কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি নিয়োগ 2023

Rate this post

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি নিয়োগ 2023 Karnaphuli Gas Distribution Company Job Circular 2023 এর অফিসিয়ালভাবে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে । বাংলাদেশ পেট্রোবাংলার একটি প্রতিষ্ঠান কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির অধীনে সরকারি স্কেল অনুযায়ী রাজস্বখাতভুক্ত অস্থায়ী শুন্যপদের অনুকুলে কিছু সংখ্যক জনবল নিয়ো্গ দেওয়া হবে ।

বাংলাদেশের স্থায়ী নাগরিকদের কাছ থেকে http://kgdcl.teletalk.com.bd/ ওয়েবসাইটের মাধ্যমে দরখাস্ত আহব্বান করা যাচ্ছে । কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন নিয়োগ বিজ্ঞপ্তি 2023 এ শুধুমাত্র বিজ্ঞপ্তিতে ‍উল্লেখিত সকল জেলার প্রার্থীগন আবেদন করতে পারবেন । নিচে এর বিস্তারিত দিকগুলো আলোচনা করা হয়েছে । আপনারা চাইলে নিচের কন্টেনটি পড়ে ভালো করে নিয়োগ বিজ্ঞপ্তির নিয়মাবলিগুলো দেখতে পারবেন ।

Karnaphuli Gas Distribution Company Job Circular

আপনি কি কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন এর নিয়োগ বিজ্ঞপ্তি 2023 নিয়ে ভাবছেন? কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন বাংলাদেশের পেট্রো বাংলা বৃহত্তম কোম্পানির অধীন কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন নিয়োগ বিজ্ঞপ্তির অনুসন্ধান করছেন ? তাহলে আপনি সঠিক জায়গায়ে এসেছেন । এখানে আমরা আজকের পোস্টটি বাংলাদেশে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আলোাচনা করেছি ।

সদ্য প্রকাশিত একটি নিয়োগ বিজ্ঞপ্তি কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন নিয়োগ অফিসিয়ালভাবে প্রকাশিত করেছে । এ বিষয়ে বিস্তারিত জানতে হলে আমাদের আজকের এই কন্টেনটি ভালো করে মনোযোগ সহকারে দেখুন । এবং আবেদনের বিস্তারিত এখানেই দেখতে পারবেন । কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি 2023 ।

Karnaphuli Gas Distribution Company

Karnaphuli Gas Distribution Company– Karnaphuli Gas নিয়োগ বিজ্ঞপ্তির অধীনে কিছু সংখ্যক পদের জন্য আবেদন আহব্বান করেছেন উক্ত প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইট থেকে । আপনার শিক্ষাগত যোগ্যতা এবং আগ্রহ থাকলে আপনি ও আবেদন সাবমিট করতে পারবেন ।

অনলাইনের মাধ্যমে আপনাাকে আবেদনটি সাবমিট করতে হবে । এখানে চাকরির ধরন, পদের নাম, পদের সংখ্যা এবং শিক্ষাগত যোগ্যতা ও আবেদনের শুরুর তারিখ এবং শেষ তারিখ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেওয়া হয়েছে । আপনারা এখান থেকে উক্ত বিজ্ঞপ্তির অনুকূলে সকল তথ্য বিস্তারিত ভাবে দেখতে পারবেন । নিচে আরো দেখুন

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন নিয়োগ বিজ্ঞপ্তি 2023

  • চাকরির ধরনঃ সরকারি চাকরি
  • জেলাঃ বিজ্ঞপ্তি অনুযায়ী
  • চাকরি দাতা প্রতিষ্ঠানঃ কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি
  • শুন্যপদঃ ১৭টি
  • পদের সংখ্যাঃ অসংখ্য জন
  • শিক্ষাগত যোগ্যতাঃ জেএসসি/ এসএসসি/ স্নাতক
  • আবেদন শুরুর তারিখঃ ০৩ সেপ্টেম্বর ২০২৩
  • আবেদনের শেষ তারিখঃ ১৭ সেপ্টেম্বর ২০২৩

গ্যাস কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি

পেট্রোবাংলার একটি স্বনামধন্য প্রতিষ্ঠান কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন নিয়োগ বিজ্ঞপ্তি 2023 অফিসিয়ালভাবে যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সেটি আমরা এখানে দিয়ে রেখেছি আপনারা চাইলে এখান থেকে স্পষ্ঠভাবে সেই বিজ্ঞপ্তি দেখতে পারবেন । ভালো রেজুলেশনে দেখতে হলে আপনাকে নিচের বাটন থেকে অফিসিয়াল ওয়েবসাইটের লিংকে গিয়ে দেখতে হবে ।

তাছাড়াও এখানে আমরা পিডিএফ ফাইল হিসাবে নিচের আচেদন করুন বাটন সেট করে দিয়েছি । সেখান থেকে ও আপনারা নিয়োগ বিজ্ঞপ্তির পিডিএফ ফাইল দেখতে পারবেন । নিচে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন নিয়োগ বিজ্ঞপ্তি 2023 অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ভালো করে দেখুন ।

আবেদনের শুরুর তারিখঃ ০৩ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ১৭ সেপ্টেম্বর ২০২৩

আবেদন এর মাধ্যমঃ অনলাইন

Kabi Nazrul Institute Job Circular- কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি আগ্রহী এবং যোগ্যতা সম্পন্ন প্রার্থীগন উপরের দেওয়া আবেদন করুন বাটন থেকে আবেদন করতে পারবেন খুব সহজেই । কোনো ঝামেলা ছাড়াই এখানে বাটনে ক্লিক করলে আপনাকে নির্দিষ্ঠ অফিসিয়াল ওয়েবসাইটে নিয়ো যাওয়া হবে , সেখানে গিয়ে নির্ধারিত পদের জন্য আবেদন ফরম যথাযথভাবে পূরন করে আপনার কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন নিয়োগ বিজ্ঞপ্তি 2023 আবেদনটি সাবমিট করতে পারবেন ।

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি

আবেদনের আগ্রহী প্রার্থীদের নিকট কিছু শর্ত মোতাবেক নিয়োগ দেওয়ার কথা বলা হয়েছে । এবং প্রার্থীদের আবেদনের ক্ষেত্রে ও কিছু শর্ত আরোপ করা আছে । সেগুলো অবশ্যই আপনাদের জানা থাকা প্রয়োজন । কারন এগুলো ছাড়া হয়তো বা আপনাদের আবেদনটি সঠিকভাবে নাও হতে পারে । তাই আবেদনের নিয়মগুলো ভালো করে দেখে নিন ।

পেট্রোবাংলার অধীনে যারা আবেদনের জন্য আগ্রহী প্রার্থী বা যাদের শিক্ষাগত যোগ্যতা সম্পন্ন আছে তাদের জন্য আবেদন সম্পর্কে কিছু কথা আমরা এখানে শেয়ার করেছি । অনলাইনের মাধ্যমে এখানে আবেদন করতে হবে । সেটি পূর্বের নিয়োগের মতোই হবে । যেমন এর আগে যারা টেলিটক অনলাইনের মাধ্যমে আবেদন করেছিলেন । তাদের অবশ্যই বিষয়টি জানা রয়েছে ।

ঠিক একই নিয়মে এখানেও আবেদন করতে পারবেন । টেলিটকের আওতাধীন সকল নিয়োগ এর আবেদন একই সিস্টেম অবলম্বন করে করতে হয় । এবং আবেদনকারীর যদি একবা অল জবস এর একাউন্ট থেকে থাকে তবে শুধমাত্র আবেদন বাটনে ক্লিক করলেই আবেদন হয়ে যাবে ।

পেট্রোবাংলা নিয়োগ বিজ্ঞপ্তি

এবার আসুন আসলে অল জবস এর একিউন্টটি কিভাবে খুলবেন বা চালু করবেন । এ ধরনের প্রশ্ন আপনাদের থাকাটাই স্বাভাবিক । কারণ এ বিষয়টি নিয়ে অনেকের মনে এ রকম প্রশ্ন জাগতে পারে । বুঝতে পারলেও অনেকে একাউন্টটি করতে পারে না । একদম খুব সহজভাবে আপনি আপনার একাউন্টটি খুলতে পারবেন । অল জবস একাউন্ট চালু করার জন্য আপনাকে অলজবস বিডি লিখে সার্চ করতে হবে ।

নির্ধারিত ওয়েবসাইটে গিয়ে আপনাকে সাইন ইন করতে বলা হবে । সেখানে একটি ইউজার আইডি এবং পাসওয়ার্ড তৈরী করে নিতে হবে । অর্থ্যাৎ আপনাকে নতুনভাবে ই-মেইল অথবা মোবাইল নম্বর দিয়ে একটি আইডি করে নিতে হবে । এবং আপনাকে সেই সেটিংস এ অটোমেটিকলি একটি ইউজার এবং পাসওয়ার্ড দেওয়া হবে যাতে পরবর্তি সময়ে সেই ইউজার এবং পাস দিয়ে সাইন ইন করতে পারেন এবং আবেদন করতে পারেন ।

Karnaphuli Gas Distribution Company Job

সাইন ইন করার পরে আপনার কাছে এমন একটি ইন্টারফেস আসবে যাতে আপনারা বায়োডাটা সম্পুর্নরুপে সেখানে দিতে হবে । তাদের সমুদয় চাহিদা মোতাবেক সকল তথ্য দিয়ে ফাঁকা ফরমগুলো পূরন করতে হবে । অর্থ্যাৎ আরো সহজভাবে বলতে গেলে আপনি সাধারনভাবে যদি টেলিটকে আবেদন করেন , সেখানে যে তথ্যগুলো আপনার কাছে চাইবে বা আপনাকে দিতে হবে ঠিক সেই তথ্যগুলো দিয়ে অল জবস এর একাউন্টটি ক্রিয়েট করতে হবে ।

সম্পুর্ন একাউন্টটি ১০০% হলে আপনার প্রোফাইলটি সাকসেস দেখানো হবে । আপনার এই আইডিটি সার্বক্ষনিক সময়ের জন্য আপনি চালু করতে পারবেন । এবং পরবর্তি আবেদন গুলোর সময় এটি আছে কি না টেলিটক আবেদনের সময় জানতে চাইবে ।

যদি আপনার একাউন্ট থেকে থাকে তবে Yes আর যদি না থাকে তবে No অপশন আসবে । এই দুই অপশনের হ্যা টি যদি দিয়ে দেন তবে আপনার একাউন্ট লাগবে । আর যদি একাউন্ট থাকে তাহলে পুনরায় আর আপনাকে বায়োডাটা দিয়ে আবেদন করতে হবে না । শুধুমাত্র আপ্লাই নাও বাটনে ক্লিক করলেই আপনার আবেদন সাবমিট হয়ে যাবে ।

কর্ণফুলী গ্যাস কোম্পানিতে চাকুরী

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি এর প্রকাশিত বিভিন্ন পদের জন্য যেনারা আবেদন করবেন তাদের আবেদনের সাবমিট দেওয়ার পরে উক্ত আবেদন এর জন্য নির্দিষ্ঠ পদ অনুযায়ী টাকা পেমেন্ট করতে হবে । সেই পেমেন্ট এর টাকা শুধুমাত্র টেলিটক সিম এর মাধ্যমে দিতে হবে । অন্য কোনো উপায়ে পেমেন্ট এর টাকা গ্রহনযোগ্য হবে না ।

কিভাবে আবেদনের টাকা পাঠাতে হবে সেটি অফিসিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি উপরে দেওয়া রয়েছে । সেই নিয়োগ বিজ্ঞপ্তি দেখে দিতে পারবেন । এবং প্রত্যেকটি পদের জন্য কত টাকা করে পেমেন্ট দিতে হবে সে সম্পর্কেও বলা আছে । কিন্তু এটি আবারো আমরা আপনাদের কাছে তুলে ধরেছি । এখানে আজকের নিয়োগ বিজ্ঞপ্তির ১৭ টি পদ রয়েছে । ১ থেকে ১১ নং পদের জন্য টেলিটক চার্জসহ ৩০০ টাকা প্রযোজ্য । এবং ১২ থেকে ১৭নং পদের জন্য ২০০ টাকা, আবেদন ফি প্রদান বা পেমেন্ট করতে হবে ।

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানিতে চাকরি

শুধমাত্র টেলিটক রিচার্জের মাধ্যমে মোবইল ফোনের ম্যাসেজ অপশনে গিয়ে আপনার নির্দিষ্ঠ যে আবেদনের আইডি দেওয়া হবে । সেই আইডি দিয়ে নিয়ম অনুসারে আবেদনের পেমেন্ট সম্পন্ন করতে হবে ।

মনে রাখতে হবে যতক্ষন আপনার পেমেন্ট সম্পন্ন হয় নাই , ততক্ষন আপনার আবেদনটি গ্রহন করা হবে না । এজন্য নিয়োগ বিজ্ঞপ্তিতে ভালো করে দেখে আবেদনের পেমেন্ট সম্পন্ন করার জন্য বলা হলো ।

Karnaphuli Gas Distribution Company Job Circular 2023-কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি 2023 সকল প্রকার আপডেট নিয়োগ বিজ্ঞপ্তিগুলো দেখতে হলে আমাদের এই ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করবেন ।

এছাড়াও আমাদের এই ঠিকানায় আরো দেখতে পারবেন সকল ধরনের চাকরির খবর ।সরকারি চাকরির খবর, বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি, কোম্পানির চাকরি, এবং সকল প্রকার এনজিও জব সার্কুলারগুলো এখানেই দেখতে পারবেন ।