আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এমন অনেকেই আছেন যারা আশা এনজিওর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর জন্য অপেক্ষায় আছেন। তাদের জন্য আশার নতুন জব সার্কুলার নিয়ে আসলাম। এছাড়া অন্যান্য সকল এনজিও চাকরির বিজ্ঞপ্তিও আমাদের সাইটে পাবেন।

ASA NGO Job Circular 2021

চাকরির ধরণ

বেসরকারি চাকরি

আবেদন যোগ্য জেলাসকল জেলা
চাকরিএনজিও চাকরি
সময়ফুলটাইম
কোম্পানিআশা
পদকম্পিউটার অপারেটর
পদের সংখ্যা১জন
বয়স১৮-৩২ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতক
আবেদনের শেষ তারিখ০৩ মার্চ ২০২২
আবেদনের মাধ্যমবিডিজবস

আশা এনজিও জব সার্কুলার 2022

ASA এনজিও কর্তৃপক্ষ কর্তৃক বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই এনজিও বাংলাদেশের সর্ব বৃহৎ এনজিওর মধ্যে একটি। অনেক এনজিও এর মধ্যে এটি বাংলাদেশের ভরসাযোগ্য এনজিও বলা চলে । আশাতে চাকরির ক্যারিয়ার গড়ার জন্য যে কেউ এই সুযোগটি নিতে পারেন।আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি বেকারদের জন্য একটি সুযোগ ।

আশা নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

এক বছর শিক্ষানবিশকাল। শিক্ষানবিশকালীন মাসিক স্থিরকৃত সর্বসাকুল্যে বেতন প্রদান করা হবে। সফলভাবে শিক্ষানবিশকাল শেষে নিয়মিত বেতন কাঠামোভুক্ত করাসহ পিএফ ও সার্ভিস বেনিফিট সুবিধা, বাৎসরিক প্রার্থীকে অবশ্যই অধুমপায়ী, নিষ্ঠাবান এবং তৎপর হতে হবে। আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ সিভি, (মোবাইল নম্বর ও ই-মেইল এড্রেসসহ) সহ প্রেসিডেন্ট, আশা বরাবরে লিখিত আবেদনপত্র আগামী ০৩/০৩/২০২২ তারিখের মধ্যে -এর মাধ্যমে পাঠাতে হবে।

শূণ্যপদঃ কম্পিউটার অপারেটর
পদসংখ্যাঃ ০১ জন
শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক(সম্মান) পাশ
বেতনঃ ৪৬,৭৫০ টাকা
কর্মস্থলঃ যশোর

সাক্ষাৎকারের সময় সকল সনদের মূলকপি সঙ্গে আনতে হবে। নির্বাচিত প্রার্থীদের যোগদানের সময় সংস্থার নিয়মানুযায়ী ১০ (দশ হাজার) টাকা জামানত (ফেরতযোগ্য) হিসেবে জমা দিতে হবে-যার বিপরীতে সরকারী ব্যাংকের সঞ্চয়ী হিসাবের লভ্যাংশের হারে লভ্যাংশ দেয়া হবে। কেবলমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে নিয়োগ প্রক্রিয়ার জন্য ডাকা হবে।

শূণ্যপদঃ জুনিয়র ডাটা ম্যানেজমেন্ট অফিসার
পদসংখ্যাঃ ০১ জন
শিক্ষাগত যোগ্যতাঃ যেকোন স্বীকৃত সরকারি/বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাশ
বেতনঃ ৩০,০০০ টাকা

এছাড়াও দেখতে পারেন

প্রার্থীকে অবশ্যই অধূমপায়ী এবং সদালাপি হতে হবে । আগ্রহী প্রার্থীদের আগামী ২১/০৮/২০২১ এর মধ্যে bdjobs.com-এর মাধ্যমে আবেদন পাঠাতে হবে । আবেদনের সঙ্গে কোন সনদপত্রের ফটোকপি জমা দেয়ার প্রয়োজন নেই। কেবলমাত্র বাছাইকৃত সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদেরকে লিখিত ও মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে ।

পদের নামঃ শাখা ব্যবস্থাপক
পদসংখ্যাঃ ২১ জন
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/সমমান
বেতনঃ ২৯,০০০ টাকা

পদের নামঃ লোন অফিসার
পদসংখ্যাঃ ৩২ জন
শিক্ষাগত যোগ্যতাঃ এইচএসসি/সমমান
বেতনঃ ২৭,২০০ টাকা

পদের নামঃ কেন্দ্র পরিদর্শক
পদসংখ্যাঃ ৫২ জন
শিক্ষাগত যোগ্যতাঃ এইচএসসি/সমমান
বেতনঃ ২৫,০০০ টাকা

পদের নামঃ ইউনিয়ন কর্মকর্তা
পদসংখ্যাঃ ৪০ জন
শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি/সমমান
বেতনঃ ২৩,০০০ টাকা

পদের নামঃ মাঠ সংগঠক
পদসংখ্যাঃ ৫০ জন
শিক্ষাগত যোগ্যতাঃ জেএসসি/সমমান
বেতনঃ ২১,৫০০ টাকা

আশা এনজিও নিয়োগ ২০২১

আশা বিশ্বের সর্ববৃহৎ আত্মনির্ভর ক্ষুদ্র ঋণদানকারী প্রতিষ্ঠান-যার সেবার আওতায় রয়েছে ৩,০৭৩ ব্রাঞ্চের মাধ্যমে ২৫,০০১ স্থায়ী কর্মীর তত্ত্বাবধানে প্রায় ৭০ লক্ষ সদস্য। আশার কর্মসূচির অধীনে নিমোক্ত পদে শর্ত সাপেক্ষে লোকবল নিয়োগ করা হবে।

আবেদনঃ  asha.foundationbd@gmail.com এই ইমেইলের মাধ্যমে আবেদনপত্র/সিভি পাঠাতে হবে।

[ সতর্কতা ] তবে দয়া করে কেউ কোন টাকা-পয়সা লেনদেন করবেন না, চাকরি পেতে কোন টাকা দেয়া লাগে না। আর অবশ্যই বিজ্ঞপ্তি আসল কিনা যাচাই করবেন, প্রয়োজনে প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ করে নিবেন। (ওয়েবসাইট-ashaf.org))নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোনো অসত্য অথবা আর্থিক লেনদেনের দায় applyforjobs24.com এর নয় । অনেক সময় এধরনের আর্থিক লেনদেন নিয়ে অনেকেই বিভ্রান্ত হয় । এজন্য চাকরিপ্রার্থীদের এই ব্যাপারে সতর্ক হবার জন্য পরামর্শ দেওয়া হচ্ছে ।]

এনজিও জব সার্কুলার 2021

জব রিলেটেডঃ আশা এনজিওতে নিয়োগ বিজ্ঞপ্তি, আশা এনজিও সার্কুলার 2021 ,আশা এনজিও চাকরির খবর ২০২১ ,আশা এনজিও চাকরি খবর ,আশা এনজিও চাকরি 2021 ,আশা এনজিও চাকুরী ,আশা এনজিও চাকরির নিয়োগ , আশা এনজিও তে চাকরি ,আশা এনজিওতে নিয়োগ 2021 , ,আশা এনজিওতে নতুন নিয়োগ ,আশা এনজিও জব সার্কুলার ২০২০ ,আশা এনজিও জব ,আশা এনজিও জব সার্কুলার ,আশা এনজিও জব সার্কুলার ২০২১,এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2021 ,আশা এনজিও নিয়োগ ২০২১ ।

About ApplyForJob

Check Also

দুর্নীতি দমন কমিশন ( দুদক ) নিয়োগ ২০২২

দুর্নীতি দমন কমিশন ( দুদক ) নিয়োগ ২০২২

দুর্নীতি দমন কমিশন ( দুদক ) নিয়োগ ২০২২ দুর্নীতি দমন কমিশন ( দুদক ) নিয়োগ …