স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ ২০২২

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ ২০২২

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ ২০২২- স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। উক্ত পদসমূহে নিয়োগের লক্ষ্যে সকল জেলার প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের ৪র্থ স্বাস্থ্য, জনসংখ্যা ও পুষ্টি সেক্টর কর্মসূচি (৪র্থ এইচপিএনএসপি) এর অধীন হেলথ ইকনোমিক্স এন্ড ফিন্যান্সিং (এইচইএফ) অপারেশনাল প্ল্যান (ওপি) এর আওতায় সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে শুধুমাত্র অর্থ এইচপিএনএসপির মেয়াদ জুন, ২০২৩ পর্যন্ত সময়ের জন্য নিম্নোক্ত শূন্য পদ পূরণের জন্য আবেদন আহবান করা হল।

Health and Family Welfare Job Circular 2022

চাকরির ধরনসরকারি চাকরি
জেলা সকল জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানস্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়
মোট পদ০২টি
পদের সংখ্যা০২জন
বয়স ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতক ডিগ্রি
ওয়েবসাইটdghs.gov.bd
আবেদনের মাধ্যমডাকযোগে
আবেদনের শেষ তারিখ২২ মে, ২০২২

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনকারীর নাম, পিতা নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সহ আগামী ২২-০৫-২০২২ তারিখের মধ্যে স্বহস্তে লিখিত দরখাস্ত ডাকযোগে/কুরিয়ারে/সরাসরি উল্লেখিত ঠিকানা বরাবরে অফিস চলাকালীন সময়ে পৌছাতে হবে।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ ২০২২

প্রতিষ্ঠানের নাম: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়
বিভাগের নাম:
স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ
আবেদনের ঠিকানা: জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট হাসপাতাল ভবন,শেরে বাংলা নগর, ঢাকা-১২০৭।

আগামী ২২/০৫/২০২২ তারিখের মধ্যে স্বহস্তে লিখিত দরখাস্ত ডাকযোগে মহাপরিচালক (অতিরিক্ত সচিব), স্বাস্থ্য জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট হাসপাতাল ভবন,শেরে বাংলা নগর, ঢাকা-১২০৭ এর বরাবরে অফিস চলাকালীন সময়ে পৌছাতে হবে।

এছাড়াও দেখতে পারেন

হেল্থ জব সার্কুলার ২০২২

স্বহস্তে লিখিত/টাইপকৃত আবেদনপত্র, শিক্ষাগত যোগ্যতার সনদ, সদ্যতোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি ও অভিজ্ঞতার প্রমাণকের সত্যায়িত কপি আবেদনপত্রে সংযুক্ত করতে হবে।

প্রাপ্ত আবেদনপত্র বাছাইয়ে যাদের আবেদন বিবেচিত হবে কেবলমাত্র তাদেরকে পরীক্ষার জন্য ডাকা হবে । পরীক্ষার তারিখ ও সময় পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে। পরীক্ষায় অংশখহনের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

সার্ভিস গ্রহীতার সাথে সরাসরি চুক্তি সম্পাদিত হবে। কোন নিয়োগপত্র ইস্যু করা হবে না। নিয়োগপ্রাপ্ত ব্যক্তি বেতন কলামে পদের বিপরীতে বর্ণিত বেতন ব্যতীত অন্য কোন আর্থিক সুবিধা দাবি করতে পারবে না।

ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ আবেদনপত্র কোন প্রকার কারণ দর্শানো ব্যতিরেকে বাতিল বলে গণ্য হবে।কর্তৃপক্ষ নিয়োগ প্রক্রিয়ার ষে কোন পর্যায়ে কারণ দর্শানো ছাড়া নিয়োগ প্রক্রিয়া স্থগিত/বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন। অত্র বিজ্ঞপ্তি সংক্রান্ত সকল তথ্য প্রকল্পের ওয়েবসাইটে পাওয়া যাবে।

নিয়মিত আপডেট পেতে আমাদের সাথেই থাকুন । প্রতিদিনের চাকরির খবর দেখুন ।

About ApplyForJob

Check Also

সাধারণ আনসার ভিডিপি নিয়োগ বিজ্ঞপ্তি

সাধারণ আনসার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সাধারণ আনসার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সাধারণ আনসার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সাম্প্রতিক প্রকাশিত হয়েছে সাধারণ আনসার …

Leave a Reply