বিমান বাহিনী অফিসার ক্যাডেট নিয়োগ ২০২৩

Rate this post

বিমান বাহিনী অফিসার

বিমান বাহিনী অফিসার নিয়োগ 2023 সার্কুলার BIMAN BAHINI JOB CIRCULAR 2023: অফিসার ক্যাডেট নিয়োগ ২০২৩, বিমান বাহিনী নিয়োগ মিউজিশিয়ান , বাংলাদেশ বিমান বাহিনী নিয়োগ ২০২৩, বিমান বাহিনী নিয়োগ 2023 SSC, এমওডিসি ও বাংলাদেশ বিমান বাহিনীর অন্যান্য অফিসার ক্যাডেট নিয়োগের জন্য যোগ্যতা সম্পন্ন বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল জেলার প্রার্থীদের দরখাস্ত আহবান করা যাচ্ছে।

অফিসার ক্যাডেট নিয়োগ ২০২৩

বাংলাদেশ বিমান বাহিনীতে কিছুদিন পরপর নতুন সার্কুলার প্রকাশ করে থাকে। তবে তাদের অফিসিয়াল সাইটের সার্ভার দুর্বল হওয়ার কারণে বিজ্ঞপ্তি পেতে অনেকেরই বেশ সমস্যায় পড়তে হয়। তাই সবার আগে বিজ্ঞপ্তি পেতে আমাদের সাইটে নিয়মিত খোঁজ রাখুন।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলা উল্লেখিত জেলা
চাকরিডিফেন্স চাকরি
প্রতিষ্ঠানবাংলাদেশ বিমান বাহিনী
শূন্যপদঅফিসার ক্যাডেট
বয়স১৬.৫-২২ বছর
শিক্ষাগত যোগ্যতাএইচএসসি
আবেদন শুরু০১ মে ২০২৩
ওয়েবসাইটbaf.mil.bd
আবেদনের মাধ্যমঅনলাইন
আবেদনের শেষ তারিখ২৯ আগস্ট এবং ১৭ অক্টোবর ২০২৩

বিমান বাহিনী অফিসার ক্যাডেট নিয়োগ ২০২৩

বিমান বাহিনী অফিসার ক্যাডেট: বাংলাদেশ বিমান বাহিনী এর অফিসার ক্যাডেট নিয়োগ ২০২৩ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। আগামী ২৯ আগস্ট এবং ১৭ অক্টোবর ২০২৩ পর্যন্ত আবেদন করতে পারবেন। অনলাইন পদ্ধতিতে সরাসরি ওয়েবসাইটে প্রেস করে পরবর্তী নির্দেশনা অনুযায়ী রেজিস্ট্রেশন করে অনলাইন পদ্ধতিতে ১০০০ (দুইশত টাকা) পরিশোধ করা হলে রেজিস্টিকৃত মোবাইল নম্বরে ইউজার আইডি এবং পাসওয়ার্ড প্রেরণ করা হবে। এই ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে করে অনলাইনে আবেদনপত্র পূরণ ও প্রিন্ট করতে হবে।

বিমান বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি

বিমান বাহিনী অফিসার ক্যাডেট নিয়োগ ২০২৩-প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়সসীমা আলাদা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়সসীমার শর্তাবলি জানা যাবে বিজ্ঞপ্তিতে। নিচে বিজ্ঞপ্তি দেখুন বিমান বাহিনী অফিসার ক্যাডেট । আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। https://joinairforce.baf.mil.bd/ মাধ্যমে আবেদন করা যাবে।

আরো দেখতে পারেন

বিমানসেনা নিয়োগ বিজ্ঞপ্তি 2023

সতর্কতাঃ বাংলাদেশ বিমান বাহিনীতে এমওডিসি (এয়ার) পদে কেবলমাত্র সংবাদপত্রে এবং বিমান বাহিনী ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে উল্লেখিত তাবিখ ও স্থান অনুযায়ী ইউনিফরম পরিহিত এবং পরিচয়পত্র বহনকারী টিমের মাধ্যমে পরীক্ষা গ্রহণ করা হয়। ভর্তির ব্যাপারে যে কোনো সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে।

কেউ আর্থিক লেনদেনসহ কোনো প্রকার প্রতারণা করার চেষ্টা করলে তাকে নিকটস্থ আইন প্রয়োগকারী সংস্থার নিকট সোপর্দ করা যেতে পারে। ভর্তির সময় অবৈধভাবে আর্থিক লেনদেন, ভূয়া ঠিকানা ও সনদ অথবা ভুল তথ্য প্রদানের মাধ্যমে বিমান বাহিনীতে ভর্তির তথ্য উৎঘাটিত হলে চাকরির যে কোনো পর্যায়ে