ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি (ইজিসিবি) নিয়োগ ২০২২

ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি (ইজিসিবি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ –EGCB Job circular 2022: ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বাংলাদেশ (ইজিসিবি) লিমিটেড লোকবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মামলা পরিচালনা (উচ্চ আদালত ও নিম্ন আদালতে) ও আইনগত পরামর্শ প্রদানের জন্য আইনজীবী নিয়োগে এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীকে আগামী ২৩ জুন এর মধ্যে অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে ।

EGCB Job circular 2022

চাকরির ধরনবেসরকারি চাকরি
প্রতিষ্ঠানের নামইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি (ইজিসিবি)
জেলাসকল জেলা
যোগ্যতাএসএসসি / এইচএসসি
পদ সংখা৪টি পদে ৭জন
বয়সঅনির্দিষ্ট
আবেদনের মাধ্যমটেলিটক অনলাইন
অফিসিয়াল ওয়েবসাইটegcb.gov.bd
আবেদনের শেষ সময়২৩ জুন ২০২২ইং

ইজিসিবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

দরখাস্ত আগামী ২৩-০৬-২০২২ ইং তারিখের মধ্যে অনলাইনে http://egcb.teletalk.com.bd আবেদন করতে হবে। কর্তৃপক্ষ যে কোন শর্ত শিথিল বা নতুন শর্ত সংযোজনের ক্ষমতা সংরক্ষণ করে।

ইজিসিবি নিয়োগ বিজ্ঞপ্তি

১. পদের নাম: প্যানেল আইনজীবী (ক্যাটাগরি-এ)।
শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীকে বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগে আইনজীবী হিসেবে অন্তর্ভুক্তি এবং ওই বিভাগে মামলা পরিচালনায় কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

২. পদের নাম: প্যানেল আইনজীবী (ক্যাটাগরি-বি)।
শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীকে বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগে আইনজীবী হিসেবে অন্তর্ভুক্তি এবং ওই বিভাগে মামলা পরিচালনায় কমপক্ষে ৬ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

৩. পদের নাম: প্যানেল আইনজীবী (ক্যাটাগরি-সি)।
শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীকে বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে আইনজীবী হিসেবে অন্তর্ভুক্তি এবং ওই বিভাগে মামলা পরিচালনায় কমপক্ষে ৪ বছরের অভিজ্ঞতাসহ জজকোর্টে মামলা পরিচালনায় ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

ইজিসিবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

২৪ ঘন্টা চাকরির খবর

আরও দেখতে পারেন

Electricity Generation Company of Bangladesh

অন্যান্য যোগ্যতা ও শর্তাবলীঃ প্রার্থীকে অবশ্যই বাংলাদেশে স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে।প্যানেল আইনজীবীরা ইজিসিবির বিভিন্ন মামলা পরিচালনা করবেন, চাহিদা মোতাবেক আইনগত পরামর্শ প্রদান করবেন এবং ইজিসিবির পেমেন্ট সিডিউল মোতাবেক সম্মানী (ভ্যাট ও ট্যাক্স ব্যতীত) প্রাপ্য হবেন। ইজিসিবির প্যানেল আইনজীবী হিসেবে অন্তর্ভুক্ত থাকাকালে ইজিসিবির বিরুদ্ধে কোনো মামলা পরিচালনা বা আইনগত পরামর্শ দিতে পারবেন না।

মামলার অগ্রগতি প্রতিবেদন নিয়মিত (প্রতি ৩ মাস অন্তর) নির্দিষ্ট ছকে ইজিসিবি বরাবর দাখিল করতে হবে। কোনো মামলায় ইজিসিবির বিরুদ্ধে রায় হলে তাৎক্ষণিকভাবে পরবর্তী করণীয় বিষয়ে ইজিসিবিকে লিখিতভাবে অবহিত করতে হবে।
কোনো আইনজীবীর পেশাগত কার্যক্রম সন্তোষজনক না হলে কোনো কারণ দর্শানো ব্যতিরেকে তাঁর নিয়োগ আদেশ বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

ইজিসিবি জব সার্কুলার ২০২২

আবেদনের নিয়মঃ দরখাস্তকারীকে সাদা কাগজে আবেদন করতে হবে। আবেদনে নাম, পিতার অথবা স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ও বর্তমান অথবা চেম্বারের ঠিকানা এবং ফোন নম্বর, জন্মতারিখ, শিক্ষাগত যোগ্যতার বিবরণ, মহামান্য হাইকোর্ট, আপিল বিভাগে ও জজকোর্টে আইনজীবী হিসেবে তালিকাভুক্তির সার্টিফিকেট, মামলা পরিচালনার অভিজ্ঞতা, নাগরিকত্ব সনদ অথবা জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের ৩ কপি সত্যায়িত ছবি আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে।

নিয়মিত আপডেট পেতে আমাদের সাথেই থাকুন । প্রতিদিনের চাকরির খবর দেখুন ।

About ApplyForJob

Check Also

সকল পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সকল পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সকল পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সকল পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের …

Leave a Reply