বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন নিয়োগ ২০২২

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন (বিপিসি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনে নিম্নবর্ণিত স্থায়ী শূণ্য পদে সরাসরি নিয়োগের জন্য পদের পাশে বর্ণিত শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

BPC Job Circular 2022

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানবাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন (বিপিসি)
মোট পদ০৬টি
পদের সংখ্যা০৮ জন
বয়স১৮-৩৬ বছর
শিক্ষাগত যোগ্যতা৮ম/উচ্চ মাধ্যমিক/এমবিএস/বিএসসি
আবেদন শুরু২৭ জানুয়ারি ২০২২
আবেদনের শেষ তারিখ২৬ ফেব্রুয়ারি, ২০২২

বিপিসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদন প্রক্রিয়া শুরু হবেঃ ২৭/০১/২০২২
আবেদনের শেষ তারিখঃ ২৬/০২/২০২২
আবেদনের ঠিকানাঃ bpc.teletalk.com.bd

আরও দেখুন

শিক্ষাগত যোগ্যতার ক্ষেত্রে সমতুল্য জিপিএ প্রার্থীগণ আবেদন করতে পারবেন। নিয়োগের বিষয়ে কোন প্রকার সুপারিশ বা তদবির প্রার্থীর অযোগ্যতা হিসেবে গণ্য হবে। লিখিত ও মৌখিক পরীক্ষার নোটিশ প্রার্থীর মোবাইলের মাধ্যমে ও ওয়েবসাইট-এর মাধ্যমে জানানো হবে।

বিপিসি নিয়োগের শর্তাবলী

নিয়োগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান বিধি-বিধান এবং পরবর্তীতে এ সংশ্লিষ্ট বিধি-বিধানে কোন সংশোধন হলে তা অনুসরণ করা হবে। সরকারি/আধা-সরকারিয/স্বায়ত্তশাসিত সংস্থায় চাকুরিরত প্রার্থীদেরকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় তা প্রদর্শন করতে হবে।

এতিম এবং শারীরিক প্রতিবন্ধী কোটার ক্ষেত্রে সকল জেলার প্রার্থী আবেদন করতে পারবে। বিশেষ ক্ষেত্রে প্রার্থীদের (এতিমখানা নিবাসী, প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধার সন্তানের সন্তান, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও আনসার ও ভিডিপি) মৌখিক পরীক্ষার সময় স্ব-পক্ষে সংশ্লিষ্ট মূল সনদপত্র প্রদর্শন করতে হবে এবং সত্যায়িত ০১ কপি জমা প্রদান করতে হবে।

মৌখিক পরীক্ষার সময় সকল সনদপত্রের মূলকপি প্রদর্শন করতে হবে এবং পূরণকৃত দরখাস্ত সহ সকল কাগজপত্রের সত্যায়িত একসেট ফটোকপি দাখিল করতে হবে।

এছাড়া জেলার স্থায়ী বাসিন্দার প্রমাণ হিসেবে ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশন কর্তৃক প্রদত্তসনদ এবং আবেদনকারী মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা, পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে আবেদনকারী যে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা, পুত্র-কন্যার পুত্র-কন্যা এ মর্মে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র/পৌরসভার কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদের সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে। উল্লেখ্য আবেদনপত্রের সাথে কোন সনদের কপি সংযুক্ত করার প্রয়োজন নেই।

কোন কারণ দর্শানো ব্যতিরেকে নিয়োগকারী কর্তৃপক্ষ এ নিয়োগ কার্যক্রমের আংশিক/সম্পূর্ণ পরিবর্তন/বাতিল ও পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধির ক্ষমতা সংরক্ষণ করে এবং এ ক্ষেত্রে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

About ApplyForJob

Check Also

সকল-জেলা-প্রশাসকের-কার্যালয়-ডিসি-অফিস-নিয়োগ-২০২২

সকল জেলা প্রশাসকের কার্যালয় (ডিসি অফিস) নিয়োগ ২০২২

সকল জেলা প্রশাসকের কার্যালয় (ডিসি অফিস) নিয়োগ ২০২২ সকল জেলা প্রশাসকের কার্যালয় (ডিসি অফিস) নিয়োগ …