যমুনা গ্রুপে নিয়োগ ২০২২

যমুনা গ্রুপে নিয়োগ ২০২২

যমুনা গ্রুপে নিয়োগ ২০২২: আবারো যমুনা গ্রুপে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ হয়েছে। দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান যমুনা গ্রুপের প্রধান কার্যালয় নিম্নলিখিত পদে আকর্ষণীয় বেতনে জরুরি ভিত্তিতে লোক নিয়োগ করা হবে। বাংলাদেশের সকল জেলার আগ্রহী নাগরিকগণ আবেদন/সাক্ষাতকার দিতে পারবেন।

যমুনা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ঢাকা মহানগরীর প্রাণকেন্দ্র বারিধারায় অবস্থিত এশিয়ার বৃহত্তম শপিং মল “যমুনা ফিউচার পার্ক” এর পাওয়ার প্লান্টের জন্য জরুরি ভিক্তিতে নিম্নবর্ণিত পদে অভিজ্ঞতাসম্পন্ন লোক নিয়োগ করা হবে।

Jamuna Group Job Circular 2022

চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকল জেলা
কোম্পানিযমুনা গ্রুপ
শূণ্যপদজিএম-কর্পোরেট সেলস
পদের সংখ্যাঅসংখ্য
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতকোত্তর/এমবিএ
দরখাস্তের সময়সীমা১৪ মার্চ, ২০২২

দেশের অন্যতম বড় শিল্পগোষ্ঠী যমুনা গ্রুপ এর অঙ্গ প্রতিষ্ঠান যমুনা ইলেক্ট্রনিক্স এণ্ড অট্টোমোবাইল লিঃ এর হোম এপ্লাইন্স, চুলা, স্যানেটারি, হার্ডওয়্যার, এলপিজি ও অন্যান্য ইন্ড্রাস্টিতে নিয়োগ চলছে। শূণ্যপদ সমূহ নিচে দেয়া হল-

আরও দেখুন

যমুনা গ্রুপের স্পিনিং ডিভিশনের শামীম স্পিনিং মিলস লিমিটেড, শামীম কম্পোজিট মিলস লিঃ ও যমুনা স্পিনিং মিলস লিঃ এ সুযোগ সুবিধাসহ গের জন্য বেশ কিছু সংখ্যক (পুরুষ ও মহিলা) দক্ষ অপারেটর নিয়োগ করা হবে। প্রতিদিন সকাল ১০ ঘটিকায় নিয়োগ প্রক্রিয়া শুরু হয়। আগ্রহী প্রার্থীগণকে ছবি, জন্ম নিবন্ধন সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রসহ নিমোক্ত ঠিকানায় যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হল।

যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

দেশের অন্যতম বৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্কে জনবল নিয়োগ চলছে। উল্লেখ্য যে, যদি কোন সিকিউরিটি সুপারভাইজার এবং সিকিউরিটি গার্ড পূর্বে যমুনা ফিউচার পার্কে চাকুরী করে থাকেন তাদের এবং অবসরপ্রাপ্ত সৈনিকদের অগ্রাধিকার দেওয়া হবে।

পদের নামঃ সিকিউরিটি সুপারভাইজার
পদসংখ্যাঃ ০১ জন
যোগ্যতাঃ এসএসসি/এইচএসসি পাশ ও ৩৫-৪০ বছরের মধ্যে হতে হবে


পদের নামঃ সিকিউরিটি গার্ড
পদসংখ্যাঃ ৪৪ জন
যোগ্যতাঃ ৮ম শ্রেণী/এসএসসি পাশ এবং উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চির উপরে


পদের নামঃ লেডি গার্ড
পদসংখ্যাঃ ০১ জন
যোগ্যতাঃ ৮ম শ্রেণী/এসএসসি পাশ এবং উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চির উপরে


আগ্রহী প্রার্থীগণকে পূর্ণ জীবন বৃত্তান্ত, শিক্ষাগতযোগ্যতা, জাতীয় পরিচয়পত্র ও ০২ কপি ছবিসহ আবেদনপত্র ১৬ আগস্ট থেকে ২০ আগস্ট ২০২১ সকাল ৯ঃ০০ ঘটিকার মধ্যে সরাসরি নিচের ঠিকানায় উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হলো।

যমুনা গ্রুপে চাকরি ২০২২

সিনিয়র মেকানিক্যাল ইঞ্জিনিয়ারঃ প্রার্থীকে ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং-এ বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পাশ হতে হবে। প্রার্থীকে যে কোন বৃহৎ প্রতিষ্ঠানে ২০ মেগাওয়াট পাওয়ার প্লান্ট-এ ০৮ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

শিফট ইঞ্জিনিয়ারঃ প্রার্থীকে ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পাশ হতে হবে। প্রার্থীকে যে কোন বৃহৎ প্রতিষ্ঠানে ২০ মেগাওয়াট পাওয়ার প্লান্ট-এ ০৬ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

আগ্রহী প্রার্থীগণকে পূর্ণ জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেটের অভিজ্ঞতার প্রত্যয়নপত্র, জাতীয় পরিচয়পত্রের কপি, নাগরিকত্ব সনদপত্র, সদ্য তোলা ০২ (দুই) কপি পাসপোর্ট সাইজের ছবিসহ আবেদনপত্র (খামের উপর পদের নাম উল্লে করতে হবে) আগামী ০৭ দিনের মধ্যে উপ-মহাব্যবস্থাপক (মানসম্পদ), যমুনা ফিউচার পার্ক, ক-২৪৪, প্রগতি সরণি, কুড়িল, বারিধারা, ঢাকা-১২২৯ ।

About ApplyForJob

Check Also

প্রাণ গ্রুপে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

প্রাণ গ্রুপে নিয়োগ ২০২২

প্রাণ গ্রুপে নিয়োগ ২০২২– PRAN Company Job Circular 2022: প্রাণ কোম্পানিতে আবার একাধিক পদে নতুন …