কানাডা হাইকমিশনে নিয়োগ বিজ্ঞপ্তি Canada Job Circular

কানাডা হাইকমিশনে নিয়োগ বিজ্ঞপ্তি Canada Job Circular

কানাডা হাইকমিশনে নিয়োগ বিজ্ঞপ্তি Canada Job Circular: কানাডা হাইকমিশনের চাকরির নিয়োগ পাচ্ছেন বাংলাদেশিরা । নির্যাতন ও হত্যার কারণে বাংলাদেশে পালিয়ে এসে আশ্রয় পাওয়া মিয়ানমারের রোহিঙ্গা নাগরিকদের নিয়ে কাজ করার জন্য লোকবল চেয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কানাডা হাইকমিশন(High Commission) বাংলাদেশ। কানাডা হাইকমিশনে পদের নাম রাজনৈতিক উপদেষ্টা-রোহিঙ্গা শরণার্থী সংকট। যোগ্যতা পূরণ সাপেক্ষে যেকেউ আবেদন করতে পারবেন এ পদের জন্য। নিচে বিস্তারিত দেখুন

High Commission of Canada Job Circular

ঢাকার কানাডা হাইকমিশন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে জ্যেষ্ঠ আন্তর্জাতিক সহকারী অফিসার পদে নিয়োগ দেওয়া হবে। বিজ্ঞপ্তি অনুসারে পদটিতে যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারবেন যে কেউ, পদটি চুক্তিভিত্তিক।

চাকরির ধরনসরকারি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানকানাডা হাইকমিশন
মোট পদ০১টি
পদের সংখ্যা০১জন
শিক্ষাগত যোগ্যতাস্নাতকোত্তর ডিগ্রি
অফিসিয়াল ওয়েবসাইটwfca-tpce.com
আবেদনের শেষ তারিখ২৮ অক্টোবর ২০২১

কানাডা হাইকমিশন নিয়োগ বিজ্ঞপ্তি,ঢাকা

পদের নাম: জ্যেষ্ঠ আন্তর্জাতিক সহকারী অফিসার
পদসংখ্যা:

চুক্তির মেয়াদ: ২০২৪ সালের ৩১ মার্চ পর্যন্ত। এরপর চুক্তির মেয়াদ বাড়তে পারে এবং স্থায়ী হওয়ার সম্ভাবনা আছে।
কর্মস্থল: হাইকমিশন অব কানাডা, ঢাকা
বেতন: ২৮,৫০,২৩১ টাকা (বার্ষিক)
কর্মঘণ্টা: প্রতি সপ্তাহে রোববার থেকে বৃস্পতিবার পর্যন্ত চলবে অফিস। সপ্তাহে ৩৭ দশমিক ৫ ঘণ্টা কাজ করতে হবে।

Haut-Commissariat du Canada

High Commission of Canada

অফিসিয়াল বিজ্ঞপ্তি( official notice)

কানাডা হাইকমিশনে চাকরি

আবেদনের শেষ তারিখ-(Application last date): আগামী ৭ মে ২০২১ পর্যন্ত ( 7 May 2021)

কানাডার হাইকমিশনে চাকরির সুযোগ মিলছে বাংলাদেশী নাগরিকদের ,এখনি আবেদন করুন ।  নিয়োগ বিজ্ঞপ্তি ভালো করে দেখুন এবং আবেদন করতে নিচের APPLY NOW বাটনে ক্লিক করুন । Apply here..

 
রোহিঙ্গা নাগরিকদের নিয়ে কাজ করার জন্য লোকবল চেয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কানাডা হাইকমিশন(High Commission) বাংলাদেশ। কানাডা হাইকমিশনে নিয়োগ বিজ্ঞপ্তি পদের নাম ‘রাজনৈতিক উপদেষ্টা-রোহিঙ্গা শরণার্থী সংকট’ এই পদের জন্য অভিজ্ঞতা গুলো ভালো করে দেখে নিন ।

অভিজ্ঞতা

(১) সরকারি সংস্থা, গবেষণা সংস্থা, থিঙ্কট্যাংক, কূটনৈতিক মিশন বা আন্তর্জাতিক সংস্থায় রাজনৈতিক অথবা প্রশাসনিক কর্মকর্তা হিসাবে কাজ করার জন্য কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
(২) গবেষণা এবং বিশ্লেষণ পরিচালনা, প্রতিবেদন তৈরি এবং পরিচালনার পরামর্শ প্রদানের অভিজ্ঞতা থাকতে হবে।
(৩) প্যানেল আলোচনা এবং সম্মেলনে ব্যক্তিগতভাবে এবং কার্যত (অনলাইন) সম্মেলনের মতো ইভেন্টগুলো আয়োজনের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে।

আমাদের আরও চাকরির খবর দেখতে আমাদের সঙ্গেই থাকুন । সকল সরকারি বেসরকারি,দেশী-বিদেশী চাকরির খবর দেখুন এখানে ।

স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। স্বতঃস্ফূর্তভাবে ইংরেজি ও বাংলা লিখতে ও পড়তে জানতে হবে। সরকারি/ বেসরকারি/ আন্তর্জাতিক সংস্থায় পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা। আন্তর্জাতিক সহায়তা প্রকল্পের উন্নয়ন, বাস্তবায়ন ও পর্যবেক্ষণে ন্যূনতম পাঁচ বছরের অভিজ্ঞতা। গবেষণা, প্রতিবেদন লেখা, উপস্থাপনা এবং আন্তর্জাতিক সহায়তা প্রকল্পে পাঁচ বছরের অভিজ্ঞতা। রোহিঙ্গা সংকট নিয়ে এক বছরের চাকরির অভিজ্ঞতা।

বাংলাদেশে রোহিঙ্গা সংকটের সঙ্গে জড়িত সরকারি/ বেসরকারি/ আন্তর্জাতিক সংস্থা ও দাতা সংস্থাগুলো সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে। বাংলাদেশে আন্তর্জাতিক সহায়তা নিয়েও জ্ঞান থাকতে হবে। ফরাসি, রোহিঙ্গাদের ভাষা ও চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় যোগাযোগের সক্ষমতা থাকতে হবে।

গ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। কানাডা সরকারের অফিসিয়াল এ ওয়েবসাইটে (https://www.wfca-tpce.com/vacancyView.php?requirementId=4666&) প্রবেশ করে আবেদন করতে হবে। এ ওয়েবসাইট থেকে চাকরি সম্পর্কে আরও বিস্তারিত তথ্যও জানা যাবে।

About ApplyForJob

Check Also

সকল পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সকল পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সকল পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সকল পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের …

Leave a Reply