ব্যুরো বাংলাদেশ এনজিও নিয়োগ 2023

Rate this post

ব্যুরো বাংলাদেশ

ব্যুরো বাংলাদেশ এনজিও নিয়োগ 2023 Buro Bangladesh NGO Job Circular: এনজিও বিষয়ক ব্যুরো বাংলাদেশ অসংখ্য পদের এক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীনে এনজিও বিষয়ক ব্যুরোতে নিম্ন বর্ণিত শূণ্য পদে অস্থায়ী ভিক্তিতে নিয়োগের জন্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে আবেদন আহবান করা যাচ্ছে। বিস্তারিত জানতে নিচের এনজিও ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ভালো করে দেখুন ।

Buro Bangladesh NGO Job Circular 2023

আপনি কি ব্যুরো বাংলাদশে এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন.? তাহলে সঠিক জায়গায় স্ক্রল করেছেন । এখানে আজকের এই পোস্টের মাধ্যমে আমরা বাংলাদেশের স্বনামধন্য একটি এনজিও প্রতিষ্ঠান এর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ নিয়ে আলোচনা করেছি । ব্যুরো বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তির অধীনে আজকের যে পদের অনুকূলে জনবল নিয়োগ দেওয়া হবে সেই পদ সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি আপনারা এর তবিস্তারিত নিচের লেখা থেকে দেখতে পারেন ।

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা পদের পাশে উল্লেখিত জেলা
প্রতিষ্ঠানব্যুরো বাংলাদেশ
মোট পদ০২টি
পদের সংখ্যাঅনির্ধারিত
বয়স কমপক্ষে ৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি
আবেদনের মাধ্যম ডাকযোগে/ অনলাইন
আবেদনের শেষ তারিখ০৫ সেপ্টেম্বর ২০২৩
ওয়েবসাইটngoab.gov.bd

ব্যুরো বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

নিয়োগ বিজ্ঞপ্তির পদের নাম, পদের সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, আবেদনের শুর এবং শেষ তারিখ সম্পর্কে বিস্তারিত ধারনা নিতে পারবেন আজকের এই পোস্টের মাধ্যমে আমরা ব্যুরো বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি । নিচে পদের নাম এবং পদের আওতায় শিক্ষাগত যোগ্যতা সম্পর্কেও বিস্তারিত আলোচনার আপনাদের কাছে তুলে ধরেছি । সেই সাথে কিভাবে আবেদন করতে হয় এবং কোথায় আবেদন পৌঁছাতে হবে সেটিও বিস্তারিত আলোচনা করেছি । আপনারা নিচে নিয়োগ বিজ্ঞপ্তির আরা বিস্তারিত দেখুন ।

নিরাপত্তা প্রহরী

নিরাপত্তা সুপারভাইজার

পদের সংখ্যাঃ অনির্ধারিত
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতাঃ এসএসসি

১/প্রার্থীকে সুস্থ্য ও সুঠাম দেহের অধিকারী হতে হবে
২/বাংলাদেশের যে কোন স্থানে কাজ করার মানসিকতা থাকতে হবে
৩/অবসরপ্রাপ্ত সেনা/নৌ/বিমান বাহিনীর সদস্যদের অগ্রাধীকার দেওয়া হবে ।

ব্যুরো বাংলাদেশ

আরো দেখতে পারেন

আবেদনের শেষ তারিখ:০৫ সেপ্টেম্বর ২০২৩

Buro Bangladesh NGO

আগামী ০৫ সেপ্টেম্বর ২০২৩ইং তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে নিম্নোক্ত ফরমে আবেদন ব্যুরো বাংলাদেশ, প্রধান কার্যালয়, বাড়ি নম্বর-১২/এ, রোড নম্বর-১০৪, গুলশান-২,ঢাকা-১২১২ বরাবরে ডাকযোগে অথবা অফিস চলাকালীন সরাসরি পৌছাতে হবে। উক্ত সময়ের পর যেভাবেই প্রেরণ করা হোক কোনো আবেদন গ্রহণ করা হবে না।

আবেদনকারীর বয়স সীমা ২৫/০৩/২০২০ তারিখে ১৮ হতে ৩০ বছর, মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের সন্তান এবং তাদের সন্তানদের বয়স সীমা ১৮ হতে ৩২ বছর।

Buro Bangladesh NGO Job Circular

Buro Bangladesh NGO– আবেদনকারীকে খামের উপর পদের নাম, নিজ জেলা ও বিশেষ কোটার (প্রযোজ্য ক্ষেত্রে) নাম উল্লেখ করতে হবে। ডাকযোগের ঠিকানা এবং ১০/- টাকার ডাক টিকেট সংযুক্ত একটি ফেরত খাম (১০*৪.৫ ইঞ্চি মাপের) আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

ব্যুরো বাংলাদেশ এনজিও জব সার্কুলার 2023

সকল ধরনের এনজিও চাকরির খবর পেতে হলে সবার আগে আমাদের য়েবসাইটটি ভিজিট করুন । এখানে আমাদের দক্ষ কর্মী দ্বাারা সবার আগে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিগুলো আমরাই পাবলিস করে থাকি । আমাদের এই ঠিকানায় আরো দেখতে পারবেন সরকারি সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি, বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি, এবং সকল কোম্পানির চাকরি খবর, এখানে একই ঠিকানায় এসে দেখতে পারবেন এবং ডআবেদন করতে পারবেন ।

আমাদের হোমপেজে বিভিন্ন ক্যাটাগরিতে চাকরির খবরগুলো দেখতে পারবেন । সরকারি, বেসরকারি, কোম্পানি, এনজিও, ভর্তি বিষয়ক তথ্য, বহির বিশ্বের বিভিন্ন ভাইরার খবরাখবর, স্কলারশীপ নিয়ে আপডেট কিছু তথ্য আমরা এই ঠিকানায় দিয়ে থাকি । আপনাদের পরিচিত কোনো বন্ধুবান্ধব অবশ্যই চাকরি প্রত্যাশি রয়েছে, তাদের এ সমস্ত তথ্য খুবই প্রয়োজনীয় । অবশ্যই তিনি হয়তো বা চাকরির সন্ধান করছেন কিন্তু চাকরির চলমান নিয়োগগুলো খুঁজে পাচ্ছেন না । এ ধরনের ব্যাক্তিদের সাথে আমাদের ওয়েবসাইট ঠিকানাটি দ্রুত শেয়ার করে দিন । যাতে করে তারা এখান থেকে চাকরির চলমান নিয়োগ বিজ্ঞপ্তিগুলোতে আবেদন করতে পারে ।

চলমান এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশের বর্তমান চলমান এনজিও গুলো বিভিন্ন সুবিধা দিয়ে থাকে , প্রায় সরকারি চাকরির মতো বর্তমান এনজিও চাকরির ,মান এখন উচ্চতায় পৌঁছেছে । সময় অতিবাহিত হওয়ার সাথে সাথে অনেক পরিবর্তন এসেছে বর্তমান এনজিও চাকরির ক্ষেত্রে । বাংলাদেশের অধিকাংশ মানুষজন এখন এনজিও কর্মাসংস্থান পাওয়ার আশা করছে । প্রায় সকল ধরনের মানুষ এনজিও থেকে ঋণ নিয়ে তাদের কাঙ্খিত চাহিদা পূরন করে চলেছে ।

সেই সূত্রে মানুষ এনজিও এর প্রতি গুরুত্ব অধিকহারে বুদ্ধিপাচ্ছে । সেই সাথে এনজিও গুলোতে বেকার ছেলেমেয়েদের কর্মসংস্থান মিলছে । এটি আমাদের বাংলাদেশের বেকার শিক্ষিতদের জন্য অন্যরকম একটি পাওয়া । তাই এ ধরনের চাকরির সন্ধান করতে পারেন আপনিও ? এজন্য প্রয়োজন আমাদের নিয়োগ সংক্রান্ত ওয়েবসাইটের ঠিকানা, এটি আপনার চলমান নিয়োগগুলো সম্পর্কে অবগত করতে পারবে এবং সেই নিয়োগের সুযোগ নিতে পারবেন খুব সহজেই । এতে করে পরীক্ষা দিয়ে আপনার ক্যারিয়ার গঠন করতে পারবেন ভালো এনজিও সংস্থার অধীনে চাকরি করে । আপনার সুন্দর ক্যারিয়ার গঠনে এনজিও অন্যতম ভুমিকা পালন করতে সহয়তা করছে ।

নিয়মিত আপডেট চাকরির খবর পেতে আমাদের ফেজবুক পেজের সঙ্গে যুক্ত থাকুন