ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) ভর্তি বিজ্ঞপ্তি

ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) ভর্তি বিজ্ঞপ্তিঃ বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) ভর্তি বিজ্ঞপ্তি ২০২১ BKSP Admission Circular 2022- তে ক্রীড়া মেধা সম্পন্ন খেলোয়াড়দের সাধারণ শিক্ষাসহ ক্রীড়া ক্ষেত্রে দীর্ঘ মেয়াদি বিজ্ঞান ভিত্তিক প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়াড় সৃষ্টির লক্ষ্যে ২০২২ শিক্ষাবর্ষে নিয়মিত প্রশিক্ষণার্থী ভর্তি করা হবে। এমতাবস্থায়, নিম্নবর্ণিত দিন ও তারিখ অনুযায়ী নির্ধারিত স্থানে সকাল ৯ঃ০০ টা থেকে বিকাল ৪ঃ০০ টা পর্যন্ত প্রাথমিক নির্বাচনী পরীক্ষা গ্রহণ করা হবে। ভর্তি ফরম অনলাইনে পূরণ করতে হবে।

BKSP Admission Circular 2022

জেলাসকল জেলা
নিয়োগ দাতা প্রতিষ্ঠানবাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)
ওয়েবসাইটbksp.gov.bd
ভর্তির শ্রেণি৪র্থ-৭ম
পরীক্ষা১৪ জানুয়ারি-১১ ফেব্রুয়ারি, ২০২২

বিকেএসপি ভর্তি বিজ্ঞপ্তি 2022

জাতীয় বিশ্ববিদ্যালয় কিংবা অন্য কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ম্লাতক/সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে তবে মাধ্যমিক বা সমমান, উচ্চ মাধ্যমিক বা সমমান ও স্নাতক এ তিনটি পরীক্ষার মধ্যে কমপক্ষে ১টি পরীক্ষায় ২য় বিভাগ অথবা জিপিএ ২.০০ থাকতে হবে।

আরও দেখুন

ফিজিওলজি ও স্পোর্টস বায়োমেকানিক্স বিষয়ে ভর্তির জন্য বিজ্ঞানে স্নাতক হতে হবে। স্পোর্টস সাইকোলজি বিষয়ে ভর্তির জন্য স্নাতক (পাশ/অনার্স) এ মনোবিজ্ঞান থাকতে হবে।

সাইন্স অব স্পোর্টস ট্রেনিং (জিটিএমটি) বিষয়ে ভর্তির জন্য বিপিএড/এমপিএড থাকতে হবে অথবা ন্যুনতম বিভাগীয় পর্যায়ের যেকোন খেলোয়াড় পরশিক্ষকদের অগ্রাধিকার প্রদান করা হবে।

About ApplyForJob

Check Also

মহাদেশ ও মহাসাগর কয়টি ও কি কি

মহাদেশ ও মহাসাগর কয়টি ও কি কি

মহাদেশ ও মহাসাগর কয়টি ও কি কি মহাদেশ গুলোর নাম: আমরা পৃথিবীতে বসবাস করি, এই …