মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রণালয় নিয়োগ ২০২২

মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রণালয় নিয়োগ ২০২২

মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রণালয় নিয়োগ ২০২২ মৎস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের আওতায় মৎস্য অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন “ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্প” এর অধীনে নিচে উল্লেখিত শূন্য পদে প্রকল্প মেয়াদকালীন (জুলাই/২০২০ হতে জুন/২০২৪ সাল পর্যন্ত) সময়ে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে সরকার নির্ধারিত সাকুল্যে বেতনে নিয়োগের জন্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

Department of fisheries Job Circular 2022

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানমৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়
ওয়েবসাইটfisheries.gov.bd
মোট পদ ০৭টি
পদের সংখ্যা২৬জন
বয়স১৮-৩০বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি /স্নাতক
আবেদনের মাধ্যমডাকযোগে
আবেদনের শেষ তারিখ০৫ জুন ২০২২

মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখঃ ০৫-০৬-২০২২ ইং
আবেদনের ঠিকানাঃ
উপ-পরিচালক, মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তর, মৎস্য ভবন (১১ তলা), রমনা, ঢাকা
ফিঃ ১০০/৫০ টাকার ট্রেজারী চালান

মৎস্য ও প্রাণিসম্পদ

১। পদের নামঃ সাঁট-মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর
পদ সংখ্যাঃ ৩ টি
বেতনঃ ১১০০০-২৬৫৯০ টাকা
যোগ্যতাঃ স্নাতক/ সমমানের ডিগ্রী। কম্পিউটার মুদ্রাক্ষর পরীক্ষায় গতি প্রতি মিনিটে যথাক্রমে ইংরেজি ৩০ শব্দ ও বাংলা ২৫ শব্দ। সাঁটলিপিতে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলা ৪৫ শব্দ ও ইংরেজি ৭০ শব্দ ।

২। পদের নামঃ ক্যাশিয়ার
পদ সংখ্যাঃ ১ টি
বেতনঃ ১০২০০-২৪৬৮০ টাকা
যোগ্যতাঃ বাণিজ্য বিভাগে স্নাতক/ সমমানের ডিগ্রী। কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিং সহ কম্পিউটার চালানো হয় দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে।

৩। পদের নামঃ ক্যাশ সরকার
পদ সংখ্যাঃ ১ টি
বেতনঃ ৯০০০-২১৮০০ টাকা
যোগ্যতাঃ বাণিজ্য বিভাগে স্নাতক/ সমমানের ডিগ্রী। কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিং সহ কম্পিউটার চালানো হয় দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে।

৪। পদের নামঃ অফিস সহায়ক
পদ সংখ্যাঃ ১৪ টি
বেতনঃ ৮২৫০-২০০১০ টাকা
যোগ্যতাঃ মাধ্যমিক/ সমমানের ডিগ্রী।

প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের আবেদনের ওয়েবসাইটে (mofl.teletalk.com.bd) গিয়ে আবেদন ফরম পূরণ করে সাবমিট করতে হবে।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় নিয়োগ
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় নিয়োগ ২
এছাড়াও দেখতে পারেন

আবেদনের নিয়মাবলীঃ

(১) বাংলাদেশের সকল জেলার প্রার্থীরা উল্লিখিত পদের জন্য আবেদন করতে পারবেন। আবেদন ফরম এবং প্রবেশপত্রের নমুনা মৎস্য অধিদপ্তরের ওয়েবসাইটে পাওয়া যাবে। আবেদন ফরমের সাথে আবেদনকারী কর্তৃক পূরণকৃত ০২ কপি প্রবেশপত্র সংযুক্ত করতে হবে। আবেদনপত্র ৫*৫ সেঃমিঃ সাইজের ০১ (এক) কপি এবং ২টি প্রবেশপত্রে ০১ (এক) কপি করে ০২ (দুই) কপি সত্যায়িত রঙিন ছবি সংযুক্ত করতে হবে।

(২) প্রার্থীর বয়সসীমা ২৫/০৩/২০২০ খ্রিস্টাব্দ তারিখে বিজ্ঞপ্তির ০৪ নং কলামের বর্ণনা অনুযায়ী হতে হবে। মুক্তিযোদ্ধা কোটাপ্রার্থী এবং প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ১৮ হতে ৩২ বছরের মধ্যে হতে হবে।

(৩) সরকারি/আধা-সরকারি ও স্থায়ত্তশাসিত সংস্থায় চাকুরিরত প্রার্থীদেরকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। মুক্তিযোদ্ধা কোটাসহ অন্যান্য সকল কোটা সরকারি বিধি মোতাবেক অনুসরণ করা হবে।

(৪) আবেদন ফরম এবং প্রবেশপত্রের নির্ধারিত অংশ প্রার্থী কর্তৃক যথাযথভাবে পূরণ করে ডাকযোগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে নির্ধারিত তারিখ ও নির্দিষ্ট সময়ের মধ্যে পৌছাতে হবে।

(৫) আবেদনকারীকে প্রকল্প পরিচালক, ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্প, মৎস্য অধিদপ্তর, মৎস্য ভবন, রমনা, ঢাকা-১০০০ বরাবর আবেদন করতে হবে।

(৬) খামের উপরে স্পষ্টাক্ষরে পদের নাম, নিজ জেলা উল্লেখ করতে হবে এবং মুক্তিযোদ্ধা ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠী প্রার্থীর ক্ষেত্রে খামের উপর “মুক্তিযোদ্ধা/নৃ-গোষ্ঠী” লিখতে হবে। আবেদনপত্রের সাথে ক্ষেত্র সহকারী পদের জন্য স্বীকৃত বোর্ড হতে বিজ্ঞান বিভাগে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষায় পাসের সত্যায়িত মার্কসিট অথবা স্বীকৃতি প্রাপ্ত মৎস্য ডিপ্লোমা প্রতিষ্ঠান হতে মৎস্য বিষয়ে ৪ বছর মেয়াদী ডিপ্লোমার সত্যায়িত সার্টিফিকেট সংযুক্ত করতে হবে।

(৭) আবেদনপত্র আগামী ০৫/৫/২০২২ খ্রিস্টাব্দ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে (বেলা ০৫ঃ০০ ঘটিকার মধ্যে) ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্প, মৎস্য অধিদপ্তর, কক্ষ নং ৫১১, মৎস্য ভবন, ১৩, শহীদ ক্যাপ্টেন মনসুর আলী সরণি, রমনা, ঢাকা-১০০০ ঠিকানায় পৌছাতে হবে।

নিয়মিত আপডেট চাকরির খবর পেতে আমাদের ফেজবুক পেজের সঙ্গে যুক্ত থাকুন

About ApplyForJob

Check Also

দুর্নীতি দমন কমিশন ( দুদক ) নিয়োগ ২০২২

দুর্নীতি দমন কমিশন ( দুদক ) নিয়োগ ২০২২

দুর্নীতি দমন কমিশন ( দুদক ) নিয়োগ ২০২২ দুর্নীতি দমন কমিশন ( দুদক ) নিয়োগ …

15 comments

  1. ATA ki new circular..?

  2. সকল জেলার প্রার্থী আবেদন করতে পারবে কি..?

  3. আবেদন কিভাবে করবো ..বুঝতেছি না..
    বললে ভালো হতো

  4. আবেদনগুলো অনলাইনে করলে ভালো হইতো..

  5. ভাই..এটার আবেদনটা কোথায় পাঠাতে হবে..মেইলে পাঠালে কি হবে/.?

  6. বিজ্ঞান বিভাগ ছাড়া কি আবেদন করা যাবে না….?

  7. আমার ৩০ বছর ৩ মাস বয়স ..আবেদন সাবমিট হবে কি ভাই..?

Leave a Reply