বসুন্ধরা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি 2023

5/5 - (1 vote)

বসুন্ধরা পাবলিক স্কুল

বসুন্ধরা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি 2023- Bashundhara Public School & College Job Circular 2023: বসুন্ধরা গ্রুপ প্রতিষ্ঠিত (চলমান) বসুন্ধরা পাবলিক স্কুল এন্ড কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । উক্ত কলেজে কিছু সংখ্যক শিক্ষক/ শিক্ষিকা নিয়োগ দেওয়া হবে । উক্ত পদগুলোর একজন আগ্রহী প্রার্থী হলে আপনিও আবেদন করতে পারবেন । আপনরা শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী নিচের নিয়োগ বিজ্ঞপ্তির দিকে খেয়াল রেখে আবেদন করুন ।

Bashundhara Public School & College

আপনি কি বসুৃন্ধরা পাবলিক স্কুল এন্ড কলেজের জব সার্কুলার ২০২৩ খুঁজছেন ? তাহলে আপনি একদম সঠিক জায়গায় ‍এসেছেন । এখানে আজকের কন্টেনটি আমরা বসুন্ধরা পাবলিক কলেজের নিয়োগ বিজ্ঞপ্তি নিয়েই আলোচনা করেছি । বিস্তারিত দেখতে পারবেন এবং বুঝতে পারবেন নিয়োগ বিজ্ঞপ্তিটির লেখাগুলো মনোযোগ সহকারে দেখুন ।

বসুন্ধরা পাবলিক স্কুল এন্ড কলেজ

Bashundhara Public School & College নিয়োগ বিজ্ঞপ্তির সকল কিছুর বিস্তারিত দেখতে পারবেন আজকের এই পোস্টের মাধ্যমে । নিচের টেবিলে পদের নাম, পদের সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, আবেদন শুরর তারিখ এবং শেষের তারিখ, আবেদন করার নিয়মাবলি ইত্যাদি সম্পর্কে বিস্তারিত ধারনা নিয়ে আপনি আবেদন করতে পারবেন খুব সহজেই । তাই নিচের বিজ্ঞপ্তিটি লক্ষ্য করুন ।

চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকল জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানবসুন্ধরা পাবলিক স্কুল এন্ড কলেজ
খালি পদবিজ্ঞপ্তি দেখুন
পদের সংখ্যাবিজ্ঞপ্তি দেখুন
আবেদন শুরুর তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ ২৭ সেপ্টেম্বর ২০২৩

বসুন্ধরা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশের একটি স্বনামধন্য সুপরিচিত প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ লিমিটেড । বসুন্ধরা গ্রুপের আওতাধীন বিভিন্ন প্রডাক্টের মাধ্যমে অনেক খ্যাতি অর্জন করেছেন । সেই প্রতিষ্ঠানের স্থাপিত একটি অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান বসুন্ধরা পাবলিক স্কুল এন্ড কলেজ । এখানে বড় একটি প্রশংসনীয় কাজের পরিচয় দিয়েছেন বসুন্ধরা গ্রুপ লিমিটেড । তাদের আওতাধীন শিক্ষা প্রতিষ্ঠান চলমান শিক্ষা ব্যবস্থায় গুরুত্ব রাখছে । সেই শিক্ষা প্রতিষ্ঠানে কিছু শিক্ষক শিক্ষিকা নিয়োগ দেওয়া হবে ।

বসুন্ধরা পাবলিক স্কুল

১২ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ২৭ সেপ্টেম্বর ২০২৩

বসুন্ধরা পাবলিক স্কুল

আবেদনের শেষ তারিখঃ ২৭ সেপ্টেম্বর ২০২৩

আবেদনঃ সরাসরি/ডাকযোগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে

বসুন্ধরা কলেজে চাকরি

উক্ত নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ৩টি পদের উল্লেখ করা হয়েছে এবং একেকটি পদের আলাদা আলাদা শিক্ষক এর সংখ্যা দেওয়া রয়েছে । বিষয়ভিত্তিক শিক্ষক এবং শিক্ষিকা নিয়োগ দেওয়া হবে নিয়োগ বিজ্ঞপ্তিতে আমরা দেখতে পারতেছি । এবং প্রত্যেকটি পদের জন্য স্নাতক (সম্মান) অথবা বিপিএড/সমমান শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে ।

স্নাতক বা সমমান পরীক্ষায় কোনো ৩য় বিভাগ গ্রহনযোগ্য হবে না । অর্থ্যাৎ ৩য় বিভাগ পেয়েছেন এমন যোগ্যতাসম্পন্ন আগ্রহী প্রার্থী আবেদন করতে পারবেন না ।

Bashundhara Public School & College Job Circular

নিয়োগ বিজ্ঞপ্তির ‍উল্লেখিত গ্রেড এবং প্রদর্শিত অভিজ্ঞতা অনুযায়ী বাৎসরিক বেতন বৃদ্ধি ছাড়াও প্রচলিত নিয়ম অনুযায়ী বাড়ি ভাড়া, শিফট ভাতা , যোগ্যতা ভাতা, চিকিৎসা ভাত, ও য়াতায়াত ভাতা প্রাপ্ত হবেন । নির্বাচিত প্রার্থীদের দুটি প্রতিষ্ঠান ঢাকা এবং কেরানিগঞ্জ এই দুই শিফট এ শিক্ষকতা করা মানসিকতা থাকতে হবে ।

আগ্রহী প্রার্থীদের পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত , জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, ইউনিয়ন/সিটি কর্পোরেশন/পৌরসভা, কর্তৃক চেয়ারম্যান বা মেয়র এর অনুমতিত নাগরিকত্ব সনদের ফটোকপি, ২ কপি পাসপোর্ট সাইজের সদ্য তোলা রঙ্গিন ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের ফটোকপি, এবং সকল মার্কসীটের ফটোকপি আগামী ১০ সেপ্টেম্বর ২০২৩ ইং তারিখের মধ্যে সরাসরি/ডাকযোগে অথবা কুরিয়ারের মাধ্যমে বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার্স-২, প্লট-৫৬/এ, ব্লক-সি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা ঢাকা-১২২৯ ঠিকানায় আবেদন পৌঁছাতে হবে ।

বসুন্ধরা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি 2023

আবেদনপত্রের সাথে খামের উপরে স্পষ্ঠভাবে প্রার্থীর মোবাইল নম্বর উল্লেখ করতে হবে । পরবর্তিতে সেই মোবাইল নম্বর এর মাধ্যমে লিখিত এবং ভাইভা পরীক্ষার তারিখ এবং সময় এবং পরীক্ষার স্থান সম্পর্কে জানানো হবে । তাই মোবাইল নম্বরটি সর্বক্ষনের জন্য সচল রাখতে হবে ।

পরীক্ষায় অংশগ্রহনের ক্ষেত্রে কোনো প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না । প্রার্থীর নিজ খরচে সমস্ত পরীক্ষায় অংশ গ্রহন করতে হবে এবং নিজ খরচে সকল কিছু বহন করতে হবে । নিয়োগ সংক্রান্ত কোনো তথ্য সংরক্ষন এবং আংশিক বাতিল ও সম্পুর্ন বাতিল করার ক্ষমতা রাখেন । এতে করে তাদের কোনো প্রকার কারণ দেখাতে হবে না ।

Bashundhara Public School & College Job Circular– সবমিলে আজকের লেখনি থেকে আপনারা বসুন্ধরা গ্রুপের অন্যতম একটি শিক্ষা প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে জানতে পারলেন । আশা করি আর কোনো সমস্যা নেই এই নিয়োগ বিজ্ঞপ্তি জানার বিষয়ে । এ ধরনের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন । আপনার পরিচিত বন্ধুদের সোথে আমাদের ঠিকানাটি শেয়ার করতে ভুলবেন না ।