৯ম শ্রেণির ইংরেজি ২য় সপ্তাহ অ্যাসাইনমেন্ট উত্তর ২০২২

৯ম শ্রেণির ইংরেজি ২য় সপ্তাহ অ্যাসাইনমেন্ট উত্তর ২০২২

নবম শ্রেণির ২য় সপ্তাহের ইংরেজি অ্যাসাইনমেন্ট উত্তর ৯ম শ্রেণি ইংরেজি অ্যাসাইনমেন্ট উত্তর ২০২২ | ২য় সপ্তাহ আপনি খুব সহজেই আমাদের এখান থেকে ৯ম (নবম) শ্রেণির ইংরেজি (English) এসাইনমেন্ট এর উত্তর এবং প্রশ্ন ছবি এবং পিডিএফ ফাইল আকারে ডাউনলোড করে নিতে পারবেন খুব সহজেই। ২০২২ সাল থেকে আপনাদের এসাইনমেন্ট তৈরি কার্যকর শুরু হয়েছে।

class 9 English assignment answer 2022

প্রিয় শিক্ষার্থী বন্ধুরা তোমরা কি তোমাদের ২য় সপ্তাহের ইংরেজি (English) এসাইনমেন্টের প্রশ্নগুলো দেখেছো? যদি না দেখে থাকো তহলে চলো আমরা নমুনা উত্তর দেখার আগে প্রশ্নগুলো টেবিলের পর দেখে নিই প্রশ্ন পর উত্তর/সমাধান ২০২২ এর।

বিজ্ঞপ্তি প্রকাশ১৩ ফেব্রুয়ারি, ২০২২
শ্রেণিনবম (৯ম)
বিষয়ইংরেজি
সপ্তাহ২য়
সাল২০২২

কোভিড -১৯ স্কুল দীর্ঘ বন্ধ ছিল।স্কুল বন্ধ থাকলেও অনলাইনে ক্লাস চলছিল। এবং এর সাথে একটি সংক্ষিপ্ত পাঠ্যক্রমে অনলাইন ২য় সপ্তাহের ইংরেজি অ্যাসাইনমেন্ট উত্তর অব্যাহত রয়েছে। একটি সংক্ষিপ্ত সিলেবাস সিলেবাসের পাশাপাশি ব্যবহারিক পরীক্ষার বিষয়বস্তু অন্তর্ভুক্ত করা হয়েছিল। প্রতিটি শিক্ষার্থী সমস্ত শিক্ষণ বিষয়ের পরিবর্তে একটি নির্বাচনী বিষয় পরীক্ষা সম্পন্ন করবে।

নবম ইংরেজি অ্যাসাইনমেন্ট ২০২২

শিক্ষার্থীদের গত বছরের পরীক্ষার মতো সাধারণ ব্যবহারিক বই প্রস্তুত করতে হবে না। সংক্ষিপ্ত পাঠ্যক্রমের আলোকে যেসব বিষয়ে ব্যবহারিক পরীক্ষা উল্লেখ করা হয়েছে। এই সমস্ত কাজগুলি ব্যবহারিকভাবে করতে হবে। সংক্ষিপ্ত পাঠ্যক্রমে প্রতিটি বিষয়ের শেষে ব্যবহারিক বিষয়বস্তু উল্লেখ করা হয়েছে। কোভিড -১৯ এর কারণে, দেশের সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান ২০২০ সালের মার্চ থেকে বন্ধ রয়েছে। অতএব, সকল শিক্ষার্থীদের কথা বিবেচনা করে, আপনার নিয়োগের ব্যবস্থা করা হয়েছে ১৩ ফেব্রুয়ারি, ২০২২ থেকে। যাতে শিক্ষার্থীরা পড়ার সঙ্গে যুক্ত হতে পারে।

আমাদের আরও পেজ দেখুন

class 9 English assignment answer 2022 2st week

করোনাভাইরাসের কারণে এই বছর কোনো শিক্ষা প্রতিষ্ঠানে বার্ষিক পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে না। সুতরাং প্রত্যেক শিক্ষার্থীর কথা বিবেচনা করে, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর থেকে সিদ্ধান্ত নেয়া হয়েছে প্রত্যেক শিক্ষার্থীকে অ্যাসাইনমেন্ট এর উপর ভিত্তি করে পরবর্তী ক্লাসে উত্তীর্ণ করা হবে।

Influence of Bangabandhu’s leadership qualities in personal life.

Bangabandhu Sheikh Mujibur Rahman provided a rabble rousing charismatic leadership. He was a Bengali nationalist politician and the founder of Bangladesh. His leadership affects all Bengalis in many ways and how the quality of his leadership affects me is shown below.

He was firmly committed: he was determined to make Bangladesh independent. He never thought of his own life or family. He spent his whole life thinking of the welfare of the

people of Bangladesh to make Bangladesh independent. We should serve the country with the same determination as him He was fearless: soon after his declaration of independence he was arrested by Pakistani invaders and taken to Pakistan. A grave was dug in front of his prison but he never bowed before them. He was not afraid. He said, “I will walk on the gallows with my head held high”. In our time, we have to keep our heads high for justice. We can never bow our heads to injustice.

He was far-sighted: He went straight to London after his release from Pakistani prisons and talked to world leaders about recognizing Bangladesh. He was asked by the Prime Minister of India, but he would withdraw Indian troops from Bangladesh. It was a sign of his foresight. If we want to improve our lives, we should always think about the future and move our lives forward.

He introduced Bengal to the world stage: After Bangladesh became independent, he started trying to get membership in various organizations of the world. After becoming a member of the United Nations, Bangabandhu Sheikh Mujibur Rahman delivered a speech in Bengali at the United Nations through which the Bengali language was presented on the world stage and through his speech he won the hearts of world leaders. We must always love our mother tongue and respect it.

He was a man of the earth: not only in Bangladesh but all over the world, even after being such a great leader, he mingled with all kinds of people, talked to them, loved them, he was the apple of everyone’s eye.We will love everyone and respect everyone.

As a Bengali, I think it is our duty to hold the ideology of Bangabandhu, to think like Bangabandhu, to think of the welfare of the country, not to bow down to anyone for the sake of the country, to raise our voice against those who harm the country. It is possible to improve the country by cultivating the qualities inside us.

৯ম শ্রেণির ইংরেজি অ্যাসাইনমেন্ট উত্তর

সকল বিষয়ের অ্যাসাইনমেন্ট প্রশ্ন আজ প্রকাশিত হয়েছে। তাই এই পোস্টটি সকল শিক্ষার্থীদের জন্য তৈরি করা হয়েছে যারা অনলাইনে তাদের অ্যাসাইনমেন্টের প্রশ্ন এবং উত্তর খুঁজছেন। সুতরাং আপনি আমাদের কাছ থেকে অ্যাসাইনমেন্ট প্রশ্নের উত্তরগুলি সহজেই ডাউনলোড করতে পারেন। চলতি বছরের মার্চ মাসে এটি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগে প্রকাশিত হয়েছিল। এর ধারাবাহিকতায় ২য় নিয়োগ প্রকাশিত হয়েছে।

৬ষ্ঠ থেকে ১০ম শ্রেনীর সকল এসাইনমেন্ট উত্তর ২য় সপ্তাহ

প্রিয় ২০২২ সালের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেনীর শিক্ষার্থী বন্ধুরা তোমাদের ২য় সপ্তাহর এসাইনমেন্ট প্রকাশিত হয়েছে৷ নিচে ২য় সপ্তাহের এসাইনমেন্ট উত্তর লিংক দেওয়া হলো ভালো করে দেখে নিন।

২য় সপ্তাহের এসাইনমেন্ট এর বিষয় উত্তর/সমাধান লিংক
৬ষ্ঠ শ্রেনীর ইংরেজি উত্তর লিংক
৭ম শ্রেনীর ইংরেজি উত্তর লিংক
৮ম শ্রেনীর ইংরেজি উত্তর লিংক
৯ম শ্রেনীর ইংরেজি উত্তর লিংক
১০ম শ্রেনীর ইংরেজি উত্তর লিংক
৬ষ্ঠ শ্রেনীর বাংলাদেশ ও বিশ্বপরিচয় উত্তর লিংক
৭ম শ্রেনীর বাংলাদেশ ও বিশ্বপরিচয় উত্তর লিংক
৮ম শ্রেনীর বাংলাদেশ ও বিশ্বপরিচয় উত্তর লিংক
৯ম শ্রেনীর বাংলাদেশ ও বিশ্বপরিচয় উত্তর লিংক
১০ম শ্রেনীর বাংলাদেশ ও বিশ্বপরিচয় উত্তর লিংক
১০ম শ্রেনীর বাংলা ২য় পত্র উত্তর লিংক
৯ম শ্রেনীর বিজ্ঞান উত্তর লিংক
১০ম শ্রেনীর বিজ্ঞান উত্তর লিংক

About ApplyForJob

Check Also

৬ষ্ঠ থেকে ১০ম শ্রেনীর ৬ষ্ঠ সপ্তাহের সকল এসাইনমেন্ট উত্তর ২০২২

৬ষ্ঠ থেকে ১০ম শ্রেনীর ৬ষ্ঠ সপ্তাহের সকল এসাইনমেন্ট উত্তর ২০২২

৬ষ্ঠ থেকে ১০ম শ্রেনীর ৬ষ্ঠ সপ্তাহের সকল এসাইনমেন্ট উত্তর ২০২২ ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেনীর ৬ষ্ঠ …