নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ 2023

Rate this post

নৌ পরিবহন অধিদপ্তর

নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ 2023: DOS Job Circular 2023 সাম্প্রতিক নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ ২০২৩ অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। প্রায় সময় বিভিন্ন ক্যাটাগরিতে নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে।নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ নৌপরিবহন অধিদপ্তরের নিম্নবর্ণিত স্থায়ী/অস্থায়ী শূন্য পদসমূহ অস্থায়ীভাবে পূরণের নিমিত্ত বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে নিম্নবর্ণিত শর্ত সাপেক্ষে অনলাইন ফরম পূরণপূর্বক দরখাস্ত আহবান করা যাচ্ছে। অনলাইন ব্যতীত কোন আবেদন গ্রহণযোগ্য নয়।

নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশের সরকার এর একটি স্বায়ত্তশাসিত অধিদপ্তর যা মূলত নৌপরিবহন ও চলাচলের জন্য দায়বদ্ধ থাকে। ১৯৭৬ সালে নৌপরিচালকের দপ্তর এবং নৌনিয়ন্ত্রকের অধিদপ্তরের সংমিশ্রণে এই নৌ-পরিবহন অধিদপ্তর গঠিত হয়। এটি বাংলাদেশের সামুদ্রিক কার্যকলাপ পরিচালনা করে। এই অধিদপ্তর অভ্যন্তরীণ নৌপরিবহন এবং জাহাজের নিবন্ধন এবং বার্ষিক ফিটনেস সার্টিফিকেট প্রদান করে। আন্তর্জাতিক সামুদ্রিক সংস্থা, নৌ-পরিবহন অধিদপ্তরের মাধ্যমে জাহাজের যোগ্যতা সনদপত্র যাচাই বাছাই এর বিষয়ে দায়িত্ব পালন করছে।

এক নজরে গুরুত্বপূর্ণ তথ্য

নিয়োগকারী কর্তৃপক্ষঃনৌ পরিবহন
চাকরির ধরনসরকারি চাকরি
মোট পদ৬টি
মোট শূন্যপদের সংখ্যা১৩৫+২+১০+২ জন
শিক্ষাগত যোগ্যতাবিজ্ঞপ্তিতে বিস্তারিত দেখুন।
অন্যান্য অভিজ্ঞতানিচে বিস্তারিত দেখুন।
বয়স সীমাবদ্ধতা১৮-৪০ বছর।
লিঙ্গপুরুষ এবং মহিলা উভয়ই আবেদন করতে পারেন।
আবেদনের শেষ তারিখ২৩ সেপ্টেম্বর ২০২৩
আবেদন করবেন যেভাবেনিচে দেখুন।
অফিসিয়াল ওয়েবসাইটwww.dos.gov.bd.

আরো দেখুন: কাস্টমস নিয়োগ বিজ্ঞপ্তি 2023

নৌ পরিবহন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ

আবেদন শুরুর তারিখ: ২৪ আগস্ট ২০২৩

আবেদনের শেষ তারিখ: ২৩ সেপ্টেম্বর ২০২৩ ২০২৩

নৌ পরিবহন অধিদপ্তর জব সার্কুলার ২০২৩

নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ নৌপরিবহন অধিদপ্তরের নিম্নবর্ণিত স্থায়ী/অস্থায়ী শূন্য পদ পূরণের নিমিত্ত বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে নিম্নবর্ণিত শর্ত সাপেক্ষে অনলাইন ফরম পূরণপূর্বক দরখাস্ত আহবান করা যাচ্ছে। অনলাইন ব্যতীত কোন আবেদন গ্রহণযোগ্য নয় । অনলাইনে পদগুলোর জন্য আবেদন শুরু ২৪-০৮-২০২৩ থেকে । আবেদন করা যাবে ২৩-০৯-২০২৩ পর্যন্ত।

নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ কীভাবে আবেদন করবেন? এটি প্রয়োগ করা খুব সহজ। প্রথমে উপরের চাকরির পোস্টটি দেখুন যদি তারা অনলাইনের মাধ্যমে আবেদন করতে বলে তাহলে আপনাকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। তারপর পছন্দসই অনলাইন আবেদনপত্র খুলুন এবং সাবধানে অনলাইন আবেদনপত্র পূরণ করুন। আপনার নাম, জন্ম তারিখ এবং অন্যান্য তথ্য আপনার একাডেমিক সার্টিফিকেটের মতই হওয়া উচিত। অন্যথায় আপনার আবেদন প্রত্যাখ্যাত হতে পারে। ধন্যবাদ, সর্বশেষ চাকরির সার্কুলার সংগ্রহ করতে আমাদের সাথে থাকুন।