বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি 2023 BUET Job Circular 2023

Rate this post

বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি

বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি 2023 BUET Job Circular 2023: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । বাংলাদশে প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের অধীনে বিভিন্ন বিভাগে কিছু সংখ্যক জনবল নিয়োগ দেওয়া হবে বলে নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে । আপনার যোগ্যতা থাকলে আপনি উক্ত পদগুলোর জন্য আবেদন করতে পারবেন । নিয়োগ বিজ্ঞপ্তির আরো বিস্তারিত দেখুন ।

BUET Job Circular 2023

আপনি কি বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? তাহলে একদম সঠিক স্থানে এসে পৌঁছেছেন । এখানে আজকের কন্টেনটি লেখা হয়েছে বুয়েট জব সার্কুলার সম্পর্কে । পদের নাম, পদের সংখ্য, শিক্ষাগত যোগ্যতা, আবেদনের ধরন, আবেদনে শুরুর তারিখ, শেষ তারিখ ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন আজকের এই লেখাটির মাধ্যমে । তাই পোস্টটি মনোযোগ সহকারে দেখতে থাকুন।

বুয়েট জব সার্কুলার ২০২৩

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় এর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি । সেখান থেকে সংগ্রহ করে আমরা আপনাদের কাছে উপস্থাপন করেছি । যাতে করে আপনাদের উক্ত প্রতিষ্ঠান সম্পর্কে জানতে পারেন এবং উক্ত প্রতিষ্ঠানের আওতায় যে নিয়োগ দেওয়া হচ্ছে সেই সম্পর্কে বিস্তারিত জানতে পারেন ।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়

চাকরির ধরণসরকারি চাকরি
জেলা সকল জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানবাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)
খালিপদ২টি
পদের সংখ্যা৩৪টি পদে ৭২ জন
শিক্ষাগত যোগ্যতা৮ম থেকে স্নাতক
আবেদনের শেষ তারিখ১০ সেপ্টেম্বর ২০২৩

আগ্রহী ও যোগ্য প্রার্থীরা সময় নষ্ঠ না করে এখনি আবেদন করুন অনলাইনে অথবা পাঠিয়ে দিন ডাকযোগের মাধ্যমে । নিয়োগ বিজ্ঞপ্তির আরো বিস্তারিত জানতে পারবেন অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখলে । তাই আপনাদের সুবিধার্তে অফিসিয়াল যে নিয়োগ সার্কুলার প্রকাশিত হয়েছে , সেটি নিচে দেওয়া হলো

BUET Job Circular

বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি
বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি
বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি

বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ তারিখঃ ১০ সেপ্টেম্বর ২০২৩

আবেদনঃ অনলাইন/ডাকযোগে

BUET New Job Circular 2023

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের অধীনে কিছু সংখ্যক পদের অনুকূলে জনবল নিয়োগ দেওয়া হবে উপরের নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে । উপরের নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী শিক্ষাগত যোগ্যতা অনুসরন করে আপনিও আবেদন করতে পারেন ।

পিএ, কম্পিউটার অপারেটর, টেকনিশিয়ান, ইন্সপেক্টর, মেকানিক, গার্ড ইত্যাদি আরো অনেক পদে জনবল নিয়োগ দেবে উক্ত প্রতিষ্ঠানটি । নিয়োগ বিজ্ঞপ্তি দেখলে আপনি পুরো বিষয়টি ক্লিয়ারভাবে বুঝতে পারবেন । এবং কোথায় কোন পদের ক্ষেত্রে আবেদন করতে হবে এ সকল বিষয় আপনি বুঝে অবশ্যই আবেদন সাবমিট করবেন ।

বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদনের ক্ষেত্রে আপনাকে বলা হয়েছে অনলাইন কিংবা ডাকযোগে আবেদন করতে পারবেন । এখানে আপনার শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে কোনো পদে মিলে গেলে অবশ্যই অনলাইনে আবেদনটি করবেন । এখানে যদিও দুইটি অপশন দেওয়া রয়েছে । তবে আমাদের কাছে মনে হয় অনলাইনে আবেদন করাটাই বেটার হবে । তাই আপনি আবেদন করতে চাইলে উপরের আবেদন করুন বাটন থেকে আবেদনটি করতে পারবেন ।

প্রকৌশল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

উপরের আবেদন করুন বাটনেব ক্লিক করলে আপনাকে উক্ত প্রতিষ্ঠানের অফিসিয়াল সাইটে নিয়ে যাওয়া হবে , সেখান থেকে আবেদন ফরম পূরন করে আপনার সকল তথ্য সেখানে সাবমিট করে আবেদন সফলভাবে সম্পুর্ন করতে পারবেন । অবশ্যই আবেদনের পরে আপনাকে একটি প্রিন্ট কপি দেওয়া হবে , সেটি ভালো করে রাখতে হবে , যা আপনাকে মৌখিক পরীক্ষার সময় কাজে লাগতে পারে ।

আবেদনের ক্ষেত্রে আবেদন ফরমে সচল একটি মোবাইল নাম্বার দিতে হবে । যা সর্বক্ষন চালু থাকে এ ধরনের একটি নম্বর উল্লেখ করতে হবে । এবং আবেদনের পেমেন্ট করার সময় সেই নম্বরটির দ্বারাই আপনাকে পরবর্তি নির্দেশনা জানানো হবে ।

বুয়েট নিয়োগ ২০২৩ সার্কুলার

আবেদনকারীকে আবেদনের পরে নির্দিষ্ঠ পদের আবেদন শেষে আবেদনের ফি হিসাবে একটি নির্ধারিত ফি পেমেন্ট করতে হবে । অন্যথায় আপনার আবেদনটি সফলভাবে গ্রহনযোগ্য হবে না । তাই যে পদেই আপনি আবেদন করেন না কেনো, সেই পদের ফি আপনাকে পেমেন্ট করতে হবে । নির্ধারিত পেমেন্ট ফি নিচে আলোচনা করা হলো ।

বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি- ১ম বিজ্ঞপ্তি অনুসারে ১০টি পদ দেওয়া রয়েছে । ১ থেকে ৭ নং পদের জন্য ৩০০ টাকা এবং ৮ থেকে ১০ নং পদের জন্য ১৫০ টাকা করে আবেদনের ফি প্রদান করতে হবে । দ্বিতীয় নিয়োগ বিজ্ঞপ্তির ক্ষেত্রে ২২ টি পদের জন্য আবেদন আহব্বান করা হয়েছে । ১ থেকে ১৭ নং পদের জন্য ৩০০ টাকা এবং ১৮-২২ নং পদের জন্য ১৫০ টাকা পেমেন্ট সম্পন্ন করতে হবে । এক্ষেত্রে আবেদন পেমেন্ট পাঠানোর সকল নিয়মাবলি নিচের গাইডলাইন বাটনে ক্লিক করে দেখতে পারবেন । নিচে দেখুন ।

উপরের বাটন থেকে আপনারা আবেদন এর ফি প্রদানের সঠিক নিয়মাবলি সম্পর্কে খুব সহজেই জানতে পারবেন । আশা করি আর আপনাদের আবেদনের ক্ষেত্রে কোনো প্রকার হেজিটেশন ফিল হবে না । আপনাদের সুবিধার জন্য আমরা এখানে সকল সিস্টেম ভালো ভাবে উপস্থাপন করেছি । বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি আপনারা আমাদের কন্টেনটি ভালো ভাবে পড়লে খুব সহজেই বুঝতে পারবেন ।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করলে আপনি যেসব সুবিধা দেখতে পাবেন । এখানে সকল ধরনের চাকরির খবর সবার আগে দেখতে পারবেন । সরকারি, বেসরকারি, কোম্পানি, এনজিও, এবং সকল প্রকার ভর্তি সম্পর্কিত সকল তথ্য, এবং বিদেশী ভিসা ও বিভিন্ন দেশের তথ্য সম্পর্কে জানতে পারবেন । তাই প্রতিদিনের চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইট ঠিকানায় নিয়মিত চোখ রাখুন । এবং আপনার সুপরিচিত বন্ধুদের সাথে শেয়ার করুন ।