দেশ বন্ধু গ্রুপ নিয়োগ 2023

Rate this post

দেশ বন্ধু গ্রুপ

দেশ বন্ধু গ্রুপ নিয়োগ 2023-Deshbandhu Group Job Circular 2023: দেশ বন্ধু গ্রুপ এনড ফুড বেভারেজ লিমিটেডে নিম্ন লিখিত শর্তসাপেক্ষে কিছু সংখ্যক দক্ষ এবং পরিশ্রমি জনবল নিয়োগ দেওয়া হবে । তাই যোগ্যতার ভিত্তিতে যে কোন আগ্রহী প্রার্থীগন আবেদন করতে পারবেন । বিজ্ঞপ্তির বিস্তারিত দেখতে নিচের অফিসিয়াল পেজটি ফলো করুন এবং আজকের লেখাটি মনোযোগ সহকারে দেখুন ।

দেশ বন্ধু গ্রুপ লিমিডেট নিয়োগ ২০২৩

Deshbandhu Group টিএম ও এসও পদের জন্য কিছু সংখ্যক দক্ষ ও পরিশ্রমি মানুষ নিয়োগের জন্য সার্কুলার প্রকাশ করেছে । টিএম অর্থ্যাৎ টেরিটোরি ম্যানেজার এবং এসও / ফিল্ড অফিসার পদে নিয়োগ দেওয়া হবে । আপনি যদি এই গ্রুপ এর চাকরির ক্ষেত্রে একজন আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তবে এখনি নিম্ন ঠিকানা অনুযায়ী আবেদনপত্র পাঠানোর জন্য বলা হচ্ছে । নিচে আরো বিস্তারিত দেখুন ।

Deshbandhu Group Job Circular 2023

দেশ বন্ধু গ্রুপ একটি প্রাইভেট কোম্পানি যার অধীনে কর্মরত লাখো মানুষ তাদের ক্যারিয়ার গঠনে সফলতা পেয়েছে । তাই এই চাকরির মাধ্যমে আপনিও পেতে পারেন আপনার বেকার জীবনের সার্থকতা । আপনার শিক্ষাগত যোগ্যতা থাকলে আবেদন সাবমিট করার জন্য বলা হচ্ছে ।

দেশ বন্ধু গ্রুপ লিমিডেট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এখানে দেশ বন্ধু গ্রুপের আবেদনের সকল নিয়ম কানুন ভালোভাবে উপস্থাপন করা হয়েছে । আপনি আবেদনের ঠিকানা, পদের নাম, পদের সংখ্যাসহ যাবতীয় বিষয়াদি দেখতে পারবেন । নিচে দেখুন

চাকরির ধরনপ্রাইভেট কোম্পানি
জেলাসকল জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠান দেশবন্ধু গ্রুপ লিমিডেট
পদের সংখ্যাঅসংখ্য জন
শিক্ষাগত যোগ্যতাউচ্চ মাধ্যমিক পাস
আবেদন শুরুর তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ২৫ আগস্ট ২০২৩

Deshbandhu Group

বিভিন্ন কোম্পানির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে আমাদের এই ওয়েব ঠিকানাটিতে চোক রাখুন । এখানে আমরা প্রতিদিনের চাকরির খবরগুলো আপডেট করে থাকি । আপনারা চাইলে একই সঙ্গে সকল ধরনের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিগুলো দেখতে পারবেন । নিচের বিজ্ঞপ্তিটি হলো দেশ বন্ধু গ্রুপ লিমিডেট এর সদ্য পাওয়া একটি নিয়োগ বিজ্ঞপ্তি ।

Deshbandhu Group এখানে আবেদনের যোগ্য এবং আগ্রহী প্রার্থী হিসাবে আপনি যদি নিজেকে বিবেচিত মনে হয় , তবে এখনি আবেদন পাঠিয়ে দিন নিম্ন বিজ্ঞপ্তির ঠিকানা অনুযায়ী । তাদের কিছু সংখ্য দক্ষ এবং পরিশ্রমি অফিাসারদের নিয়োগ দেবে বলে নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে প্রকাশিত করেছে । আপনি একজন তাদের মধ্যে সদস্য হতে পারেন ।

দেশ বন্ধু গ্রুপ

উপরের বিজ্ঞপ্তিতে ১৮ আগস্ট থেকে ইন্টারভিউ তারিখ দেওয়া রয়েছে সেখান থেকে দেখে আপনি আপনার চাকরির প্রস্তুতি হিসাবে সেই তারিখ কে সিলেক্ট করতে পারেন । এবং নিয়মাবলি অবলম্বন করে আপনি নির্দিষ্ঠ তারিখে ইন্টারভিউ এর জন্য পরীক্ষা দিতে পারেন ।

আবেদনের শেষ তারিখঃ ২৫ আগস্ট ২০২৩

বন্ধু গ্রুপ এন্ড ফুড বেভারেজ লিমিটেডে

টেরিটোরি ম্যানেজার এবং ফিল্ড অফিসার পদের জন্য বিশেষ কিছু নিয়মবালি বিজ্ঞপ্তিতে উপস্থাপন করা হয়েছে । সেখানে আবেদন করতে হলে তাদের শারীরিক যোগ্যতা হিসাবে উচচতা কমপক্ষে ৫ ফিট ৪ ইঞ্চি থাকতে হবে এবং ওজনের ক্ষেত্রে উচ্চতা অনুযায়ী ওজন থাকতে হবে । প্রার্থীকে কমপক্ষে উচ্চ মাধ্যমিক পাস হেতে হবে । তবে ৩ বছরের অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে ।

ফিল্ড অফিসার নিয়োগ

অফিসিয়াল ম্যানুয়েল অনুযায়ী ২২ থেকে ৩২ বছরের মধ্যে প্রার্থীর বয়সসীমা থাকতে হবে । এর বেশি বয়স হলে অযোগ্য বলে বিবেচিত হবে । তাই আবেদন করার ক্ষেত্রে এই বিষয়গুলো অবশ্যই মাথায় রাখতে হবে ।

ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থীদেরকে প্রাথমিকভাবে যাচাই করা হবে । এবং পরের দিন নির্বাচিত প্রার্থীদের সংশ্লিষ্ট রিজিয়নে অভিজ্ঞদের ০২ দিন ফিল্ড ট্রেনিং প্রদান করা হবে । এরপর নির্বাচিত প্রার্থীদেরকে বাংলাদেশের যেকোন স্থানে কোম্পানির নিয়ম অনুযায়ী পোস্টিং দেওয়া হবে ।

টেরিটোরি ম্যানেজার পদে চাকরি

ফিল্ড ট্রেনিং চলাকালীন সময়ে থাকা খাওয়ার ব্যবস্থা নিজের দায়িত্বে বহন করতে হবে । এই সময়ে কোম্পানি কোন প্রকার খরচ বহন করবে না ।

আগ্রহী প্রার্থীদের বায়োাডাটা, দুই কপি রঙিন ছবি পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতার সনদপত্র মূল সনদপত্র ও ভোটার আইডি কার্ডের ফটোকপি সহ পদবী ইন্টারভিউ এর জন্য বিজ্ঞপ্তিতে উল্লেখিত তারিখে নির্দিষ্ঠ স্থানে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা যাচ্ছে ।

Deshbandhu Group Limited Job Circular

আপনি উক্ত কোম্পানিতে চাকরি প্রত্যাশি হলে উপরের সকল নিয়মাবলি মেনে যোগ্যতা অনুযায়ী আবেদন করতে পারেন এখনি । এবং আমাদের এই কন্টেনটি আপনার উপকারে আসলে অবশ্যই আপনার বন্ধদের সাথে শেয়ার করতে ভুলবেন না ।

আমাদের এই ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করবেন এখানে কোম্পানি বিভিন্ন চাকরির খবর ছাড়াও সরকারি, বেসরকারি, এবং এনজিও চাকরির সার্কুলার গুলো সবার আগে আমরাই পাবলিস করে থাকি । তাই এখানে এলে সব ধরনের চাকরির সার্কুলার আপডেট পাবেন ।