বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ কর্তৃপক্ষ (বেপজা) নিয়োগ ২০২১

বেপজা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ : দীর্ঘদিন পর বেপজা (বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ) নিয়োগ বিজ্ঞপ্তি 2021 প্রকাশ হয়েছে। বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষের রাজস্ব খাতে বিভিন্ন পদে নিয়োগ দেওয়া হচ্ছে । নিম্ন উল্লেখিত কর্মকর্তা/কর্মচারীর শূন্য পদে নিয়োগের উদ্দেশ্যে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট থেকে অনলাইনের মাধ্যমেেআবেদনের আহবান করা যাচ্ছে। নির্ধারিত সময়ের মধ্যে আবেদনের করার জন্য বলা যচ্ছে ।

bepza job circular 2021

চাকরির ক্যাটাগরি সরকারি চাকরি
জেলা সকল জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানবেপজা
ওয়েবসাইট bepza.gov.bd
মোট পদ ০২টি
পদের সংখ্যা০৯ জন
বয়স সীমা১৮-৩২ বছর
শিক্ষাগত যোগ্যতাডিপ্লোমা/এমবিবিএস
আবেদনের ধরন ডাকযোগে
আবেদনের শেষ তারিখ১৫ ডিসেম্বর, ২০২১
বেপজা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (বেপজা) নিয়োগ ২০২১

বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ এর আওতাধীণ কর্ণফুলী ইপিজেড হাসপাতাল ট্রাস্টি বোর্ড কর্তৃক পরিচালিত কর্ণফুলী ইপিজেড হাসপাতালে নিম্নে বর্ণিত স্থায়ী পদে জনবল নিয়োগ এর জন্য আবেদন করার জন্য বলা যাচ্ছে । উক্ত প্রার্থীকে বাংলাদেশের প্রকৃত নাগরিক হতে হবে ।

রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ বেপজা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ bepza
জেনেনিন – বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ নিয়োগ ২০২১

বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ কর্তৃপক্ষ নিয়োগ ২০২১

নির্ধারিত চাকুরীর আবেদন ফরমে আবেদন আগামী ১৫ ডিসেম্বর, ২০২১ তারিখের মধ্যে ডাকযোগে সদস্য সচিব, কর্ণফুলী ইপিজেড হাসপাতাল ট্রাস্টি বোর্ড, কর্ণফুলী ইপিজেড হাসপাতাল, উত্তর পতেঙ্গা, চট্টগ্রাম-৪২০৪, বরাবরে অফিস চলাকালীন সময়ের মধ্যে পৌছাতে হবে। অত্র অফিসে সরাসরি কোন আবেদন গ্রহণযোগ্য হবে না। উক্ত তারিখের পর প্রাপ্ত আবেদন বাতিল বলে গণ্য হবে। আবেদন ফরম বেপজার ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে।

নিয়োগের ক্ষেত্রে সরকারি বিদ্যমান বিধি-বিধান এবং পরিবর্তিত ক্ষেত্রে প্রযোজ্য বিধি-বিধান অনুসরণ করা হবে। চাকরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের পূর্বানুমতি গ্রহণ পূর্বক দরখাস্ত করতে হবে। মৌখিক পরীক্ষার সময় বোর্ডে কর্তৃপক্ষের অনাপত্তি পত্র দাখিল করতে হবে।

কোন তথ্য গোপন করে বা জাল তথ্য প্রমান হলে এবং চাকরিতে নিয়োগ হলে সংশ্লিষ্ট প্রার্থীর নিয়োগাদেশ বাতিল বলে গণ্য হবে এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোন তদবির/সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে। নিয়োগকারী কর্তৃপক্ষ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদের সংখ্যা কম/বেশি বা বিজ্ঞপ্তি সংশোধন/বাতিল/স্থগিত করার ক্ষমতা সংরক্ষণ করেন।

আরও দেখুন –

About ApplyForJob

Check Also

নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ ২০২৩

নৌ পরিবহন অধিদপ্তর নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ ২০২৩: সাম্প্রতিক নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ ২০২৩ অফিসিয়াল …