কাস্টমস নিয়োগ বিজ্ঞপ্তি 2022

কাস্টমস নিয়োগ বিজ্ঞপ্তি 2022

কাস্টমস নিয়োগ বিজ্ঞপ্তি 2022 বাংলাদেশে কাস্টমস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ কাস্টমস অফিসে প্রায়ই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। তার ধারাবাহিকতায় অভ্যন্তরীণ সম্পদ বিভাগ, অর্থ মন্ত্রণালয় এর ছাড়পত্র মূলে প্রদত্ত ছাড়পত্র মোতাবেক কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, রংপুর এর নিম্নে উল্লিখিত (১৪-২০) গ্রেডভূক্ত শুন্য পদে অস্থায়ী ভিত্তিতে বিধি মোতাবেক নিয়োগের উদ্দেশ্যে শর্তসাপেক্ষে প্রকৃত বাংলাদেশি নাগরিক ও স্থায়ী বাসিন্দাদের নিকট হতে অনলাইনে আবেদন আহবান করা হচ্ছে।

Customs Job Circular 2022

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা উল্লেখিত জেলাসমূহ
প্রতিষ্ঠান কাস্টম হাউজ
মোট পদ ২০টি
পদের সংখ্যা১২২ জন
শিক্ষাগত যোগ্যতা৮ম – স্নাতক
বয়সসীমা১৮-৩০ বছর
অফিসিয়াল ওয়েবসাইট chicd.gov.bd
আবেদনের মাধ্যমটেলিটক অনলাইন
আবেদনের শেষ তারিখ০৮ জুন ২০২২

কাস্টমস জব সার্কুলার ২০২২

১। পদের নামঃ উচ্চমান সহকারি
পদ সংখ্যাঃ ১ টি
বেতনঃ ১০২০০-২৪৬৮০ টাকা
গ্রেডঃ ১৪
যোগ্যতাঃ স্নাতক/ সমমানের ডিগ্রী। কম্পিউটার মুদ্রাক্ষরিক প্রতি মিনিটে সর্বনিম্ন বাংলা ও ইংরেজিতে গতি যথাক্রমে ২৫ ও ৩০ শব্দ থাকতে হবে।

২। পদের নামঃ সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর
পদ সংখ্যাঃ ১ টি
বেতনঃ ১০২০০-২৪৬৮০ টাকা
গ্রেডঃ ১৪
যোগ্যতাঃ স্নাতক/ সমমানের ডিগ্রী। কম্পিউটার মুদ্রাক্ষরিক প্রতি মিনিটে সর্বনিম্ন বাংলা ও ইংরেজিতে গতি যথাক্রমে ২৫ ও ৩০ শব্দ থাকতে হবে। কম্পিউটার টাইপে প্রতি মিনিটে সর্বনিম্ন বাংলা ও ইংরেজিতে গতি যথাক্রমে ৪৫ ও ৭০ শব্দ থাকতে হবে।

৩। পদের নামঃ সিপাই
পদ সংখ্যাঃ ১ টি
বেতনঃ ৯০০০-২১৮০০ টাকা
গ্রেডঃ ১৭
যোগ্যতাঃ মাধ্যমিক/ সমমানের ডিগ্রী।

৪। পদের নামঃ অফিস সহায়ক
পদ সংখ্যাঃ ৩ টি
বেতনঃ ৮২৫০-২০০১০ টাকা
গ্রেডঃ ২০
যোগ্যতাঃ মাধ্যমিক/ সমমানের ডিগ্রী।

৫। পদের নামঃ নৈশ প্রহরী
পদ সংখ্যাঃ ১ টি
বেতনঃ ৮২৫০-২০০১০ টাকা
গ্রেডঃ ২০
যোগ্যতাঃ অষ্টম শ্রেণী পাস।

৬। পদের নামঃ পরিচ্ছন্নতাকর্মী
পদ সংখ্যাঃ ১ টি
বেতনঃ ৮২৫০-২০০১০ টাকা
গ্রেডঃ ২০
যোগ্যতাঃ অষ্টম শ্রেণী পাস।

কাস্টমস মূল্যায়ন ও অভ্যন্তরীণ নিরীক্ষা কমিশনারেট এর আবেদনের ওয়েবসাইটে (cva.teletalk.com.bd) গিয়ে আবেদন ফরম পূরণ করে সাবমিট করতে হবে।

কাস্টমস নিয়োগ বিজ্ঞপ্তি 2022
কাস্টমস নিয়োগ বিজ্ঞপ্তি
আরও দেখুন

বিজ্ঞপ্তিতে প্রকাশিত পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি করাসহ প্রকাশিত বিজ্ঞপ্তি আংশিক বা সম্পূর্ণ সংশোধন বা বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

মুক্তিযোদ্ধা কোটার বিপরীতে আবেদনকারীর প্রার্থীর ক্ষেত্রে নিঙ্গের ছক মোতাবেক তথ্যাদি পৃথক কাগজে প্রার্থীর স্বাক্ষর ক্রমে তথ্যের দলিলাদিসহ সংযুক্ত করতে হবে।

আবেদনকারী মুক্তিযোদ্ধার সন্তান হলে আবেদনকারী যে মুক্তিযোদ্ধার সন্তান এই মর্মে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্দিলর ও পৌরসভার মেয়ার/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সার্টিফিকেট ।

মৌখিক পরীক্ষার সময়ে প্রার্থীদের অবশ্যই শিক্ষাগত যোগ্যতার ও অন্যান্য সনদপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে। কর্তৃপক্ষ যে কোন পর্যায়ে কোন কারণ দর্শাও বাতিরেকে নিয়োগ প্রক্রিয়া বাতিল বা স্থগিত করার ক্ষমতা সংরক্ষণ করেন। কোন কারণ দর্শানো ব্যতিরেকে যে কোন আবেদনপত্র বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

উল্লেখ্য যে, যে সকল আবেদনকারী ইতোপূর্বে বর্দিত পদসমূহের বিপরীতে আবেদন দাখিল করেছেন সে সকল আবেদনকারীকে পুনরায় আবেদন করার প্রয়োজন নেই। নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণা হবে।

সকল প্রকার চাকরির খবর দেখতে আমাদের পেজের সাথেই থাকুন ।

About ApplyForJob

Check Also

সকল পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সকল পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সকল পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সকল পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের …