বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Rate this post

বসুন্ধরা গ্রুপ নিয়োগ

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ Bashundhara Group Job Circular 2023: বসুন্ধরা গ্রুপে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। আপনার যোগ্যতা অনুযায়ী আবেদন করুন। বসুন্ধরা নিয়োগ ২০২৩ এর সকল কিছু বিস্তারিত দেয়া হল। বাংলাদেশের সকল জেলার প্রার্থীরা দরখাস্ত করতে পারবেন। আগ্রহী প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহব্বান করা যাচ্ছে । আবেদন করতে সকল নিয়ম এবং বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিস্তারিত দেখুন নিচে ।

Bashundhara Group Job Circular 2023

চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকল জেলা
কোম্পানিবসুন্ধরা গ্রুপ
পদ৪টি
পদের সংখ্যাঅসংখ্য
বয়স১৮-৪৫ বছর
শিক্ষাগত যোগ্যতা৮ম শ্রেনী/এসএসসি/স্নাতক
ওয়েবসাইটbashundharagroup.com
আবেদনের শেষ তারিখ৩১ আগস্ট ২০২৩

বসুন্ধরা গ্রুপ নিয়োগ

আগ্রহী প্রার্থীদেরকে জীবন বৃত্তান্ত, ছবি, শিক্ষাগত যোগ্যতার সনদ, নাগরিকত্ব সনদ ও জাতীয় পরিচয়পত্রের মূল কপি এবং ফটোকপি সহ নিচে উল্লেখিত স্থান ও তারিখ অনুযায়ী সকাল ৯ ঘটিকা হতে বিকাল ৪ ঘটিকার মধ্যে সরাসরি সাক্ষাৎকারের জন্য বসুন্ধরা পেপার মিলস লিঃ উপস্থিত থাকতে অনুরোধ করা যাচ্ছে।

ইন্টারভিউ তারিখঃ ৩১ আগস্ট ২০২৩

বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান বসুন্ধরা পেপার মিলস লিমিটেড, বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় পেপার, টিস্যু ও পেপারজাত পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান। বর্তমানে উক্ত প্রতিষ্ঠানের কনভার্টিং সেকশনের জন্য জরুরী ভিত্তিতে নিম্নলিখিত পদে কিছুসংখ্যক যোগ্যতাসম্পন্ন লোক নিয়োগ করা হবে।

নার্সিং ইন্সট্রাক্টর (পোস্ট বেসিক-১ জন ও বেসিক-১ জন)
শিক্ষাগত যোগ্যতাঃ
বি.এস.সি ইন নার্সিং পোস্ট বেসিক / বেসিক)
অভিজ্ঞতাঃ উভয় পদের ক্ষেত্রে ২ বছর যেকোনো নার্সিং ইন্সটিটিউট হতে ইন্সট্রাক্টর পদে চাকুরি করার অভিজ্ঞতা থাকতে হবে।

কম্পিউটার শিক্ষক (১ জন)
শিক্ষাগত যোগ্যতাঃ
ডিপ্লোমা ইন কম্পিউটার সাইন্স। যেকোনো শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার শিক্ষক পদে ১ বছর চাকুরি করার অভিজ্ঞতা থাকতে হবে।

বেতনঃ আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারণ করা হবে

বসুন্ধরা গ্রুপে নিয়োগ ২০২৩

দেশের সর্ববৃহৎ ফুড এন্ড বেভারেজ কোম্পানিতে সাফল্য মণ্ডিত ক্যারিয়ার গড়ার জন্য বসুন্ধরা গ্রুপ দিচ্ছে অভাবনীয় সুযোগ। ক্রমবর্ধমান বাজার চাহিদা পূরণ সারাদেশে বসুন্ধরা পণ্য পৌছে দিতে আকর্ষণীয় বেতন কাঠামোতে বেশ কিছু সংখ্যক উদ্যমী এবং পরিশ্রমী জনবল নিযোগ দেয়া হবে।

বসুন্ধরা গ্রুপে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

বসুন্ধরা গ্রুপ-এর অঙ্গ প্রতিষ্ঠান, বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ ইভাস্ট্রিজ লিমিটেড, কেরাণীগঞ্জ, স্ন্যাকস প্ল্যান্টে জরুরি ভিত্তিতে উল্লেখিত পদে কিছু সংখ্যক দক্ষ জনবল নিয়োগ করা হবে। আগ্রহী যোগ্য প্রার্থীগণকে সদ্য তোলা ০২ কপি পাসপোর্ট সাইজ ছবি, সিভিসহ শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্রসহ আবেদনপত্র (খামের উপরে পদবি উল্লেখসহ) আবেদন প্রেরন করার জন্য বলা হলো ।

বসুন্ধরা গ্রুপের সেবাসমূহঃ

করোনার ভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকেই ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছে বসুন্ধরা গ্রুপ। করোনার পাশাপাশি চলমান বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে বসুন্ধরা গ্রুপ। করোনা ভাইরাস প্রতিরোধ প্রচেষ্টায় পার্বত্য জেলা রাঙামাটিতে নমুনা পরীক্ষার জন্য পিসিআর ল্যাব স্থাপনে সহযোগিতা করছে বসুন্ধরা গ্রুপ।

আরও দেখতে পারেন

বসুন্ধরা গ্রুপে নিয়োগ ২০২৩

বসুন্ধরা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি,বসুন্ধরা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,বসুন্ধরা গ্রুপে নিয়োগ,বসুন্ধরা গ্রুপে চাকরি,বসুন্ধরা গ্রুপে চাকরি,Bashundhara Group Job Circular 2023, Bashundhara Job Circular, Bashundhara Job news, Bashundhara Job bd,বসুন্ধরা গ্রুপে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, বসুন্ধরা গ্রুপে চাকরি ২০২৩,চাকরির খবর,চাকরির খবর ২০২৩,চাকরির পত্রিকা আজকের,আজকের চাকরির খবর,আজকের চাকরির পত্রিকা, চাকরির পত্রিকা,বসুন্ধরা পেপার নিয়োগ বিজ্ঞপ্তি,বসুন্ধরা জব, বসুন্ধরা জব সার্কুলার,বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ।

নিয়মিত আপডেট চাকরির খবর পেতে আমাদের ফেজবুক পেজের সঙ্গে যুক্ত থাকুন

Leave a Comment