সকল জেলা প্রশাসকের কার্যালয় (ডিসি অফিস) নিয়োগ ২০২৩

5/5 - (1 vote)

সকল জেলা প্রশাসকের কার্যালয়

সকল জেলা প্রশাসকের কার্যালয় (ডিসি অফিস) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ All DC Office Job Circular বর্তমানে চলমান সকল জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ চলমান সকল ডিসি অফিস চাকরি বিজ্ঞপ্তি ২০২৩ All DC Office Job Circular 2023 গুলো এক নজরে দেখে নিন এবং মনে রাখতে হবে সকল জেলা প্রশাসকের কার্যালয়, আবেদন করার জন্য আপনাকে উক্ত জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

All DC Office Job Circular 2023

জেলা প্রশাসকের কার্যালয়ে আবেদন করার জন্য আপনাকে অবশ্যই ঐ জেলার বাসিন্দা হতে হবে এবং স্থায়ী বাসিন্দার সনদপত্র থাকতে হবে। কোন অবস্থাতে এক জেলার বাসিন্দা অন্য জেলার ডিসি অফিসে আবেদন করতে পারবে না। সকল জেলা প্রশাসকের কার্যালয় ।

চাকরির ক্যাটাগরিসরকারি চাকরি
চলমান জেলা ০৮টি
চাকরির ধরনসকল জেলা প্রশাসকের কার্যালয়
পদের সংখ্যা৪৬২জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতক
আবেদনের শেষ তারিখ১৯,২২,৩১ অক্টোবর ও ০২ নভেম্বর ২০২৩
আবেদনের মাধ্যমডাকযোগে/ অনলাইন

সকল ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

লালমনিরহাট ডিসি অফিস

আবেদনের শেষ তারিখ: ৩০ আগস্ট ২০২৩

রংপুর ডিসি অফিস

জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

জেলা প্রশাসকের কার্যালয় এর শূন্য পদসমূহে জনবল নিয়োগ দেয়া হবে। যশোর জেলা প্রশাসকের কার্যালয় পদে মোট (বিজ্ঞপ্তি) অনুযায়ী নিয়োগ দেয়া হবে। এই চাকরিতে যশোর জেলার স্থায়ী বাসিন্দারা শুধু আবেদন করতে পারবেন। পদগুলোতে নারী ও পুরুষ উভয়ই প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল। সকল জেলা প্রশাসকের কার্যালয়

সকল জেলা প্রশাসকের কার্যালয় (ডিসি অফিস) নিয়োগ ২০২৩

আবেদনের শেষ তারিখ: ১৯ অক্টোবর ২০২৩ইং

আবেদন: অফলাইন

খাগড়াছড়ি পার্বত্য জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

সকল জেলা প্রশাসকের কার্যালয় – খুলনা জেলা প্রশাসকের কার্যালয়-এর সাধারণ প্রশাসনের অধীনস্থ অফিসসমূহে নিচে বর্ণিত শূন্য পদসমূহে অস্থায়ী ভিত্তিতে নিয়োগের মাধ্যমে পূরণের নিমিত্ত খাগড়াছড়ি পার্বত্য জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিচে লিখিত শর্তে অনলাইনে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

সকল জেলা প্রশাসকের কার্যালয় (ডিসি অফিস) নিয়োগ ২০২৩
জেলা নাম খাগড়াছড়ি পার্বত্য
মোট পদ বিজ্ঞপ্তি দেখুন
বয়স সীমা ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাজেএসসি- স্নাতক
আবেদনের মাধ্যমঅফলাইন
আবেদনের শেষ তারিখ৩১ অক্টোবর ২০২৩

ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিঃ স্থানীয় সরকার,পল্পী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ কর্তৃক উল্লেখিত তারিখের মধ্যে আবেদনের আহবান জানানো যাচ্ছে । জেলা প্রশাসকের কার্যালয়, ঝিনাইদহ এর স্থানীয় সরকার শাখার নিম্নে বর্ণিত শূন্যপদে সরাসরি নিয়োগের জন্য সকল জেলার স্থায়ী (পুরুষ/মহিলা) বাসিন্দাদের নিকট হতে নিচে বর্ণিত শর্তসাপেক্ষ নির্ধারিত ফরমে আবেদন করার জন্য বলা যাচ্ছে।

সকল জেলা প্রশাসকের কার্যালয় (ডিসি অফিস) নিয়োগ ২০২৩
জেলা নাম ঝিনাইদহ
মোট পদবিজ্ঞপ্তি দেখুন
বয়স সীমা ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি / ৮ম
আবেদনের মাধ্যমঅনলাইনে
আবেদনের শেষ তারিখ২ নভেম্বর ২০২৩
আবেদনের ঠিকানাজেলা প্রশাসকের বরাবর

বগুড়া জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বগুড়া জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিঃ জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রশাসন শাখার স্মারকে জারীকৃত ছাড়পত্রের আলোকে সার্কিট হাউজ, ব্রাহ্মনবাড়িয়া-এর শৃণ্য পদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের নিমিত্ত বগুড়া জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নবর্ণিত শর্ত সাপেক্ষে নির্ধারিত ফরম পূরণপূর্বক নিম্ন স্বাক্ষরকারী বরাবরে আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে।

সকল জেলা প্রশাসকের কার্যালয় (ডিসি অফিস) নিয়োগ ২০২৩
জেলা নামবগুড়া
মোট পদ বিজ্ঞপ্তি দেখুন
বয়স সীমা১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি
আবেদনের শেষ তারিখ৩১অক্টোবর ২০২৩
আবেদনের মাধ্যমটেলিটক অনলাইন
আবেদনের ঠিকানাজেলা প্রশাসক কার্যালয়

আবেদনের শেষ তারিখ: ৩১ অক্টোবর ২০২৩ইং

টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ :জেলা প্রশাসকের কার্যালয়, টাঙ্গাইল এর সাধারণ প্রশাসনের অধীনস্থ অফিসসমূহে নিচে বর্ণিত শূন্য পদসমূহে অস্থায়ী ভিত্তিতে নিয়োগের মাধ্যমে পূরণের নিমিত্ত টাঙ্গাইল জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিচে লিখিত শর্তে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত চাকরির আবেদনের মডেল ফরমে/নির্ধারিত ফরমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

জেলার নামটাঙ্গাইল
মোট পদবিজ্ঞপ্তি অনুসারে
পদের সংখ্যাাবিজ্ঞপ্তি অনুসারে
বয়স সীমা১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএইচএসসি/স্নাতক
আবেদনের মাধ্যমঅফলাইনে
আবেদনের শেষ তারিখ২০ জুলাই, ২০২৩

আবেদনের শেষ তারিখ: ২০ জুলাই ২০২৩

গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সকল জেলা প্রশাসকের কার্যালয়-গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় এর সাধারণ প্রশাসনের অধীনস্থ অফিসসমূহে নিচে বর্ণিত শূন্য পদসমূহে অস্থায়ী ভিত্তিতে নিয়োগের মাধ্যমে পূরণের নিমিত্ত গোপালগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিচে লিখিত শর্তে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত চাকরির আবেদনের মডেল ফরমে/নির্ধারিত ফরমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে ।

জেলা নাম গোপালগঞ্জ
মোট পদ ০৪ পদে ২৭ জন
বয়স সীমা ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি/৮ম
আবেদনের মাধ্যমডাকযোগে
আবেদনের শেষ তারিখ০৯ মার্চ, ২০২৩
আরো দেখতে পারেন

DC কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ডিসি অফিসে আবেদন সাধারণ নিয়মঃ

আবেদনপত্রে (ক) প্রার্থীর পূর্ণ নাম স্পষ্টাক্ষরে (খ) পিতা/স্বামীর নাম (গ) মাতার নাম (ঘ) স্থায়ী ঠিকানা (ঙ) বর্তমান ঠিকানা (চ) জন্ম তারিখ (ছ) বয়স (জ) জাতীয়তা (ঝ) ধর্ম (ঞ) অভিজ্ঞতা (যদি থাকে) (ট) কোটার নাম (যদি থাকে) (ঠ) শিক্ষাগত যোগ্যতার বিবরণ নিম্নোক্ত ছক মোতাবেক উল্লেখ থাকতে হবে। পরীক্ষার নাম, শিক্ষা প্রতিষ্ঠানের নাম/বোর্ড/বিশ্ববিদ্যালয়ের নাম প্রাপ্ত বিভাগ/ শ্রেণি/উত্তীর্ণ হওয়ার বছর জিপিএ /সিজিপিএ সহ।

আবেদনপত্রের সাথে নিম্নবর্ণিত কাগজপত্রাদি সংযুক্ত করতে হবেঃ

সংশ্লিষ্ট পৌর মেয়র/ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার মুল/সাময়িক সনদপত্রের অনুলিপি গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত (৯ম গ্রেডের নীচে নয়), সদ্য তোলা পাসপোর্ট সাইজের ০৩ (তিন) কপি রঙ্গিন ছবি গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত (৯ম গ্রেডের নীচে নয়)।

প্রার্থীকে আবেদনের সাথে পরীক্ষার ফি বাবদ (অফেরতযোগ্য) জেলা প্রশাসক, নিজ নিজ জেলার এর অনুকূলে সোনালী ব্যাংকের (উল্লেখিত ব্যাংক) যে কোন শাখা হতে ১-০৭৪২-০০০০-২৬৮১ নম্বর কোডে ১০০/- (একশত) টাকার ট্রেজারি চালানের মূলকপি দাখিল করতে হবে।

জাতীয় পরিচয় পত্র/জন্ম নিবন্ধন সনদের ফটোকপি গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত (৯ম গ্রেডের নীচে নয়)। গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র ৯ম গ্রেডের নীচে নয়)।

ডিসি কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

বীর মুক্তিযোদ্ধা/শহিদ বীর মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা অথবা পুত্র-কন্যা হিসেবে চাকরি প্রার্থীকে আবেদনপত্রের সঙ্গে বীর মুক্তিযোদ্ধা/ শহিদ বীর মুক্তিযোদ্ধার পিতা/মাতা/পিতামহ/পিতামহ/মাতামহ/মাতামহীর মুক্তিযোদ্ধা সার্টিফিকেট (যথাক্রমে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক স্বাক্ষরিত ও প্রতিস্বাক্ষরিত কপি) সংযুক্ত করতে হবে।

নির্ভুল ঠিকানায় প্রবেশপত্র ইস্যুর স্বার্থে আবেদনপত্রের সাথে নিজ নাম ও ঠিকানা সম্বলিত ১০৫ ও 8৫ সাইজের (১০/- (দশ) টাকা মূল্যের অব্যবহৃত ডাক টিকেটসহ) একটি ফেরত খাম সংযুক্ত করতে হবে।

প্রতিবন্ধীদের ক্ষেত্রে উপপরিচালক, জেলা সমাজসেবা অধিদপ্তর নির্ধারিত জেলা এর নিকট থেকে তালিকাভুক্তির সনদপত্রের কপি, এতিমখানার নিবাসীদের ক্ষেত্রে এতিমখানার তন্বাবধায়কের নিকট থেকে প্রত্যয়নপত্রের কপি, আনসার ও ভিডিপির ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের নিকট হতে প্রাপ্ত মৌলিক প্রশিক্ষণের সনদপত্রের সত্যায়িত কপি এবং উপজাতি সম্প্রদায়ভুক্ত প্রার্থীদের ক্ষেত্রে উপর্যুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রত্যয়ন পত্রের সত্যায়িত কপি দাখিল করতে হবে (৯ম গ্রেডের নীচে নয়)।

অসম্পূর্ণ ও বিলম্বে প্রাপ্ত আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে। সত্যায়নের ক্ষেত্রে সত্যায়নকারী কর্মকর্তার সুস্পষ্ট নাম, পদবি, ও সীলমোহর থাকতে হবে।

চাকরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে ডাকযোগে আবেদনপত্র পৌঁছাতে হবে। কোটা সম্পর্কিত সর্বশেষ প্রচলিত সরকারি নীতিমালা অনুসরণ করা হবে। খামের উপরে স্পষ্ট অক্ষরে আবেদনকারীর নাম, ঠিকানা, পদের নাম ও কোটার নাম লিখতে হবে।

লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না। নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। এ ক্ষেত্রে কোন আপত্তি গ্রহণযোগ্য হবে না।

বেতন ভাতাঃ

সকল জেলা প্রশাসকের কার্যালয়- আবেদনকারী কোন তথ্য গোপন বা ভুল তথ্য প্রদান করে চাকরিতে নিয়োগপ্রাপ্ত হলেও সংশ্লিষ্ট প্রার্থীর নিয়োগ আদেশ বাতিল করা হবে এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। কর্তৃপক্ষ নিয়োগ সংক্রান্ত শর্তাবলীর যে কোন শর্ত পরিবর্তন, সংশোধন বা বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।

সবার আগে সকল চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজে যুক্ত থাকুন।