মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Rate this post

মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর

মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ঃ BMTTI Job Circular মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের অধীনে সদ্য প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । উক্ত প্রতিষ্ঠানের আওতায় ৬টি পদে বেশ কিছু জনবল নিয়োগের প্রত্যাশায় নিয়োগ সার্কুলার ২০২৩ প্রকাশ করেছে । পদগুলোর জন্য আপনি একজন যোগ্য এবং আগ্রহী প্রার্থী হলে নিচের তথ্য অনুযায়ী আবেদন সম্পন্ন করার জন্য বলা হলো । নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত আলোচনা করা হলো নিচে ।

মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর নিয়োগ

মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরাধীন মাদ্রাসা শিক্ষক প্রশিক্ষন ইনস্টিটিউট( বিএমটিটিআই ) এর রাজস্বখাতভুক্ত নিম্নবর্নিরনত শূণ্যপদ পূরনের লক্ষে সম্পুর্ন অস্থায়ী ভিত্তিতে সরাসরি জনবল নিয়োগের জন্য বাংলাদেশের স্থায়ী এবং প্রকৃত নাগরিকদের কাছ থেকে নিম্নলিখিত শর্তে অনলাইনের মাধ্যমে আবেদন আহব্বান করা যাচ্ছে ।

অনলাইন ব্যতিত কোনো আবেদন গ্রহনযোগ্য হবে না বলে জানিয়েছেন উক্ত শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃপক্ষ । তাই অনলাইনের মাধ্যমে আপনাদের আবেদন করার জন্য আজকের নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে এখানে আলোচনা করা হলো ।

বিএমটিটিআই নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

চাকরির ধরনসরকারি চাকরি
চাকরি দাতা প্রতিষ্ঠানমাদ্রাসা শিক্ষা অধিদপ্তর
জেলাসকল জেলা
শূন্যপদ৬টি
পদের সংখ্যা৬ জন
আবেদন শুরুর তারিখ১০ আগস্ট ২০২৩
আবেদনের শেষ তারিখ৩১ আগস্ট ২০২৩

মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর

মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তির সার্কুলেশন এর পর ১০ আগস্টের মধ্যে আবেদন শুরু হতে যাচ্ছে । যারা আবেদন করার জন্য আগ্রহী প্রার্থী তারা ১০ তারিখের জন্য অপেক্ষা করুন । সেই সাথে আজকের নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল যে সার্কুলার প্রকাশিত হয়েছে তা নিচে বিস্তারিত দেখুন ।

মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদন শুরুর তারিখঃ ১০ আগস্ট ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ৩১ আগস্ট ২০২৩

আবেদনের মাধ্যমঃ অনলাইন

মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর জব সার্কুলার ২০২৩

উপরের বাটনের দিকে লক্ষ্য রাখুন । আপনারা নির্দিষ্ট সময় অনুযায়ী এখান থেকে আবেদন সাবমিট করতে পারবেন । তবে আপনাকে উক্ত পদগুলোর জন্য আবেদন করার জন্য ১০ আগস্ট পর্যন্ত অপেক্ষা করতে হবে ।

BMTTI Job Circular 2023

নিয়োগ বিজ্ঞপ্তির আরো কিছু নিয়মাবলি অফিসিয়াল নোটিশে দেওয়া রয়েছে যা আপনাদের আবেদনের ক্ষেত্রে খুবই গুরুত্বপুর্ন । যেমন কোনো সরকারি , বেসরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকরিরত থাকলে সেই প্রতিষ্ঠানের অনুমতি পত্র নিয়ে আবেদন করতে হবে । অন্যথায় আবেদন গ্রহনযোগ্য না বলে বিবেচিত হবেন ।

মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর নিয়োগ ২০২৩ সার্কুলার

আবেদনের ফরম অনলাইনে খুব সতর্কতার সহিত পূরন করতে হবে । মনে রাখতে হবে কোনো ভুয়া কিংবা জাল তথ্য দেওয়া থেকে বিরত থাকতে হবে । অফিসিয়াল সার্কুলারে রীতিমত বলা রয়েছে, কোনো ধরনের ভুয়া তথ্য ধরা পরলে তার বিরুদ্ধে আইনত ব্যবস্থা গ্রহন করা হবে । তাই আবেদনের ক্ষেত্রে সঠিক তথ্য দিয়ে আবেদনকার্য সুন্দরভাবে সম্পন্ন করবেন ।

আবেদনের পরবর্তি ধাপ যেকোনো টেলিটক প্রি-পেইট মোবাইল ফোনের মাধ্যমে আবেদনের ফি পেমেন্ট করতে হবে । উক্ত পদগুলোর জন্য ২২৩ টাকা করে টেলিটক চার্জসহ পেমেন্ট প্রদান করার জন্য নির্ধারিত করা হয়েছে । উপরের দেওয়া নিয়ম অনুযায়ী ম্যাসেজ এর মাধ্যমে আবেদনের ফি প্রদান করে আবেদনটি সফলভাবে সাবমিট করুন ।

এটি ছাড়াও এ ধরনের বিভিন্ন ধরনের সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের এই ঠিকানায় নিয়মিত চোখ রাখুন । কেননা আমাদের এই ওয়েবসাইটে প্রতিদিন চাকরির খবরগুলো আপডেট করা হয়ে থাকে । তাই নিয়মিত ভিজিট করুন এবং বন্ধুদের কাছে শেয়ার করুন ।