এপেক্স ফুটওয়্যার লিমিটেড নিয়োগ ২০২১

এপেক্স ফুটওয়্যার লিমিটেড নিয়োগ ২০২১ঃ এপেক্স ফুটওয়্যার লিমিটেডে ‘ফ্যাশন কনসালটেন্ট’ পদে ৪০ জনকে নিয়োগ দেওয়া হবে।অ্যাপেক্স ফুটওয়্যার লিমিটেডের যাত্রা চামড়া ব্যবসায়ের অনুপ্রেরণা থেকে এবং পরে জুতো তৈরির পথে তার বাঁকানো থেকে দুই দশকেরও বেশি আগে শুরু হয়েছিল। গ্লোবাল ফুটপ্রিন্ট উপমহাদেশের বৃহত্তম জুতো প্রস্তুতকারক হিসাবে, অ্যাপেক্স ফুটওয়্যার লিমিটেড সংস্থাটি বাংলাদেশের চামড়া পাদুকা রফতানির ১% শেয়ার $ ১.৭৫ বিলিয়ন ডলারের চামড়া রফতানির থেকে রেখেছে। অ্যাপেক্স ফুটওয়্যার লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ দেখে আবেদন করুন আগ্রহীরা আবেদন করতে পারেন।

Apex Footwear Limited Job Circular 2021

চাকরির ধরন কোম্পানি চাকরি
জেলা সকল জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠান এপেক্স ফুটওয়্যার লিমিটেড
মোট পদ০১টি
পদের সংখ্যা৪০ জন
শিক্ষাগত যোগ্যতাএসএসসি / এইচএসসি (ইংরেজিতে দক্ষ)
বয়সসীমানির্ধারিত নয়
আবেদনের শেষ তারিখ ৩০ নভেম্বর ২০২১

অ্যাপেক্স ফুটওয়্যার লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম: ফ্যাশন কনসালটেন্ট
পদসংখ্যা:
৪০ জন
অভিজ্ঞতা: ০১ বছর
বেতন: আলোচনা সাপেক্ষে
প্রার্থীর ধরন: নারীদের অগ্রাধিকার
কর্মস্থল: যে কোনো স্থান

আবেদনের নিয়ম: আগ্রহীরা career@apexfootwearltd.com ঠিকানায় ই-মেইল করতে পারবেন।

pKOZnX1
আরও দেখতে পারেন

সর্বশেষ আন্তর্জাতিক পাদুকা ট্রেন্ড থেকে নেওয়া হয়েছে। প্রভাবটি পরে অভ্যন্তরীণ ইতালীয় এবং তাইওয়ানিজ ডিজাইনারদের দ্বারা পরিশীলিত চামড়ার জুতাতে রূপান্তরিত হয়। ২৫০+ এরও বেশি নিজস্ব খুচরা আউটলেট, ২৭৫+ ফ্র্যাঞ্চাইজি এবং ১৫০+ পরিবেশক সহ, অ্যাপেক্স পাদুকা লিমিটেড দ্রুততম বর্ধনশীল সংস্থা এবং বর্তমানে বিশ্বের বৃহত্তম পাদুকা খুচরা কার্যক্রম রয়েছে। ফুটওয়্যার জায়ান্ট হওয়ার কারণে অ্যাপেক্স ১৩০০০ জনেরও বেশি লোককে নিযুক্ত করেছে এবং কর্পোরেট গভর্নেন্স কমপ্লায়েন্স রিপোর্টের সাথে সক্রিয়ভাবে মেনে চলেছে।

অ্যাপেক্সের অবিশ্বাস্য সাফল্যের রহস্য তাদের মহিলা কর্মীরা। কারখানায় আমাদের প্রায় ৯০% কর্মচারী মহিলা এবং শতাধিক মহিলা খুচরা ব্যবসা করছেন আমরা আমাদের সাথে কাজ করা মহিলাদের ক্ষমতায়নের মাধ্যমে সমাজকে ক্ষমতায়নে বিশ্বাসী। আমরা ভবিষ্যতে চলার সাথে সাথে আমাদের ব্র্যান্ড এর ক্রমবর্ধমান রাখার জন্য ভিত্তিগুলি ভেঙে নতুন বাজারে প্রসারিত করতে বিশ্বাস করি। আরও নতুন নতুন চাকরির বিজ্ঞপ্তি দেখুন ।

নিয়মিত আপডেট পেতে আমাদের সাথেই থাকুন । প্রতিদিনের চাকরির খবর দেখুন ।

About ApplyForJob

Check Also

Aarong Job Circular 2023 - Apply Online

Aarong Job Circular 2023 – Apply Online

Aarong Job Circular 2023: Aarong Job Circular 2023 has been published in the daily job …