বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি 2023

বাংলাদেশ সুগারক্রপ গবেষণা

বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি 2023 BSRI Job Circular 2023: বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট এর সদ্য প্রকাশিত একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে । আপনারা এই পোস্টের মাধ্যমে এই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন । বিএসআরআই ঈশ্বদী পাবনা এর রাজস্বখাতভুক্ত অস্থায়ী ভিত্তিতে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে আবেদন আহব্বান করা যাচ্ছে । আগ্রহী প্রার্থীরা নিয়োগ বিজ্ঞপ্তি দেখে সকল বিষয় অবগত হওয়ার জন্য আমাদের আজকের এই কন্টেনটি উপস্থাপন করেছি ।

BSRI Job Circular 2023

নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত অনেক পদের অনুকূলে নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়েছে এবং এই পদগুলোর বিভিন্ন ধাপে নিয়োগ তালিকা আলাদা রয়েছে । এবং বিভিন্ন পদের জন্য বিভিন্ন ভাবে আবেদনের জন্য বলা হয়েছে । মোট ৩২ পদে ৫৪ জনকে নিয়োগ দেবে উক্ত প্রতিষ্ঠানটি । এর জন্য বিভিন্ন ক্যাটাগরির শিক্ষাগত যোগ্যতা অনুসরন করতে হবে । আপনার শিক্ষাগত যোগ্যতা আশানুরুপ হলে বা তাদের যে কোন পদের সাথে মিল হলে সেই পদের জন্য আপনিও আবেদন করতে পারবেন । নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত দেখতে হলে নিচের লেখাগুলো ভালো করে দেখুন ।

বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট

আপনি কি বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট এর নিয়োগ বিজ্ঞপ্তি সন্ধান করছেন ? অবশ্যই আপনি সঠিক জায়গায় এসেছেন । এখানে আমরা আজকের লেখাটি খুব সুন্দরভাবে সাজিয়েছি বাংলাদেশ সুগারক্রপ ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি নিয়ে । এখানে এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত সকল তথ্য এবং আবেদনের নিয়মাবলি খুব ভালোভাবে দেখতে পারবেন এবং বুঝতে পারবেন । তাই আমাদের নিচের লেকাগুলি আরো পড়ুন ।

সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট জব সার্কুলার 2023

নিয়োগ বিজ্ঞপ্তির সকল তথ্য জানতে হলে নিচের বিজ্ঞপ্তি লক্ষ্য করুন । এবং সেই সাথে চাকরির ধরন, পদের নাম, শুন্যপদের সংখ্যা , শিক্ষাগত যোগ্যতা, আবেদন শুরুর তারিখ এবং শেষের তারিখ সম্পর্কে বিস্তারিত নিচের টেবিলের মাধ্যমে ভালোভাবে সাজিয়ে দিয়েছি । এখান থেকে আপনারা খুব সহজেই জানতে পারবেন নিয়োগ বিজ্ঞপ্তির অধিকাংশ তথ্য । তাই নিচের বিজ্ঞপ্তি ভালো করে দেখুন ।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানবাংলাদেশ সুগাক্রপ ইনস্টিটিউট
শুন্যপদ৩২ টি
পদের সংখ্যা৫৪ জন
শিক্ষাগত যোগ্যতা৮ম/এসএসসি/ এইচএসসি/ স্নাতক/বিএসসি/ এম.বি.বিএস
আবেদনের শেষ তারিখ১২ সেপ্টেম্বর ২০২৩

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরো বিস্তারিত বিষয়বলি দেখতে পারবেন আজকের এই কন্টেটি ভালো করে দেখুন । এখানে আমরা আজকের নিয়োগ বিজ্ঞপ্তির প্রতিটি পদ নিয়ে আলোচনা করেছি । উক্ত পদগুলোর শিক্ষাগত যোগ্যতা আলাদা আলাদা করে দেওয়া রয়েছে । আপনার যোগ্যতার সাথে যে পদটির মিল রয়েছে সেই পদের জন্য আপনি আবেদন করতে পারবেন । নিচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখুন ।

বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি 2023
Screenshot 3 6
Screenshot 4 2
Screenshot 5
Screenshot 6
Screenshot 7

আবেদন শুরুর তারিখঃ ২৮ আগস্ট ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ১২ সেপ্টেম্বর ২০২৩

উক্ত নিয়োগ বিজ্ঞপ্তির ১ নং পদের জন্য মেডিকেল অফিসার পদের জন্য ডাকযোগে বা কুরিয়ারের মাধ্যমে আবেদন করতে হবে । এবং ১ থেকে ১৩ নং পদের জন্য অনলাইনে আবেদন করতে হবে । এজন্য আপনাকে উপরের বাটনে ক্লিক করে গআবেদন সম্পন্ন করতে হবে । উপরের বাটনে ক্লিক করলে আপনাকে তাদের অফিসিয়াল টেলিটক ওয়েবসাইটে পৌাছাবে । সেখান থেকে আবেদন সাবমিট দিতে পারবেন । এবং আবেদনের সকল নিয়মাবলি আবেদন এর টাকা পেমেন্ট এর বিষয়গুলো সমস্ত রুলস নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল বিজ্ঞপ্তিতে দেওয়া রয়েছে । সেখান থেকে দেকে আপনারা কার্যক্রম চালাবেন ।

বাংলাদেশ সুগারক্রপ গবেষণায় চাকরি

সেই সাথে নিয়োগ বিজ্ঞপ্তির বিভিন্ন পদের জন্য জেলা সিলেক্ট করে দেওয়া রয়েছে । বিভিন্ন জেলার নাম পদের ডান পাশ্বে উল্লেখ রয়েছে । সেখান থেকে দেখতে পারবেন কয়েকটি জেলা সিলেক্ট করে নাম দেওয়া রয়েছে শুধুমাত্র ঐ জেলার বাসিন্দারা সেই পদগুলোর জন্য আবেদন করতে পারবেন । এবং নিয়োগ বিজ্ঞপ্তির ১ থেকে ১৩ নং পদের জন্য কোন জেলা ভাগ করে দেওয়া নেই । এই ১-১৩ নং পদের জন্য সকল জেলার প্রার্থীগন আবেদন করতে পারবেন ।

আবেদন সাবমিট করার পরে আপনার আবেদন কপিটি ভালোভারে সংরক্ষন করবেন । কারণ পরবর্তি কাজে এটির বিশেষ প্রয়োজন রয়েছে । আবেদন সাবমিট হলে আপনার পদের বিপরীতে যে টেলিটক পেমেন্ট রয়েছে সেটি ভালোভাবে নিয়ম দেখে যে কোন টেলিটক প্রেপেইড সিমের মাধ্যমে আবেদনের নির্ধারিত ফি প্রদান করতে হবে । মনে রাখবেন আবেদনের ফি প্রদান না করলে আপনার আবেদনটি কোনভাবেই গ্রহনযোগ্য হবে না । তাই খুবই সতর্কতার সহিত আপনার আবেদনের ফি প্রদান করতে হবে । ফি প্রদান করার পর আপনাকে একটি ইউজার আইডি এবং পাসওয়ার্ড দেওয়া হবে । সেই ম্যাসেজটি ভালোভাবে রাখতে হবে । কারণ সেই ম্যাসেজ এর মাধ্যমে আপনার কোন নেটওয়ার্কিং সমস্যা্ হলে ইউজার এবং পাস দিয়ে এডমিট বের করতে পারবেন ।

বাংলাদেশ সুগারক্রপ গবেষণা

এডমিট কাের্ডের জন্য নির্ধারিত সময়ে আপনারব ব্যবহৃত মোবাইণফোনের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে । এবং সেই ডকুমেন্ট অনুযায়ী আপনার পরীক্ষার এডমিট কার্ড সংগ্রহ করতে হবে । এডমিট কার্ডে আপনার পরীক্ষার তারিখ এবং স্থান লেখা থাকবে । সেই ঠিকানা এবং তারিখ ও সময় অনুযায়ী আপনাকে প্রস্তুতি নিয়ে পরীক্ষায় অংশগ্রহন করতে হবে । আপনার ব্যবহৃত মোবাইল ফোন নাম্বারটি এজন্য সার্বক্ষনিক সচল রাখতে হবে । না হলে আপনি গুরুত্বপূর্ন তথ্য পেতে অনেক সমস্যার সম্মুকিন হবেন ।

অফিসিয়াল নিয়োগ বিজ্ঞপ্তির আলোকে যে কোন তথ্য পরিবর্তন এবং সংরক্ষন করার ক্ষমতা উক্ত কর্তৃপক্ষের রয়েছে । যেকোন সময় পদের সংখ্যা কম বা বেশি বা বাতিল করার ক্ষমতা ও উক্ত কর্তৃপক্ষ রাখে ।

বাংলাদেশ সুগারক্রপ গবেষণায় নিয়োগ

BSRI Job Circular বাংলাদেশ সুগারক্রপ গবেষণায়– আমাদের এই ঠিকানায় নতুন নতুন চাকরির সার্কুলার পেতে নিয়মিত ভিজিট করুন । এখানে প্রতিদিনের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিগুলো সবার আগে আপডেট করা হয় । এই ঠিকানায় এলে আপনারা আরো দেখতে পারবেন সকল ধরনের সরকারি চাকরির খবর, বেসরকারি চাকরির খবর, কোম্পানির চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি, এবং সকল এনজিও জব সার্কুলার । তাই আপনার বন্ধুদের সাথে আমাদের ওয়েবসাইট ঠিকানাটি শেয়ার করুন । বিশেস করে চাকরি প্রত্যাশি কেউ থাকলে তাদের সাথে এ বিষয়ে বেশি বেশি করে শেয়ার করবেন । এবং নিত্য নতুন চাকরির নিয়োগ পেতে আমাদের ওয়েবসাইট অ্যাপ্লাই ঝর জবস ওয়েবসাইটিতে চোখ রাখুন ।

About ApplyForJob

Check Also

বাংলাদেশ বিমানবাহিনীতে এমওডিসি নিয়োগ বিজ্ঞপ্তি 1

বিমানবাহিনীতে এমওডিসি নিয়োগ বিজ্ঞপ্তি

বিমানবাহিনীতে এমওডিসি নিয়োগ বিমানবাহিনীতে এমওডিসি নিয়োগ বিজ্ঞপ্তি (এয়ার) MODC Job Circular হিসেবে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি …