বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তিঃ বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন বিশাল এক নিয়োগ বিজ্ঞপ্তি ছেড়েছে। বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের নির্দিষ্ট তারিখের ছাড়পত্র অনুযায়ী বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে বিধি মোতাবেক জনবল নিয়োগের জন্য নিচে বর্ণিত ১৩ ক্যাটাগরির ৯৮টি শূন্য পদে শর্তসাপেক্ষে প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা হলো। পদের নাম, বেতন স্কেল এবং গ্রেড, পদের সংখ্যা শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য যোগ্যতার সকল তথ্য বিস্তারিত দেয়া হল।

baec Job Circular 2021

চাকরির ধরণ বেসরকারি চাকরি
জেলা উল্লেখিত জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠান বাংলাদেশ পরমানু শক্তি কমিশন
মোট পদ১৩টি
পদের সংখ্যা৯৮জন
শিক্ষাগত যোগ্যতা৮ম / এসএসসি / এইচএসসি
বয়সসীমা১৮-৩০ বছর
ওয়েবসাইটbaec.gov.bd
আবেদনের মাধ্যমজিইপি/ডাক/কুরিয়ার সার্ভিস
আবেদনের শেষ তারিখ২৪ অক্টোবর ২০২১

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ক্রমিক নং-০৪ হতে ১২ এর ক্ষেত্রে যে সকল জেলা আবেদন করতে পারবেনঃ – ঢাকা, গাজীপুর, মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ, নরসিংদী, ফরিদপুর, গোপালগঞ্জ, শরিয়তপুর, কিশোরগঞ্জ, ময়মনসিংহ, নেত্রকোনা, শেরপুর, বান্দরবান, চাঁদপুর, কুমিল্লা, খাগড়াছড়ি, ফেনী, নোয়াখালী, রাজশাহী, সিরাজগঞ্জ, নওগাঁ, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ, বগুড়া, রংপুর, দিনাজপুর, কুড়িগ্রাম, লালমনিরহাট, নীলফামারী, পঞ্চগড়, ঠাকুরগাঁও, খুলনা, যশোর, ঝিনাইদহ, মাগুরা, সাতক্ষীরা, চুয়াডাঙ্গা, মেহেরপুর, বরিশাল, সিলেট, মৌলভীবাজার, সুনামগঞ্জ, হবিগঞ্জ জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন।

বাংলাদেশ-পরমাণু-শক্তি-কমিশন-নিয়োগ-বিজ্ঞপ্তি
এছাড়াও দেখতে পারেন

আবেদনপত্র আগামী ২৪/১০/২০২১ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে জিইপি/ডাক/কুরিয়ার সার্ভিস যোগে পরিচালক, সংস্থাপন বিভাগ (অতিরিক্ত দায়িত্ব), বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন, পরমাণু ভবন, ই-১২/এ, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭ বরাবর পৌছাতে হবে। নির্ধারিত তারিখ উত্তীর্ণের পর ডাকযোগে বা অন্য কোন ভাবে প্রাপ্ত আবেদনপত্রগ্রহণ করা হবে না।

আবেদন ও প্রয়োজনীয় তথ্যাবলী

আবেদনকারীর বয়স ২৫/০৩/২০২০ তারিখে ১৮ বহুর হতে ৩০ বছরের মধ্যে হতে হবে। শুধু মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান ও নাতি নাতনিদের এবং প্রতিবন্ধি ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর প্রার্থীদের জন্য সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর। বয়সের এফিডেবিট গ্রহণযোগ্য নয়।

আবেদনপত্রের সাথে ক্রমিক নং-০১ হতে ০৮ পর্যন্ত উল্লেখিত পদের জন্য ৫০০ টাকার পোষ্টাল অর্ভার এবং ক্রমিক নং-০৯ হতে ১৩-এ উল্লেখিত পদের জন্য ৪০০ টাকার পোর্টাল অর্ডার পরিচালক, সংস্থাপন বিভাগ (অতিরিক্ত দায়িত্ব), বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের অনুকূলে সংযুক্ত করতে হবে।

সরকারী নিয়োগ বিধি অনুসারে মেধা কোটা, জেলা কোটা, মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান ও নাতি নাতনী কোটা, মহিলা কোটা, ক্ষুদ্র-গোষ্ঠীর কোটা, আনসার ও গ্রাম প্রতিরক্ষা দলের সদস্য কোটা, সরকারী/বেসরকারী এতিমখানার নিবাসী ও শারীরিক প্রতিবন্ধি কোটা সংরক্ষণ করা হবে।

সরকারী/আধাসরকারী/স্বায়ত্ব-শাসিত সংস্থায় কর্মরত প্রার্থীদের পদবী, বেতন স্কেল ও মুল বেতন উল্লেখপুর্বক যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। কোন অগ্রিম কপি গ্রহণযোগ্য নয়।

সরকার নির্ধারিত চাকরির আবেদন ফরমে আবেদন দাখিল করতে হবে। আবেদন ফরমের নমুনা অফিস থেকে ডাউনলোড করা যাবে।

বাংলাদেশ পরমানু শক্তি কমিশন নিয়োগ ২০২১

আবেদনপত্রের সাথে পোর্টাল অর্ডার এবং সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙ্গিন ছবি ব্যতীত আর কোন কাগজপত্রের অনুলিপি জমা দেয়ার প্রয়োজন নেই। প্রত্যেক প্রার্থীকে সরকার নির্ধারিত ফর্ম (ওয়েব সাইট হতে প্রাপ্ত) যথাযথভাবে বাংলায় পুরণপূর্বক আবেদন করতে হবে।

প্রত্তোক প্রান্ধীকে আবেদনের সাথে ১০ টাকা মূল্যমানের ডাকটিকেটসহ তার বর্তমান ঠিকানা উল্লেখপূর্বক ৯.৫ ইঞ্চি লম্বা এবং ৪.৫ ইঞ্চি প্রস্থ সাইজের ০১ (এক) টি ফেরত খাম অবশ্যই সংযুক্ত করতে হবে।

নির্বাচনী পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। পরীক্ষায় অংশগ্রহণের জনা প্রার্থীদের বর্তমান ঠিকানায় যথাসময়ে প্রবেশপত্র প্রেরণ করা হবে। লিখিত/মৌখিক বা ব্যবহারিক পরীক্ষার সময়সূচী বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

প্রাহ্নী নিয়োগপ্রাপ্ত হলে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের যে কোন কেন্দ্র/প্রতিষ্ঠানে চাকরি করতে বাধ্য থাকবেন। যে কোনো ধরণের তদবির প্রার্থীর অযোগ্যতা হিসেবে গণ্য হবে এবং তার আবেদনপত্র তাৎক্ষণিক বাতিল করা হবে। নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

কর্তৃপক্ষ পদের সংখ্যা বৃদ্ধি/বাতিল করার অধিকার সংরক্ষণ করেন। নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। উপরে উল্লেখ করা হয়নি এমন ক্ষেত্রে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত বিধি-বিধান প্রযোজ্য হবে।

নিয়মিত আপডেট চাকরির খবর পেতে আমাদের ফেজবুক পেজের সঙ্গে যুক্ত থাকুন

Comments are closed.

Apply For jobs 24

Never miss a job opportunity

Get Apply For Jobs 24 on your phone
  • Access 1000s of jobs, on the go
  • Filtering to find the jobs that suit you
  • Apply directly and in real time
  • Applyforjobs24.Com Is A Fast Growing Bangladeshi Job Portal That Helps Jobseekers From All Sectors And Experience Levels, Such As Govt. And NGO. Jobs, Multi-National Jobs, Part-Time Jobs Part-Time Jobs (Especially Meant For..

    Read More About
    FOLLOW
    Download Mobile App