খাদ্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার তারিখ ২০২১

খাদ্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার তারিখ ২০২১

খাদ্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার তারিখ ২০২১ঃ এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, খাদ্য অধিদপ্তরাধীন নন-গেজেটেড বিভিন্ন শূন্যপদে নিয়োগের জন্য প্রশাসন বিভাগ, খাদ্য অধিদপ্তরের ১১/০৭/২০১৮ তারিখের ১২২৯ নং স্মারকে নিয়োগ বিজ্ঞপ্তি জারি করা হয় ।

DGFood Exam Date 2021

উক্ত নিয়োগ বিজ্ঞপ্তির প্রেক্ষিতে উপ-খাদ্য পরিদর্শক পদে আবেদনকারীদের এমসিকিউ/লিখিত পরীক্ষা আগামী ১৯/১১/২০২১ তারিখ সকাল ১০ ঘটিকা হতে ১১ঃ৩০ ঘটিকা পর্যন্ত ০৮টি বিভাগীয় জেলা শহরসহ মোট ১৭টি জেলায় (ঢাকা, টাংগাইল, ফরিদপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম, নোয়াখালী, কুমিল্লা, সিলেট, রাজশাহী, বগুড়া, খুলনা, যশোর, কুষ্টিয়া, বরিশাল, পটুয়াখালী, রংপুর, দিনাজপুর) অনুষ্ঠিত হবে। উক্ত পদে আবেদনকারী/প্রাথীগণকে যথাসময়ে পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনুরোধ করা হলো।

উক্ত পদে আবেদনকারী প্রার্থীণণ আগামী ০৭-১১-২০২১ হতে ১৮-১১-২০২১ তারিখ পর্যন্ত ওয়েবসাইট হতে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। প্রার্থীগণকে আবশ্যিকভাবে প্রবেশপত্রের রঙ্গিন কপি প্রিন্ট করে পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনুরোধ করা হলো। পাশাপাশি প্রার্থীগণকে বর্ণিত ওয়েবসাইট হতে আইআইসিটি, বুয়েট কর্তৃক প্রস্তুতকৃত পরীক্ষার্থীদের জন্য পরীক্ষা সংক্রান্ত কাজের নির্দেশিকা ও ভিডিও ডাউনলোড করে সেখানে বর্ণিত নির্দেশনাসমূহ অনুসরণের জন্য অনুরোধ করা হলো।

খাদ্য অধিদপ্তর উপ-খাদ্য পরিদর্শক পদে নিয়োগ পরীক্ষার তারিখ

প্রবেশপত্র ডাউনলোড করতে কোন সমস্যা হলে হটলাইন ০১৭০৬৫০৪১৬৯ ও ০১৩০৫৭০৩৮৭৪ (অফিস চলাকালীন) এ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো। জটিলতা এড়ানোর লক্ষ্যে শেষ তারিখের জন্য অপেক্ষা না করে দ্রুততার সাথে প্রবেশপত্রের রঙ্গিন কপি প্রিন্ট করার জন্য অনুরোধ করা হলো।

y1kb0bB
খাদ্য অধিদপ্তর উপ-খাদ্য পরিদর্শক পদে নিয়োগ পরীক্ষা
আরো দেখতে পারেন

খাদ্য অধিদপ্তর পরীক্ষার সময়সূচী

খাদ্য অধিদপ্তরাধীন নন-গেজেটেড বিভিন্ন শূন্যপদে নিয়োগের জন্য প্রশাসন বিভাগ, খাদ্য অধিদপ্তরের ১১/০৭/২০১৮ খ্রি. তারিখের ১২২৯ নং স্মারকে নিয়োগ বিজ্ঞপ্তি জারি করা হয়। উক্ত নিয়োগ বিজ্ঞপ্তির প্রেক্ষিতে অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে আবেদনকারীদের এমসিকিউ/লিখিত পরীক্ষা আগামী ০৫/১১/২০২১ খ্রি. তারিখ সকাল ১০.০০ ঘটিকা হতে ১১.৩০ ঘটিকা পর্যন্ত ০৮টি বিভাগীয় জেলা শহরে (ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, রংপুর, বরিশাল, সিলেট, ময়মনসিংহ) অনুষ্ঠিত হবে। উক্ত পদে আবেদনকারী/প্রার্থীগণকে যথাসময়ে পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনুরোধ করা হলো।

পরীক্ষার তারিখঃ ০৫ নভেম্বর ২০২১
পরীক্ষার নোটিশ
প্রতিষ্ঠানঃ খাদ্য অধিদপ্তর (dgfood)
পদের নামঃ অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক
পরীক্ষার তারিখঃ ৫ নভেম্বর ২০২১
পরীক্ষার সময়ঃ সকাল ১০.০০ ঘটিকা হতে ১১.৩০ ঘটিকা
প্রবেশপত্রঃ http://admit.dgfood.gov.bd

fDTt4Yt

খাদ্য অধিদপ্তরের ১০টি ক্যাটাগরির এক হাজার ৩৫টি শূন্যপদে নিয়োগ পরীক্ষা আগামী নভেম্বর মাসে শুরু হবে। প্রথম ধাপে অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও ডাটা এন্ট্রি অপারেটরের ৪০৮টি শূন্য পদে ওই মাসের (নভেম্বর) প্রথম সপ্তাহে বা তার কাছাকাছি সময়ে পরীক্ষা হওয়ার সম্ভাবনা রয়েছে। অন্যান্য ক্যাটাগরিতে নিয়োগের লিখিত-এমসিকিউ পরীক্ষা এ বছরই নেওয়া হবে।

নিয়োগ বিজ্ঞপ্তির অন্যান্য পদের পরীক্ষা পরবর্তীতে ধাপে ধাপে অনুষ্ঠিত হবে। পরীক্ষার সময়সূচি খাদ্য অধিদপ্তরের ওয়েবসাইটে বিজ্ঞপ্তির মাধ্যমে প্রকাশ করা হবে।

নিয়মিত আপডেট চাকরির খবর পেতে আমাদের ফেজবুক পেজের সঙ্গে যুক্ত থাকুন

About ApplyForJob

Check Also

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বাংলাদেশ রেলওয়ে …