স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ ২০২৩

Rate this post

স্বাস্থ্য ও পরিবার

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ ২০২৩-Health and Family Welfare Job Circular স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। উক্ত পদসমূহে নিয়োগের লক্ষ্যে সকল জেলার প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের ৪র্থ স্বাস্থ্য, জনসংখ্যা ও পুষ্টি সেক্টর কর্মসূচি (৪র্থ এইচপিএনএসপি) এর অধীন হেলথ ইকনোমিক্স এন্ড ফিন্যান্সিং (এইচইএফ) অপারেশনাল প্ল্যান (ওপি) এর আওতায় সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে শুধুমাত্র অর্থ এইচপিএনএসপির মেয়াদ জুন, ২০২৩ পর্যন্ত সময়ের জন্য নিম্নোক্ত শূন্য পদ পূরণের জন্য আবেদন আহবান করা হল।

Health and Family Welfare Job Circular 2023

চাকরির ধরনসরকারি চাকরি
জেলা সকল জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানস্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়
মোট পদবিজ্ঞপ্তি দেখুন
পদের সংখ্যাবিজ্ঞপ্তি দেখুন
বয়স ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি/ এইচএসসি/স্নাতক ডিগ্রি
ওয়েবসাইটdghs.gov.bd
আবেদনের মাধ্যমঅনলাইনে
আবেদনের শেষ তারিখ০৫ অক্টোবর , ২০২৩

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

পদের সংখ্যাঃ ১ টি
নিয়োগ সংখ্যাঃ
২ জন
বিস্তারিতঃ সার্কুলারে দেখুন

প্রতিষ্ঠানের নাম: সরকারি ইউনানী আয়ুর্বেদিক মেডিকেল কলেজ হাসপাতাল

আগামী ০৫/১০/২০২৩ তারিখের মধ্যে অনলাইনের নির্ধারিত ঠিকানা অনুযায়ী আবেদন করার জন্য নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে । উক্ত ঠিকানায় আবেদন করতে ইচ্ছূক প্রার্থীরা এখনি আবেদন সম্পন্ন করতে পারেন । এবং উপরের বাটনে ক্লিক করেও আবেদন করতে পারেন এটি আপনাদের সুবিধার্থে দেয়া হয়েছে ।

এছাড়াও দেখতে পারেন

হেল্থ জব সার্কুলার ২০২৩

স্বহস্তে লিখিত/টাইপকৃত আবেদনপত্র, শিক্ষাগত যোগ্যতার সনদ, সদ্যতোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি ও অভিজ্ঞতার প্রমাণকের সত্যায়িত কপি আবেদনপত্রে সংযুক্ত করতে হবে।

প্রাপ্ত আবেদনপত্র বাছাইয়ে যাদের আবেদন বিবেচিত হবে কেবলমাত্র তাদেরকে পরীক্ষার জন্য ডাকা হবে । পরীক্ষার তারিখ ও সময় পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে। পরীক্ষায় অংশখহনের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

সার্ভিস গ্রহীতার সাথে সরাসরি চুক্তি সম্পাদিত হবে। কোন নিয়োগপত্র ইস্যু করা হবে না। নিয়োগপ্রাপ্ত ব্যক্তি বেতন কলামে পদের বিপরীতে বর্ণিত বেতন ব্যতীত অন্য কোন আর্থিক সুবিধা দাবি করতে পারবে না।

ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ আবেদনপত্র কোন প্রকার কারণ দর্শানো ব্যতিরেকে বাতিল বলে গণ্য হবে।কর্তৃপক্ষ নিয়োগ প্রক্রিয়ার ষে কোন পর্যায়ে কারণ দর্শানো ছাড়া নিয়োগ প্রক্রিয়া স্থগিত/বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন। অত্র বিজ্ঞপ্তি সংক্রান্ত সকল তথ্য প্রকল্পের ওয়েবসাইটে পাওয়া যাবে।

নিয়মিত আপডেট পেতে আমাদের সাথেই থাকুন । প্রতিদিনের চাকরির খবর দেখুন ।