জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তিঃ পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এর স্থানীয় সরকার বিভাগের অধীনে- জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এর স্থানীয় সরকার বিভাগের অধীন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের রাজস্বখাতভূক্ত নিয়োগের জন্য পদের পাশে বর্ণিত শিক্ষাগত যোগাতা, অভিজ্ঞতা এবং নিচে বর্ণিত শর্তসাপেক্ষে বাংলাদেশের প্রকৃত স্থায়ী নাগরিকনের নিকট হতে আবেদন আহবান করা যাচ্ছে।

DPHE Job Circular 2022

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা উল্লেখিত জেলা
প্রতিষ্ঠানজনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর
মোট পদ০৪টি
পদের সংখ্যা৩২৯জন
শিক্ষাগত যোগ্যতাজেএসসি / স্নাতক
বয়সসীমা১৮-৩০বছর
অফিসিয়াল ওয়েবসাইটdphe.gov.bd
আবেদনের মাধ্যমটেলিটক অনলাইন
আবেদন শুরুর তারিখ২৮ মার্চ ২০২২
আবেদন শেষ তারিখ২৭ এপ্রিল ২০২২

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ ২০২২

১। পদের নামঃ ক্লার্ক কাম টাইপিস্ট
পদ সংখ্যাঃ ৭৪ টি
বেতনঃ ৯৩০০-২২৪৯০ টাকা
গ্রেডঃ ১৬
যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক/ সমমানের ডিগ্রী। ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি এবং কম্পিউটার টাইপ এ প্রতি মিনিটে গতি যথাক্রমে ইংরেজি ২০ শব্দ ও বাংলা ২০ শব্দ।

২। পদের নামঃ মেকানিক
পদ সংখ্যাঃ ১৫৮ টি
বেতনঃ ৯০০০-২১৮০০ টাকা
গ্রেডঃ ১৭
যোগ্যতাঃ মাধ্যমিক/ সমমানের ডিগ্রী।

৩। পদের নামঃ অফিস সহায়ক
পদ সংখ্যাঃ ৩৬ টি
বেতনঃ ৮২৫০-২০০১০ টাকা
গ্রেডঃ ২০
যোগ্যতাঃ অষ্টম শ্রেণি/ সমমানের ডিগ্রী।

৪। পদের নাম: নিরাপত্তা প্রহরী
পদের সংখ্যা: ১২৬
বেতন স্কেল/ গ্রেড: ৮২৫০-২০০১০ (গ্রেড- ২০)
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা: অষ্টম শ্রেণী পাস।

জনস্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ

আবেদন ফি
আবেদন ফি বাবদ প্রার্থীকে ১ নং পদের ক্ষেত্রে সর্বমোট ১১২ টাকা এবং ২-৪ নং পদের ক্ষেত্রে সর্বমোট ৫৬ টাকা টেলিটক প্রিপেইড সিম এর মাধ্যমে প্রদান করতে হবে।

আবেদন করার পদ্ধতি
প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আবেদনের ওয়েবসাইটে (dphe.teletalk.com.bd) গিয়ে আবেদন ফরম পূরণ করে সাবমিট করতে হবে।

এছাড়াও দেখতে পারেন

আবেদনের নিয়মাবলী

প্রার্থীর বয়সসীমা ০১ মার্চ ২০২২ তারিখে ১৮ হতে ৩০ বছরের মধ্যে হতে হবে । তবে মুক্তিযোদ্ধার সন্তান/প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে সর্বোচ্চ বয়স সীমা ৩২ বছর। বয়সের ক্ষেত্রে কোন এফিডেডিট গ্রহণযোগ্য হবে না। বয়স প্রমাণের সনদ মৌখিক পরীক্ষার সময় উপস্থাপন করতে হবে।

মৌখিক পরীক্ষার সময় নিম্নবর্ণিত (ক্রমিক নং ক-ঘ) কাগজপত্রের মূলকপি প্রদর্শনপূর্বক প্রতিটির ০১টি করে সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে। প্রার্থীর সকল শিক্ষাগত যোগ্যতার সনদ দাখিল করতে হবে ।

পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নিজন্ব ওয়েবসাইটের চাকুরি সংক্রান্ত সেবা বক্সে পাওয়া যাবে। কোটার ক্ষেত্রে প্রচলিত সরকারি বিধি-বিধান ও নীতিমালা অনুসরণ করা হবে।

লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশ গ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না। নিয়োগের ক্ষেত্রে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চড়ান্ত। এ বিষয়ে কোন প্রকার আপত্তি গ্রহণযোগ্য হবে না।

কোন কারণ দর্শানো ব্যতিরেকে কর্তৃপক্ষ এই বিজ্ঞপ্তি সংশোধন/বাতিল করার অধিকার সংরক্ষণ করেন। অত্র বিজ্ঞপ্তিতে বর্ণিত হয়নি এমন কোন বিষয়ে সিদ্ধান্তের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয় এর প্রচলিত বিধি-বিধান অনুসরণ করা হবে।

নিয়মিত আপডেট চাকরির খবর পেতে আমাদের ফেজবুক পেজের সঙ্গে যুক্ত থাকুন

About ApplyForJob

Check Also

সকল পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সকল পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সকল পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সকল পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের …