এইচএসসি অ্যাসাইনমেন্ট কভার পেজ ডাউনলোড

এইচএসসি অ্যাসাইনমেন্ট কভার পেজ

এইচএসসি অ্যাসাইনমেন্ট কভার পেজ ডাউনলোডঃ দ্বাদশ শ্রেণীর অ্যাসাইনমেন্ট কভার পেজ নির্দেশনাএইচএসসি অ্যাসাইনমেন্ট এর জন্য কভার পেজ কিভাবে সংযুক্ত করতে হবে? ১৫ সপ্তাহের মোট ৩০ টি অ্যাসাইনমেন্ট এর সমাধান এইচএসসি পরীক্ষার্থীদের জমা প্রদান করতে হবে। এইচএসসি এসাইনমেন্ট এর জন্য কভার পেজ কোথায় পাওয়া যাবে? এইচএসসি এসাইনমেন্ট এর কভার পেজ সংক্রান্ত সকল প্রশ্নের উত্তর নিয়ে আজকে কথা বলব। এইচএসসি ২০২১ এর পরীক্ষার্থীদের জন্য ১৫ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রদান করেছে।

HSC Assignment Cover page

প্রতি অ্যাসাইনমেন্ট এর জমা প্রদান সময় একটি করে কভার পেজ অবশ্য সংযুক্ত করতে হবে। কেননা কভার পেজ ছাড়া অ্যাসাইনমেন্ট জমা নেওয়া হবে না। এছাড়াও কভার পেজ না থাকলে এসাইনমেন্ট এর সমাধান গ্রহণযোগ্য হবে না। সুতরাং প্রতিটি এইচএসসি ২০২১ এর পরীক্ষার্থীদের জন্য এইচএসসি অ্যাসাইনমেন্ট কভার পেজ সম্পর্কে বিস্তারিত জ্ঞান অর্জন করা জরুরি। কেননা এইচএসসি অ্যাসাইনমেন্ট কভার পেজ প্রতিটি পরীক্ষার্থীর জন্য আবশ্যিক বিষয়। সুতরাং কিভাবে এইচএসসি অ্যাসাইনমেন্ট কভার পেজ তৈরি করতে হবে এবং সংযুক্ত করতে হবে এ বিষয়ে তাদের নির্দেশনা প্রদান করবে।

এইচএসসি এসাইনমেন্ট নমুনা কপি

এইচএসসি অ্যাসাইনমেন্ট কভার পেজ এর প্রয়োজনীয়তা

অ্যাসাইনমেন্ট এর জন্য কভার পেজ অত্যান্ত জরুরী। এইচএসসি অ্যাসাইনমেন্ট এর সমাধান করার জন্য সর্বপ্রথম যে জিনিসটি প্রয়োজন তাহলো কভার পেজ। কভার পেজ না থাকলে আপনার অ্যাসাইনমেন্ট এর সমাধান যতই ভালো হোক না কেন তা গ্রহণযোগ্য হবে না। কারণ কভার পেজে আপনার সকল আইডেন্টিফিকেশন নাম্বার বা তথ্য সংযুক্ত থাকে। সুতরাং কভার পেজ না থাকলে একজন শিক্ষার্থীর পরিচয় নির্ণয় করা সম্ভব নয়।

কভার পেজ এইচএসসি অ্যাসাইনমেন্ট ২০২১

কভার পেজ অন্য কিছু কাজের ক্ষেত্রে ব্যবহৃত হয়। যেমন অ্যাসাইনমেন্ট এর সমাধান যাচাই করার পরে প্রাপ্ত নাম্বার বা ফলাফল কভার পেজ এর সাথে সংযুক্ত করে দেওয়া হয়। সুতরাং কভার পেজ যদি অ্যাসাইনমেন্ট এর সমাধান মেয়ের সাথে যুক্ত না থাকে তাহলে বিভিন্ন সমস্যা হতে পারে। এছাড়াও শিক্ষার্থী, স্কুল এবং বোর্ড এর প্রয়োজনীয় কিছু তথ্য কভার পেজ এর সাথে যুক্ত থাকে। ফলে কভার পেজ ছাড়া অ্যাসাইনমেন্ট এর সামগ্রিক কার্যক্রম পরিচালনা করা সম্ভব নয়। সুতরাং অবশ্যই অ্যাসাইনমেন্ট এর সমাধান এর সাথে কভার পেজ সংযুক্ত করতে হবে।

এইচএসসি অ্যাসাইনমেন্ট কভার পেজ ডাউনলোড PDF

এছাড়াও দেখতে পারেন

শিক্ষার্থীদের জন্য নির্দেশনা:


১. অনলাইনে বা স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে অ্যাসাইনমেন্ট সংগ্রহ করতে হবে;

২. কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে অ্যাসাইনমেন্ট জমা দিতে হবে;

৩. কাভার পৃষ্ঠার উপরের অংশ ইংরেজিতে নির্ভুলভাবে পূরণ করতে হবে;

৪. কাভার পৃষ্ঠার উপরের অংশ নিম্নের ছক অনুযায়ী যথাযথভাবে ইংরেজিতে পূরণ করতে হবে;

৫. নির্ধারিত অংশ ব্যতীত কাভার পৃষ্ঠার অন্য কোনাে স্থানে বা অপর পৃষ্ঠায় কোনাে কিছু লেখা যাবে না;

৬. কোনাে শিক্ষার্থী অ্যাসাইনমেন্ট প্রস্তুতের ক্ষেত্রে নকল বা অন্য কোনাে অনিয়মের আশ্রয় গ্রহণ করতে পারবে না। এ বিষয়টি প্রমাণিত হলে তাঁর অ্যাসাইনমেন্ট বাতিল করা হবে;

৭. অ্যাসাইনমেন্ট জমা দানের ক্ষেত্রে কোন সমস্যা/জটিলতা হলে প্রতিষ্ঠান প্রধানের সাথে আলােচনা সাপেক্ষে প্রয়ােজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে;

৮. কোভিড- ১৯ অতিমারি জনিত সংক্রমণ রােধে সরকার কর্তৃক ঘােষিত স্বাস্থ্যবিধি যথাযথভাবে অনুসরণপূর্বক অ্যাসাইনমেন্ট কার্যক্রম সম্পাদন করতে হবে।

নমুনা কপি এইচএসসি অ্যাসাইনমেন্ট ২০২১

অ্যাসাইনমেন্ট কভার পেজ বিষয়ে নির্দেশনাঃ
এইচএসসি এসাইনমেন্ট করার জন্য যে কভার পেজ প্রয়োজন সেটি আপনি নিজেই তৈরি করতে পারবেন। এর জন্য আপনার খুব বেশী কিছুর প্রয়োজন হবে না। আপনি যদি কম্পিউটার ব্যবহার করতে জানেন তাহলে খুব ভালো হয়। কম্পিউটার ব্যবহার করে এইচএসসি অ্যাসাইনমেন্ট কভার পেজ এর নমুনা দেখে আপনি নিজে একটি কভার পেজ তৈরি করে ফেলুন। কভার পেজ তৈরি করা হয়ে গেলে এটি প্রিন্ট করতে হবে। আপনার যদি বাসায় প্রিন্টার থাকে তাহলে খুব ভালো কথা। তা না হলে আপনি বাজার থেকে একটি প্রিন্টার দোকানে সেখান থেকে পিন্ট করে নিতে পারেন ।

About ApplyForJob

Check Also

মহাদেশ ও মহাসাগর কয়টি ও কি কি

মহাদেশ ও মহাসাগর কয়টি ও কি কি

মহাদেশ ও মহাসাগর কয়টি ও কি কি মহাদেশ গুলোর নাম: আমরা পৃথিবীতে বসবাস করি, এই …

Leave a Reply