বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

Rate this post

Bou Job Circular 2023

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩। বাংলাদেশের সর্বস্তরের শিক্ষাকে দূরশিক্ষণ পদ্ধতির মাধ্যমে সকল স্তরের জনগনের কাছে পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা হয়। সম্প্রতি বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে ।

BOU Job Circular 2023

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানবাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়
পদের সংখ্যা২০ জন
শিক্ষাগত যোগ্যতা৮ম-স্নাতক
ওয়েবসাইটbou.ac.bd
আবেদনের মাধ্যমঅনলাইনে
আবেদনের শেষ তারিখ৩০ আগস্ট, ২০২৩

বহুমুখি শিক্ষা প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে জ্ঞান-বিজ্ঞানের সৃজন, চর্চা ও বিকাশকে অধিকতর গণমুখী ও জীবন-ঘনিষ্ঠ করে দেশের প্রত্যন্ত অঞ্চলে পৌঁছে দেয়ার মাধ্যমে একটি সুশিক্ষিত ও আত্মনির্ভরশীল জাতি গড়ে তুলতে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় বিশেষভাবে প্রতিশ্রুতিবদ্ধ ।

উন্মুক্ত বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এছাড়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম সংগঠনের জন্য সারা দেশে রয়েছে ১২টি আঞ্চলিক কেন্দ্র, ৮০টি কো অর্ডিনেটিং আফিস এবং ১০০০টিরও অধিক টিউটোরিয়াল কেন্দ্রের বিশাল নেটওয়ার্ক। এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও প্রশাসনিক কার্যক্রম পরিচালনার জন্য রয়েছে ৭টি একাডেমিক অনুষদক বা স্কুল এবং ১১টি প্রশাসনিক বিভাগ।

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় আইন (১৯৯২) অনুসারে বিশ্ববিদ্যালয়ের সকল কর্মকাণ্ড বোর্ড অব গভর্নরস, একাডেমিক কাউন্সিল, স্কুল, পাঠ্যক্রম কমিটি, অর্থ কমিটি প্রভৃতি কর্তৃপক্ষের সিদ্ধান্ত ও নীতিমালা অনুযায়ী পরিচালিত।

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় জব সার্কুলার ২০২৩

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়

আবেদন করার শেষ তারিখঃ ৩০/০৮/২০২৩ ইং ।

আরো দেখুন

চাকরির বিজ্ঞপ্তি

চাকরি প্রত্যাশিরা খুব সহজেই এখান থেকে সকল চাকরির বিজ্ঞপ্তি হাতের নাগালে পেয়ে যায় । এতে করে সকলের সময় এবং খরচ দুটোই বেচে যায় । বাংলাদেশের সরকারি বেসরকারি , এবং এসএসসি ও এইচএসসি পাশে বিভিন্ন বাহিনীতে আবেদন করার জন্য অনেকে সার্কুলার খুজে পান না বিধায় আবেদন করতে পারেন না । তাদের জন্য যেমন; নৌবাহিনী, বিমানবাহিনী, সেনাবাহিনী, পুলিশ, আনসারসহ নতুন নতুন চাকরির খবর এবং অনলাইন আবেদন প্রক্রিয়াসহ বিস্তারিত দেখে চাকরির জন্য আবেদন করতে পারবেন ।

Leave a Comment