বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

Apply For Jobs, International Agencies Wednesday October 13, 2021

বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ বাংলাদেশ ব্যাংক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ হয়েছে। বাংলাদেশ ব্যাংক এ আবেদন করার জন্য মূলত অল্প কিছুদিন সময় থাকে, তাই শেষ তারিখ ও সময়ের জন্য অপেক্ষা না করে হাতে যথেষ্ট সময় নিয়ে আবেদন করুন।

Bangladesh bank job circular 2021

বাংলাদেশ ব্যাংকে ক্যাশ অফিসার পদে নিয়োগের লক্ষ্যে নিম্নবর্ণিত শর্তে বাংলাদেশী স্থায়ী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানবাংলাদেশ ব্যাংক
চলমান নিয়োগ বিজ্ঞপ্তি০১টি
শূন্যপদ০১টি
পদের সংখ্যা২০০জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতক /স্নাতকোত্তর
ওয়েবসাইটbb.org.bd
আবেদনের ঠিকানাerecruitment.bb.org.bd
আবেদন ফি২০০ টাকা
আবেদনের শেষ তারিখ২১ অক্টোবর ২০২১

বাংলাদেশ ব্যাংক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পদের নামঃক্যাশ অফিসার
পদের সংখ্যাঃ
২০০ জন (কম/বেশী হতে পারে)
শিক্ষাগত যোগ্যতাঃ যেকোন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী অথবা ০৪ বছর মেয়াদী স্নাতক ডিগ্রী। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট এবং তার উপরের পর্যায়ের পরীক্ষা সমূহে ন্যুনতম ০১ (এক) টিতে প্রথম বিভাগ/শ্রেণি থাকতে হবে। কোনো পর্যায়েই ৩য় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য হবে না।
বেতন স্কেলঃ ১৬০০০-৩৮৬৪০ টাকা

বাংলাদেশ-ব্যাংক-নতুন-নিয়োগ-বিজ্ঞপ্তি

বাংলাদেশ ব্যাংকে সিসিটিভি অপারেটর এবং সিসিটিভি টেকনিশিয়ান পদে নিয়োগের উদ্দেশ্যে ০৬ অক্টোবর, ২০১৯ তারিখে প্রকাশিত বিজ্ঞপ্তি নং- ৪২/২০১৯ এর আওতায় চলমান নিয়োগ প্রক্রিয়া বাতিলপূর্বক বর্ণিত পদসমূহে নিয়োগের উদ্দেশ্যে প্যানেল প্রস্তুতির জন্য বাংলাদেশের প্রকৃত স্থায়ী নাগরিকদের নিকট হতে নিচে বর্ণিত শর্তাধীনে পুনরায় দরখাস্ত আহবান করা যাচ্ছে।

পদের নামঃ সিসিটিভি অপারেটর
পদ সংখ্যাঃ
২৬টি
আবেদনের যোগ্যতাঃ স্নাতক পাসসহ কম্পিউটারবিজ্ঞানে ডিপ্লোমা থাকতে হবে। সরকার অনুমোদিত প্রতিষ্ঠান থেকে হার্ডওয়্যার ও সফটওয়্যারবিষয়ক কোর্স সম্পন্ন থাকতে হবে। সিসিটিভি ক্যামেরা স্থাপন, ক্যামেরা স্থানান্তর, সমস্যা শনাক্তকরণ ও সমাধানের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন স্কেলঃ ৯,৩০০-২২,৪৯০ টাকা

পদের নামঃ সিসিটিভি টেকনিশিয়ান
পদের সংখ্যাঃ
৩টি
বেদনের যোগ্যতাঃ আগ্রহী প্রার্থীদের এসএসসি বা মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পাস হতে হবে। সরকার অনুমোদিত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল বিষয়ে ট্রেড কোর্সে উত্তীর্ণ হতে হবে। সিসিটিভি ক্যামেরা স্থাপন, কেবল ফিটিং, ক্যামেরা স্থানান্তর, সমস্যা শনাক্তকরণ ও সমাধানের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতনঃ৮,৫০০-২০,৫৭০ টাকা

ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ ব্যাংক জব সার্কুলার ২০২১

বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের ১৯/০৮/২০২১ তারিখের বিজ্ঞপ্তি নং এর আলোকে বাংলাদেশ ব্যাংকে অফিসার (জেনারেল) পদে নিয়োগের লক্ষ্যে প্রকাশিত বিজ্ঞপ্তি নং-১৮/২০২১ তারিখ ১৫/০৩/২০২১-এর অনুবৃতিক্রমে নিম্নবর্ণিত শর্তে বাংলাদেশী স্থায়ী নাগরিকদের নিকট হতে পুনরায় দরখাস্ত আহবান করা যাচ্ছে। উল্লেখ্য, বিজ্ঞপ্তি নং-১৮/২০২১-এর বিপরীতে প্রাথমিকভাবে আবেদনকারী প্রার্থীদের পুনরায় আবেদন করার প্রয়োজন নেই। তবে বিজ্ঞপ্তি নং-১৮/২০২১-এর বিপরীতে যে সকল আবেদনকারী প্রার্থী প্রবেশপত্র ডাউনলোড করতে পারেননি তারা এ বিজ্ঞপ্তির ধারাবাহিকতায় পরবর্তীতে প্রবেশপত্র ডাউনলোড করার সুযোগ পাবেন।

পদের নামঃঅফিসার (জেনারেল)
পদের সংখ্যাঃ ২০০ জন (কম/বেশী হতে পারে)
শিক্ষাগত যোগ্যতাঃ যেকোন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী অথবা ০৪ বছর মেয়াদী স্নাতক ডিগ্রী। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট এবং তার উপরের পর্যায়ের পরীক্ষা সমূহে ন্যুনতম ০১ (এক) টিতে প্রথম বিভাগ/শ্রেণি থাকতে হবে। কোনো পর্যায়েই ৩য় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য হবে না।
বেতন স্কেলঃ ১৬০০০-৩৮৬৪০ টাকা

পদের নামঃসহকারি পরিচালক (গবেষণা)
পদের সংখ্যাঃ ১৯ জন
শিক্ষাগত যোগ্যতাঃ অর্থনীতি অথবা পরিসংখ্যান বা ফলিত পরিসংখ্যান বিষয়ে ০৪ বছর মেয়াদী স্নাতক (সম্মান) বা স্নাতকোত্তর
বেতন স্কেলঃ ২২০০০-৫৩০৬০ টাকা

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত প্রবাসী কল্যাণ ব্যাংক এ নিম্নলিখিত পদসমূহে নিয়োগের নিমিত্তে প্যানেল প্রস্তুতির জন্য নিম্নবর্ণিত শর্তাবীনে বাংলাদেশী নাগরিকদের নিকট হতে এ দরখান্ত আহ্বান করা যাচ্ছে।

বাংলাদেশ ব্যাংকে সিসিটিভি অপারেটর এবং সিসিটিভি টেকনিশিয়ান ও অন্যান্য পদে নিয়োগের উদ্দেশ্যে প্রকাশিত বিজ্ঞপ্তি নং এর আওতায় চলমান নিয়োগ প্রক্রিয়া বাতিলপূর্বক বর্ণিত পদসমূহে নিয়োগের উদ্দেশ্যে প্যানেল প্রস্তুতির জন্য বাংলাদেশের প্রকৃত স্থায়ী নাগরিকদের নিকট হতে নিচে বর্ণিত শর্তাধীনে পুনরায় দরখাস্ত আহবান করা যাচ্ছে।

পদের নামঃসহকারি মেইনটিন্যান্স অফিসার
পদের সংখ্যাঃ ১৪ জন
শিক্ষাগত যোগ্যতাঃ ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক/সমমানের ডিগ্রি
বেতন স্কেলঃ ২২০০০-৫৩০৬০ টাকা

পদের নামঃসহকারি প্রোগ্রামার
পদের সংখ্যাঃ ২০ জন (কম/বেশি হতে পারে)
শিক্ষাগত যোগ্যতাঃ ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক/সমমানের ডিগ্রি, ৩য় বিভাগ গ্রহণযোগ্য নয়
বেতন স্কেলঃ ২২০০০-৫৩০৬০ টাকা

এছাড়াও দেখতে পারেন

বাংলাদেশ ব্যাংকে আবেদনের নিয়ম

আবেদনের প্রক্রিয়া

আবেদন ফিঃ অফেরতযোগ্য টা. ২০০/- (টাকা দুইশত মাত্র) যা ডাচ বাংলা ব্যাংক লিমিটেড এর পেমেন্ট গেটওয়ে “রকেট” এর মাধ্যমে আবেদনকারীকে নিজের অথবা এজেন্ট একাউন্ট ব্যবহার করে ফি প্রদান করতে হবে ।

আবেদন পদ্ধতিঃ
ক. অনলাইন আবেদন ফরমঃ কেবল বাংলাদেশ ব্যাংকের নিয়োগ সংক্রান্ত ওয়েবসাইট (erecruitment.bb.org.bd)-এ প্রদত্ত আবেদন ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন দাখিলের বিস্তারিত নিয়ম ও শর্তাবলী ওয়েবসাইটেই পাওয়া যাবে।

খ. অনলাইন আবেদনে প্রার্থীর নাম, পিতা ও মাতার নাম (এসএসসি অথবা সমমানের সনদ অনুযায়ী), স্থায়ী জেলা, জন্ম তারিখ, ছবি, স্বাক্ষরসহ অন্যান্য তথ্য অত্যন্ত সতর্কতার সাথে নির্ভুলভাবে পূরণ করতে হবে। আবেদনে প্রদত্ত সার্বিক তথ্য, ছবি, স্বাক্ষর ইত্যাদি ভেরিফিকেশন সাপেক্ষে প্রাথমিকভাবে যোগ্য প্রার্থীদের নির্বাচনী ও মৌখিক পরীক্ষায় অংশহণের সুযোগ প্রদান করা হবে।

১. প্রার্থীর বর্তমান ঠিকানাঃ প্রার্থীর বর্তমান বসবাসের স্থান এবং নিয়োগ সংক্রান্ত চিঠিপত্র পেতে ইচ্ছুক ঠিকানাকে বর্তমান ঠিকানা হিসেবে উল্লেখ করতে হবে।


২.প্রার্থীর স্থারী ঠিকানাঃ প্রার্থীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত জাতীয়তা সনদে উল্লিখিত স্থায়ী ঠিকানা মোতাবেক প্রার্থীর স্থায়ী ঠিকানা হিসেবে উল্লেখ করতে হবে । তবে অবিবাহিত মহিলা প্রার্থীগণ আবেদন দাখিলের পরে বিবাহবন্ধনে আবদ্ধ হলে যথাযথ প্রমাণ সাপেক্ষে স্বামীর স্থায়ী ঠিকানার অনুকূলে নিজের স্থায়ী ঠিকানা পরিবর্তন করতে পারবেন।


৩.জব আইডি নংঃ বর্ণিত পদের জব আইডি দেখে আবেদন ফি প্রদানের সময় নির্ধারিত স্থানে ব্যবহার করতে হবে।


৪.ছবিঃ ইতোপূর্বে নিবন্ধনকৃত প্রার্থীগণ বিদ্যমান ছবি ব্যবহার করতে পারবেন। তবে নতুন প্রার্থীকে অবশ্যই নির্ধারিত স্থানে ৬০০৬০০ পিক্সেল ও ১০০ কিলোবাইট এর বেশী নয় এরূপ মাপের অনধিক তিন মাস পূর্বে তোলা রঙিন ছবি (সাদা ব্যাকগ্রাউন্ড সম্বলিত) স্ক্যান করে আপলোড করতে হবে। ছবি তোলার সময় মুখ ও কানের উপর আবরণ রাখা যাবে না। সাদাকালো ছবি এবং ইনফরমাল ছবি আপলোড করলে সরাসরি প্রার্থীতা বাতিল বলে গণ্য হবে।

৫. স্বাক্ষরঃ নির্ধারিত স্থানে ৩০০৮০ পিক্সেল ও ৬০ কিলোবাইট এর বেশী নয় এরূপ মাপের প্রার্থীর নিজের স্বাক্ষর স্ক্যান করে আপলোড করতে হবে। স্বাক্ষর অবশ্যই সাদা কাগজের উপর কালো কালিতে হতে হবে।

সরকারি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১


৬. অর্জিত ডিগ্রীর ফলাফলের তারিখঃ পরীক্ষা নিয়ন্ত্রক কর্তৃক প্রকাশিত সংশ্লিষ্ট ডিগ্রির ফলাফল প্রকাশের তারিখ অবশ্যই উল্লেখ করতে হবে ।


৭. বিদেশী ডিগ্রীধারী প্রাথীঃ প্রার্থী ও লেভেল/এ লেভেল পাস হলে দেশীয় সংশ্লিষ্ট শিক্ষা বোর্ড হতে ইস্যুকৃত সমমান সার্টিফিকেট এবং বিদেশী বিশ্ববিদ্যালয় হতে ডিগ্রী প্রাপ্ত হলে দেশীয় সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়/বিশ্ববিদ্যালয় কমিশন/শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক ইস্যুকৃত সমমান সার্টিফিকেট অনুযায়ী ডিগ্রি ও ফলাফলের (শ্রেণী/বিভাগ/জিপিএ/সিজিপিএ উল্লেখসহ) তথা মৌখিক পরীক্ষার সময় চেকিং বোর্ডে অবশ্যই উপস্থাপন করতে হবে। অন্যথায় মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে না।


৮. প্রতিষ্ঠান পছন্দের ক্রমঃ আবেদনে প্রার্থীগণকে নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত প্রত্যেক প্রতিষ্ঠানকে বিবেচনায় নিয়ে প্রতিষ্ঠান পছন্দের ক্রম নির্ধারণ করতে হবে। চূড়ান্তভাবে মনোনীত প্রার্থীগণকে তাদের অর্জিত মেধাক্রম এবং অনলাইন আবেদনে উল্লিখিত পছন্দের ক্রম অনুসারে শূণ্যপদ থাকা সাপেক্ষে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানে পদায়ন করা হবে। আবেদন দাখিলের পর আবেদনকৃত প্রতিষ্ঠান পছন্দের ক্রম কোনো অবস্থাতেই পরিবর্তনযোগ্য নয় ।


৯. সিভি আইডি নংঃ বাংলাদেশ ব্যাংকের সিস্টেমে ইতঃপূর্বে নিবন্ধনকৃত প্রার্থীদের বিদ্যমান সিভি আইডি নং এবং পাসওয়ার্ড ব্যবহার করে অনলাইনে আবেদন দাখিল করতে হবে। নতুন আবেদনকারীগণ ওয়েবসাইট এর মাধ্যমে অনলাইন এ আবেদন সম্পন্ন করলে একটি সিভি আইডি নং এবং পাসওয়ার্ড প্রাপ্ত হবেন।


১০. আবেদন ফি প্রদানের পদ্ধতিঃ আবেদন ফি পদ্ধতি সম্পর্কে বিস্তারিত জানতে ওয়েবসাইটটি ভিজিট করতে হবে। ডাচ বাংলা ব্যাংক লিমিটেড এর পেমেন্ট গেটওয়ে ‘রকেট’ এর প্রি-পেইড অথবা, ইন্সট্যান্ট পেমেন্ট পদ্ধতি ব্যবহার করে ফি প্রদান করা যাবে।


(ক) প্রি-পেইড পদ্ধতিঃ রকেট এপস বা ম্যানুয়াল উভয় ক্ষেত্রেই ফি প্রদানের জন্য Biller ID হিসেবে Bankers Selection Committee Secretariat অথবা ৪৯৯ সিলেক্ট করতে হবে । পরবর্তীতে পর্যায়ক্রমে সংশিষ্ট জব আইডি নং, নিজ সিভি আইডি নং এর ১ম অংশ [হাইফেনের (-) আগের অংশা, ফি এর পরিমাণসহ প্রয়োজনীয় তথ্য ব্যবহার করে ফি প্রদান করতে হবে। ফি প্রদান করলে প্রার্থী মোবাইলের মেসেজ অপশনে একটি Transaction ID নন্বর পাবেন। প্রাপ্ত নম্বরটি ব্যবহার করে প্রার্থীকে অবশ্যই পৃথকভাবে পেমেন্ট ভেরিফাই সম্পন্ন করতে হবে। অন্যথায় আবেদন অসম্পূর্ণ রয়ে যাবে।


(খ) ইন্সট্যান্ট পেমেন্ট পদ্ধতিঃ আবেদনের সময় বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটের পেমেন্ট অপশন হতে ইন্সট্যান্ট পেমেন্ট নির্বাচন করলে প্রার্থী সরাসরি রকেট এর ১টি লিংক পাবেন। উক্ত লিংকের মাধ্যমে রকেট একাউন্ট হতে ফি প্রদানের পরপরই মোবাইলের মেসেজ অপশনে ১টি OTP পাবেন। প্রান্ত OTP টি নির্ধারিত সময়ের মধ্যে লিংকের নির্দিষ্ট ফিন্ডে বসিয়ে প্রার্থীকে পেমেন্ট সম্পন্ন করতে হবে।

bank job circular 2021


১১. পেমেন্ট ভেরিফাইঃ প্রি-পেইড পদ্ধতিতে প্রার্থীগণকে ফি প্রদানের পর প্রাপ্ত TnxID বাংলাদেশ ব্যাংকের সাইটের নির্দিষ্ট ফিন্ডে বসিয়ে পেমেন্ট ভেরিফাই সম্পন্ন করতে হবে। ইন্সট্যান্ট পেমেন্ট পদ্ধতিতে প্রার্থীগণকে পৃথকভাবে পেমেন্ট ভেরিফাই করার প্রয়োজন নেই ।


১২. ট্র্যাকিং পেজ সংগ্রহঃ পেমেন্ট ভেরিফাই সম্পন্ন হওয়ার পর প্রার্থীকে ট্র্যাকিং আইডি নং সম্বলিত ১টি ট্র্যাকিং পেজ প্রদান করা হবে। ট্র্যাকিং পেজ টি ভবিষ্যতে ব্যবহারের জন্য সংরক্ষণ করতে হবে। ট্র্যাকিং পেজ সংরক্ষণ করলেই প্রার্থীর আবেদন সম্পন্ন হয়েছে বলে বিবেচিত হবে। নির্ধারিত সময়ের পরে কোনো অবস্থাতেই ট্র্যাকিং পেজ এর ডুপ্লিকেট সরবরাহ করা হবে না।


১৩. প্রার্থীদেরকে নির্বাচনী পরীক্ষা এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে ।


১৪. প্রার্থীদেরকে অনলাইনে আবেদনের সময় কোনো কাগজপত্র প্রেরণ করতে হবে না। লিখিত পরীক্ষায় উত্তীরঘপ্রা্থীণণকে অনলাইন আবেদনে প্রদত্ত প্রতিটি তথ্যের স্বপক্ষে যথাযথ সনদ প্রত্যয়নপত্র মৌখিক পরীক্ষার দিন দাখিল করতে হবে। অনলাইন আবেদনে প্রার্থী কর্তৃক প্রদত্ত তথ্যের সঠিকতা যাচাইয়ান্তে কোনো ত্রুটি ধরা পড়লে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ দেয়া হবে না। তাছাড়া, মৌখিক পরীক্ষা শেষে প্যানেল প্রস্তুতিকালে কোনো প্রকার ত্রুটি পরিলক্ষিত হলেও প্রার্থীকে প্যানেলভূক্ত করা হবে না।


১৫. চাকরীরত প্রার্থীদের তাদের নিয়োগকারী কর্তৃপক্ষের পূর্বানুমোদনক্রমে আবেদন করতে হবে এবং মৌখিক পরীক্ষার দিন উক্ত অনুমোদনের কপি প্রদর্শন করতে হবে।


১৬. নিয়োগের ক্ষেত্রে কোটা সংক্রান্ত সরকারি সর্বশেষ নীতিমালা ও অন্যান্য বিধি-বিধান যথাযথভাবে অনুসরণ করা হবে।


১৭.সংশ্লিষ্ট ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানসমূহ প্রার্থীদের নিয়োগ প্রদান করা বা না করার ক্ষেত্রে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণের অধিকার সংরক্ষণ করে। ব্যাংকিং ও আর্থিক সেবা পেতে হয়রানির শিকার হলে কিংবা কোনো অভিযোগ থাকলে ১৬২৩৬ নম্বরে ফোন করুন।


বিঃদ্রঃ শেষ তারিখ ও সময়ের জন্য অপেক্ষা না করে হাতে যথেষ্ট সময় নিয়ে আবেদনপত্র দাখিল, নির্ধারিত ফি প্রদান করার জন্য পরামর্শ দেয়া হল।

বাংলাদেশ ব্যাংক প্রকাশিত কয়েকটি পদের চাকরির আবেদনের সময় শেষ হচ্ছে চলতি সপ্তাহে। আবেদন করতে এবং বিস্তারিত জানতে আমাদের এই পোস্টটি আপনাদের খুব কাজে লাগবে । পদের নাম এবং সকল যোগ্যতাসমূহ বিস্তারিত দেওয়া হলো । আমাদের আরও চাকরির খবর দেখুন, প্রতিদিন আপডেট সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ।

নিয়মিত আপডেট চাকরির খবর পেতে আমাদের ফেজবুক পেজের সঙ্গে যুক্ত থাকুন

4 responses to “বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১”

  1. […] বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২… […]

  2. […] বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১পদের সংখ্যাঃ ২২ পদে ৩৯৭ জনআবেদন করার শেষ তারিখঃ ৩০ সেপ্টেম্বর, ২০২১বিস্তারিত […]

  3. Azijul Islam says:

    অনরাইনে আবেদন করতে কত টাকা লাগবে?

Leave a Reply

Apply For jobs 24

Never miss a job opportunity

Get Apply For Jobs 24 on your phone
  • Access 1000s of jobs, on the go
  • Filtering to find the jobs that suit you
  • Apply directly and in real time
  • Applyforjobs24.Com Is A Fast Growing Bangladeshi Job Portal That Helps Jobseekers From All Sectors And Experience Levels, Such As Govt. And NGO. Jobs, Multi-National Jobs, Part-Time Jobs Part-Time Jobs (Especially Meant For..

    Read More About
    FOLLOW
    Download Mobile App