১৩৪টি পদে মৎস্য অধিদপ্তর নিয়োগ ২০২১

Government Jobs Sunday October 17, 2021

১৩৪টি পদে মৎস্য অধিদপ্তর নিয়োগ ২০২১

মৎস্য অধিদপ্তর নিয়োগ ২০২১ঃ ১৩৪টি ক্ষেত্র সহকারী পদে মৎস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের আওতায় মৎস্য অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন “ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্প” এর অধীনে নিচে উল্লেখিত শূন্য পদে প্রকল্প মেয়াদকালীন (জুলাই/২০২০ হতে জুন/২০২৪ সাল পর্যন্ত) সময়ে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে সরকার নির্ধারিত সাকুল্যে বেতনে নিয়োগের জন্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

Department of fisheries Job Circular 2021

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানমৎস্য অধিদপ্তর
ওয়েবসাইটfisheries.gov.bd
মোট পদ ০১টি
পদের সংখ্যা১৩৪জন
বয়স১৮-৩০বছর
শিক্ষাগত যোগ্যতাএইচএসসি (বিজ্ঞান)
আবেদনের মাধ্যমডাকযোগে
আবেদনের শেষ তারিখ২৫ অক্টোবর ২০২১

মৎস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

শূণ্যপদঃক্ষেত্র সহকারী
পদের সংখ্যাঃ
১৩৪ জন
শিক্ষাগত যোগ্যতাঃ কমপক্ষে এইচএসসি পাস (বিজ্ঞান বিভাগ), যে কোনো স্বীকৃতি প্রাপ্ত মৎস্য ডিপ্লোমা ইন্সটিটিউট হতে ৪ বছরের মৎস্য ডিপ্লোমা কোর্সে উত্তীর্ণদের অগ্রাধিকার দেয়া হবে।
মাসিক বেতন স্কেলঃ ৯,৩০০-২২,৪৯০ টাকা

মৎস্য-অধিদপ্তর-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০২১
এছাড়াও দেখতে পারেন

আবেদনের নিয়মাবলীঃ

(১) বাংলাদেশের সকল জেলার প্রার্থীরা উল্লিখিত পদের জন্য আবেদন করতে পারবেন। আবেদন ফরম এবং প্রবেশপত্রের নমুনা মৎস্য অধিদপ্তরের ওয়েবসাইটে পাওয়া যাবে। আবেদন ফরমের সাথে আবেদনকারী কর্তৃক পূরণকৃত ০২ কপি প্রবেশপত্র সংযুক্ত করতে হবে। আবেদনপত্র ৫*৫ সেঃমিঃ সাইজের ০১ (এক) কপি এবং ২টি প্রবেশপত্রে ০১ (এক) কপি করে ০২ (দুই) কপি সত্যায়িত রঙিন ছবি সংযুক্ত করতে হবে।

(২) প্রার্থীর বয়সসীমা ২৫/০৩/২০২০ খ্রিস্টাব্দ তারিখে বিজ্ঞপ্তির ০৪ নং কলামের বর্ণনা অনুযায়ী হতে হবে। মুক্তিযোদ্ধা কোটাপ্রার্থী এবং প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ১৮ হতে ৩২ বছরের মধ্যে হতে হবে।

(৩) সরকারি/আধা-সরকারি ও স্থায়ত্তশাসিত সংস্থায় চাকুরিরত প্রার্থীদেরকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। মুক্তিযোদ্ধা কোটাসহ অন্যান্য সকল কোটা সরকারি বিধি মোতাবেক অনুসরণ করা হবে।

(৪) আবেদন ফরম এবং প্রবেশপত্রের নির্ধারিত অংশ প্রার্থী কর্তৃক যথাযথভাবে পূরণ করে ডাকযোগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে নির্ধারিত তারিখ ও নির্দিষ্ট সময়ের মধ্যে পৌছাতে হবে।

(৫) আবেদনকারীকে প্রকল্প পরিচালক, ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্প, মৎস্য অধিদপ্তর, মৎস্য ভবন, রমনা, ঢাকা-১০০০ বরাবর আবেদন করতে হবে।

(৬) খামের উপরে স্পষ্টাক্ষরে পদের নাম, নিজ জেলা উল্লেখ করতে হবে এবং মুক্তিযোদ্ধা ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠী প্রার্থীর ক্ষেত্রে খামের উপর “মুক্তিযোদ্ধা/নৃ-গোষ্ঠী” লিখতে হবে। আবেদনপত্রের সাথে ক্ষেত্র সহকারী পদের জন্য স্বীকৃত বোর্ড হতে বিজ্ঞান বিভাগে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষায় পাসের সত্যায়িত মার্কসিট অথবা স্বীকৃতি প্রাপ্ত মৎস্য ডিপ্লোমা প্রতিষ্ঠান হতে মৎস্য বিষয়ে ৪ বছর মেয়াদী ডিপ্লোমার সত্যায়িত সার্টিফিকেট সংযুক্ত করতে হবে।

(৭) আবেদনপত্র আগামী ২৫/১০/২০২১ খ্রিস্টাব্দ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে (বেলা ০৫ঃ০০ ঘটিকার মধ্যে) ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্প, মৎস্য অধিদপ্তর, কক্ষ নং ৫১১, মৎস্য ভবন, ১৩, শহীদ ক্যাপ্টেন মনসুর আলী সরণি, রমনা, ঢাকা-১০০০ ঠিকানায় পৌছাতে হবে।

নিয়মিত আপডেট চাকরির খবর পেতে আমাদের ফেজবুক পেজের সঙ্গে যুক্ত থাকুন

15 responses to “১৩৪টি পদে মৎস্য অধিদপ্তর নিয়োগ ২০২১”

  1. biplob says:

    ATA ki new circular..?

  2. sujon says:

    সকল জেলার প্রার্থী আবেদন করতে পারবে কি..?

  3. apllmamud says:

    আবেদন কিভাবে করবো ..বুঝতেছি না..
    বললে ভালো হতো

  4. rahul says:

    আবেদনগুলো অনলাইনে করলে ভালো হইতো..

  5. sulaxman says:

    ভাই..এটার আবেদনটা কোথায় পাঠাতে হবে..মেইলে পাঠালে কি হবে/.?

  6. bidhan says:

    বিজ্ঞান বিভাগ ছাড়া কি আবেদন করা যাবে না….?

  7. puja says:

    আমার ৩০ বছর ৩ মাস বয়স ..আবেদন সাবমিট হবে কি ভাই..?

Leave a Reply

Apply For jobs 24

Never miss a job opportunity

Get Apply For Jobs 24 on your phone
  • Access 1000s of jobs, on the go
  • Filtering to find the jobs that suit you
  • Apply directly and in real time
  • Applyforjobs24.Com Is A Fast Growing Bangladeshi Job Portal That Helps Jobseekers From All Sectors And Experience Levels, Such As Govt. And NGO. Jobs, Multi-National Jobs, Part-Time Jobs Part-Time Jobs (Especially Meant For..

    Read More About
    FOLLOW
    Download Mobile App