার্ভিস চার্জ সহ মোট: ১১২/- টাকা, অনধিক ৭২ ঘন্টার মধ্যে জমা দিবেন ।

LGED Job Circular 2021

সমস্ত জেলা প্রার্থীরা এলজিইডি কার্য্ সহকারী পদে আবেদন করতে পারবেন না উল্লেখিত কয়েকটি জেলা প্রার্থী আবেদন করতে পারবেন। অন্যদিকে, সমস্ত এতিম ও প্রতিবন্ধি সকল জেলার প্রার্থীরা উক্ত পদে আবেদন করতে পারবেন। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ২০২১ অনুযায়ী, পুরুষ এবং মহিলা উভয়ই এই পদগুলির জন্য আবেদন করতে পারবেন। অনলাইন আবেদন ১৪ জানুয়ারী, ২০২১ইং এ শুরু হবে এবং আবেদন প্রক্রিয়াটি এক মাস চলবে। আবেদনের শেষ দিনটি জানুয়ারী ৩১,২০২১ইং তাই, দেরি না করে এখনই আবেদন করুন।নিচের Apply Now বাটনে ক্লিক করে আবেদন প্রক্রিয়াটি সম্পুর্ন করুন ।

4 responses to “এলজিইডি অধিদপ্তরে ৪০০ জনের চাকরির সুযোগ”

  1. […] LGED Job Circular 2021 পদ সংখ্যা: ৪০০ টি। আবেদন শেষ তারিখ: ৩১ জানুয়ারি ২০২১ইং পর্যন্ত আবেদনের মাধ্যম: অনলাইনে। বিস্তারিত দেখুন এখানে […]

  2. শুভোশ্রী রায় says:

    এলজিইডি চাকরির খবর

Leave a Reply

Apply For jobs 24

Never miss a job opportunity

Get Apply For Jobs 24 on your phone
  • Access 1000s of jobs, on the go
  • Filtering to find the jobs that suit you
  • Apply directly and in real time
  • Applyforjobs24.Com Is A Fast Growing Bangladeshi Job Portal That Helps Jobseekers From All Sectors And Experience Levels, Such As Govt. And NGO. Jobs, Multi-National Jobs, Part-Time Jobs Part-Time Jobs (Especially Meant For..

    Read More About
    FOLLOW
    Download Mobile App