বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় নিয়োগ 2023

Rate this post

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় নিয়োগ 2023ঃ Begum Rokeya University Job Circular 2023- বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে উক্ত প্রতিষ্ঠানের নিজস্ব য়েবসাইটের মাধ্যমে আমরা জানতে পেরেছি । এখানে ১৪ পদের জন্য ১৪ জনকে নিয়োগ দেওয়া হবে বলে জানিয়েছেন । উক্ত পদগুলোর জন্র নারী পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন । নিচে আরো বিস্তারিত দেখুন ।

রোকেয়া বিশ্ববিদ্যালয় নিয়োগ

আপনি কি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের নিয়োগ বিজ্ঞপ্তি খুজছেন? তাহলে সঠিক জায়গায় এসেছেন । এখানে আমরা উক্ত কলেজ কর্তৃক যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । সেই সম্পর্কে আলোচনা করেছি । এখানে দেখতে পারবেন নিয়োগ বিজ্ঞপ্তির আবেদন পদ্ধতি, পদের নাম, পদের সংখ্যা, ইত্যাদি সম্পর্কে আরো বিস্তারিত দেখতে পারবেন ।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

আপনি যদি এই পদগুলোর একজন যোগ্য এবং আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তবে সময় নষ্ঠ না করে এখনি আবেদন পাঠাতে পারেন । রোকেয়া বিশ্ববিদ্যালয়ের অধীনে কিছু সংখ্যক শিক্ষক পদে স্থায়ী এবং অস্থায়ী পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । নিয়োগ বিজ্ঞপ্তির আরো বিস্তারিত দেখতে নিচের অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালো করে দেখুন ।

চাকরির ধরনঃ সরকারি
জেলাঃ
সকল জেলা
প্রতিষ্ঠানঃ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়
পদের সংখ্যাঃ ১৪টি
শিক্ষাগত যোগ্যতাঃ বিজ্ঞপ্তি অনুযায়ী
আবেদনের শেষ তারিখঃ সেপ্টেম্বর ২০২৩

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়

আবেদনের শেষ তারিখঃ সেপ্টেম্বর ২০২৩

রংপুর রোকেয়া বিশ্ববিদ্যালয়ে নিয়োগ ২০২৩

আপনারা হয়তো জানেন বিষয়গুলো তবুও বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সম্পর্কে ধারনা থাকা আবশ্যক । উইকিপিডিয়া থেকে সংগ্রহীত আলোচনাায় বলা হয়েছে । এটি ১২ অক্টোবর ২০০৮সালে প্রতিষ্ঠিত হয় রংপুর বিশ্ববিদ্যালয় নামে । সেই সময় নারী জাগরণ এর অগ্রদূত হিসাবে বাঙালী নারী জাগরনের কান্ডারি রোকেয়া সাখাওয়াত এর নামে কলেজের নামকরণ করা হয় ২০০৯ সালে ।

Begum Rokeya University Rangpur

আগ্রহী প্রার্থীদের ক্ষেত্রে সরাসরি কলেজে গিয়ে কলেজ চলাকালীন সময়ে আবেদন করতে হবে । শুধুমাত্র ছুটির দিন ব্যতিত ০৫ অক্টোবর পর্যন্ত আবেদন গ্রহন করা হবে ।তাই নিয়োগ বিজ্ঞপ্তি মনোযোগ সহকারে দেখে সঠিক বায়োডাটা দিয়ে আবেদন সরাসরি করার জন্য বলা হচ্ছে ।

নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বেগম রোকেয়া নিয়োগ বিজ্ঞপ্তি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সহ এখানে আরো অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি আমরা দিয়ে থাকি । সকল ধরনের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি এই একই ঠিকানায় আপনারা দেখতে পারবেন । এবং প্রতিদিনের আপডেট নিয়োগ বিজ্ঞপ্তিগুলো দেখতে পারবেন । এখানে সকল চাকরির খবর আপডেট করে থাকি । তাই নিয়মিত চাকরির খবর পেতে ভিজিট করুন