ক্যান্টনমেন্ট বোর্ড নিয়োগ 2023

Rate this post

ক্যান্টনমেন্ট বোর্ড

ক্যান্টনমেন্ট বোর্ড নিয়োগ 2023ঃ Cantonment Board Job Circular 2023 ক্যান্টনমেন্ট জব সার্কুলার ২০২৩, ক্যান্টনমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি সদ্য প্রকাশিত একটি নতুন সার্কুলার । সরকারি চাকরির মধ্যে ক্যান্টনমেন্ট নিয়োগ সরকারের অন্যতম একটি প্রতিষ্ঠান । এখানে অফিসিয়ালভাবে বিশাল এক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । আগ্রহী ও যোগ্য প্রা্রথীদের কাছ থেকে আবেদন আহব্বান করছে ।

Cantonment Board Job Circular 2023

আপনি কি ক্যান্টনমেন্ট বোর্ডের নিয়োগ বিজ্ঞপ্তি সার্চ করছেন ? আপনি কি ক্যান্টনমেন্ট বোর্ড এ আবেদন করতে চান? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন । এখানে আমরা আজকের লেখনিটি ক্যান্টনমেন্ট বোর্ড নিয়েই সাজিয়ে লিখেছি । আপনি যদি বাংলাদেশের স্থায়ী নাগরিক হয়ে থাকেন এবং আপনার শিক্ষাগত যোগ্যতা তাদের স্কেলের মধ্যে থাকে । তবে আপনি এখনি আবেদন করতে পারবেন ।

ক্যান্টনমেন্ট জব সার্কুলার ২০২৩

নিয়োগ সার্কুলার ২০২৩ এর বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি আপনার অন্যতম একটি সুযোগ দিয়েছে । নিচের বিজ্ঞপ্তি দেখলে আপনি বুঝতে পারবেন । পদের সংখ্যা, পদের নাম, শিক্ষাগত যোগ্যতা ইত্যাদি সকল বিষয়ে এখানে আমরা আলোচনা করেছি ।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলানির্ধারিত জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানক্যান্টনমেন্ট বোর্ড
খালি পদ০১
পদের সংখ্যাবিজ্ঞপ্তি দেখুন
শিক্ষাগত যোগ্যতাএসএসসি/ সমমান
আবেদনের শেষ তারিখ৩০ সেপ্টেম্বর ২০২৩

নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

অফিস সহায়ক পদের জন্য ক্যান্টনমেন্ট বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । আপনি আগ্রহী প্রার্থী হলে এখনি নিচের বিজ্ঞপ্তি অনুসারে আবেদনটি সঠিক ঠিকানায় পৌছাতে পারেন ।

ক্যান্টনমেন্ট বোর্ড নিয়োগ 2023

আবেদন শুরর তারিখঃ ১৪ আগস্ট ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ৩০ সেপ্টেম্বর ২০২৩

আবেদনঃ ডাকযোগে

ক্যান্টনমেন্ট বোর্ড নিয়োগ ২০২৩

আগামী ১৪ আগস্ট থেকে উক্ত পদের আবেদন শুর হয়ে , চলবে আগামী সেপ্টেম্বর এর ৩ তারিখ পর্যন্ত । তাই শেষ সময়ের অপেক্ষা না করে আপনি আগ্রহী হলে নিয়োগ বিজ্ঞপ্তির র্ধিারিত ঠিকানায় আবেদন পাঠানোর জন্র বলা হচ্ছে ।

ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসার, শহদি সালাহউদ্দিন সেনানিবাস, ঘাটাইল বরাবর, আগামী নির্ধারিত তারিখের মধ্যে আবেদন পৌছাতে হবে । কোন প্রকার ভুল অথবা অসম্পুর্ন আবেদন গ্রহনযোগ্য হবে না বলে জানিয়ে দিয়েছেন নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে ।

ক্যান্টনমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনকৃত খামের উপরে স্পষ্ঠভাবে পদের নাম, নিজ জেলা, কোটার নাম (প্রযোয্য ক্ষেত্রে) উল্লেখ করতে হবে । তাই আবেদন পাঠানোর সময় এই বিষয়গুলো ভালোভাবে মনে রাখতে হবে । নচে/ আপনার আবেদনপত্র বাতিল বলে গন্য করা হবে ।

জব সার্কুলার ক্যান্টনমেন্ট বোর্ড

আমাদের এই ঠিকানায় সরকারি, বেসরকারি, কোম্পানি, এবং এনজিও সহ সকল ধরনের চাকরির খবর সবসময় আপডেট করে থাকি । প্রতিদিনের নিয়োগ বিজ্ঞপ্তিগুলো এখানে দেখতে পারবেন খুব সহজেই । তাই আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন এবং আপডেট সব চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে দেখুন ও আবেদন করুন । আপনার সুপরিচিত ব্যাক্তিদের সাথে আমাদের আপডেট ঠিকানাটি শেয়ার করতে ভুলবেন না ।