সকল জেলা প্রশাসকের কার্যালয় (ডিসি অফিস) নিয়োগ ২০২২

সকল জেলা প্রশাসকের কার্যালয় (ডিসি অফিস) নিয়োগ ২০২২

সকল জেলা প্রশাসকের কার্যালয় (ডিসি অফিস) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ বর্তমানে চলমান সকল জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ চলমান সকল ডিসি অফিস চাকরি বিজ্ঞপ্তি ২০২২ All DC Office Job Circular 2022 গুলো এক নজরে দেখে নিন এবং মনে রাখতে হবে, আবেদন করার জন্য আপনাকে উক্ত জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

All DC Office Job Circular 2022

জেলা প্রশাসকের কার্যালয়ে আবেদন করার জন্য আপনাকে অবশ্যই ঐ জেলার বাসিন্দা হতে হবে এবং স্থায়ী বাসিন্দার সনদপত্র থাকতে হবে। কোন অবস্থাতে এক জেলার বাসিন্দা অন্য জেলার ডিসি অফিসে আবেদন করতে পারবে না।

চাকরির ক্যাটাগরিসরকারি চাকরি
চলমান জেলা ০৪টি
চাকরির ধরনজেলা ডিসি অফিস
পদের সংখ্যাভিন্ন ভিন্ন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাজেএসসি / স্নাতক
আবেদনের শেষ তারিখ০৫ মে ২০২২
আবেদনের মাধ্যমডাকযোগে/অনলাইনে

সকল ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

লালমনিরহাট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

লমনিরহাট জেলা প্রশাসকের কার্যালয় এর শূন্য পদসমূহে জনবল নিয়োগ দেয়া হবে। লালমনিরহাট জেলা প্রশাসকের কার্যালয় ০৫টি পদে মোট ২৩ জনকে নিয়োগ দেয়া হবে। এই চাকরিতে লালমনিরহাট জেলার স্থায়ী বাসিন্দারা শুধু আবেদন করতে পারবেন। পদগুলোতে নারী ও পুরুষ উভয়ই প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

DC Office Lalmonirhat Job Circular 22
লালমনিরহাট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

মাগুড়া জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

মাগুড়া জেলা প্রশাসকের কার্যালয়-এর সাধারণ প্রশাসনের অধীনস্থ অফিসসমূহে নিচে বর্ণিত শূন্য পদসমূহে অস্থায়ী ভিত্তিতে নিয়োগের মাধ্যমে পূরণের নিমিত্ত মাগুড়া জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিচে লিখিত শর্তে অনলাইনে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

জেলা নাম মাগুড়া
মোট পদ ০১ পদে ০৫ জন
বয়স সীমা ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতক
আবেদনের মাধ্যমডাকযোগে
আবেদনের শেষ তারিখ২৮ এপ্রিল, ২০২২
https://i.imgur.com/dgK7ReA.jpg

যশোর ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

https://i.imgur.com/ggHeGEG.jpg

বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিঃ স্থানীয় সরকার,পল্পী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ কর্তৃক উল্লেখিত তারিখের মধ্যে আবেদনের আহবান জানানো যাচ্ছে । জেলা প্রশাসকের কার্যালয়, বান্দরবান এর স্থানীয় সরকার শাখার নিম্নে বর্ণিত শূন্যপদে সরাসরি নিয়োগের জন্য কেবলমাত্র বান্দরবান জেলার স্থায়ী (পুরুষ/মহিলা) বাসিন্দাদের নিকট হতে নিচে বর্ণিত শর্তসাপেক্ষ নির্ধারিত ফরমে আবেদন করার জন্য বলা যাচ্ছে।

জেলা নাম বান্দরবান
মোট পদ০২পদে ৯জন
বয়স সীমা ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি / ৮ম
আবেদনের মাধ্যমডাকযোগে
আবেদনের শেষ তারিখ২০ মার্চ ২০২২
আবেদনের ঠিকানাজেলা প্রশাসকের বরাবর
https://i.imgur.com/F4Hi3v9.jpg
https://i.imgur.com/hnYhiq0.jpg

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিঃ জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রশাসন শাখার স্মারকে জারীকৃত ছাড়পত্রের আলোকে সার্কিট হাউজ, রাজশাহী-এর শৃণ্য পদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের নিমিত্ত রাজশাহী জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নবর্ণিত শর্ত সাপেক্ষে নির্ধারিত ফরম পূরণপূর্বক নিম্ন স্বাক্ষরকারী বরাবরে আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে।

জেলা নামরাজশাহী
মোট পদ ০৭ টি পদে ১৮ জন
বয়স সীমা১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি
আবেদনের শেষ তারিখ৩১ মার্চ ২০২২
আবেদনের মাধ্যমটেলিটক অনলাইন
আবেদনের ঠিকানাজেলা প্রশাসক কার্যালয়
https://i.imgur.com/yeJludM.jpg
https://i.imgur.com/30y2GbG.jpg

কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ :জেলা প্রশাসকের কার্যালয়, কুমিল্লা এর সাধারণ প্রশাসনের অধীনস্থ অফিসসমূহে নিচে বর্ণিত শূন্য পদসমূহে অস্থায়ী ভিত্তিতে নিয়োগের মাধ্যমে পূরণের নিমিত্ত কুমিল্লা জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিচে লিখিত শর্তে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত চাকরির আবেদনের মডেল ফরমে/নির্ধারিত ফরমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

জেলার নামকুমিল্লা জেলা
মোট পদ০৬ টি
পদের সংখ্যাা০৬ জন
বয়স সীমা১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএইচএসসি/স্নাতক
আবেদনের ঠিকানাdccumilla.teletalk.com.bd
আবেদনের মাধ্যমটেলিটক অনলাইনে
আবেদনের শেষ তারিখ১০ মার্চ, ২০২২
https://i.imgur.com/4zIvUwI.jpg

কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় এর সাধারণ প্রশাসনের অধীনস্থ অফিসসমূহে নিচে বর্ণিত শূন্য পদসমূহে অস্থায়ী ভিত্তিতে নিয়োগের মাধ্যমে পূরণের নিমিত্ত কিশোরগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিচে লিখিত শর্তে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত চাকরির আবেদনের মডেল ফরমে/নির্ধারিত ফরমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে ।

জেলা নাম কিশোরগঞ্জ
মোট পদ ০৪ পদে ২৭ জন
বয়স সীমা ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি/৮ম
আবেদনের মাধ্যমডাকযোগে
আবেদনের শেষ তারিখ২৩ ফেব্রুয়ারি, ২০২২
https://i.imgur.com/niPkMM6.jpg
আরো দেখতে পারেন

DC কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ডিসি অফিসে আবেদন সাধারণ নিয়মঃ

আবেদনপত্রে (ক) প্রার্থীর পূর্ণ নাম স্পষ্টাক্ষরে (খ) পিতা/স্বামীর নাম (গ) মাতার নাম (ঘ) স্থায়ী ঠিকানা (ঙ) বর্তমান ঠিকানা (চ) জন্ম তারিখ (ছ) বয়স (জ) জাতীয়তা (ঝ) ধর্ম (ঞ) অভিজ্ঞতা (যদি থাকে) (ট) কোটার নাম (যদি থাকে) (ঠ) শিক্ষাগত যোগ্যতার বিবরণ নিম্নোক্ত ছক মোতাবেক উল্লেখ থাকতে হবে। পরীক্ষার নাম, শিক্ষা প্রতিষ্ঠানের নাম/বোর্ড/বিশ্ববিদ্যালয়ের নাম প্রাপ্ত বিভাগ/ শ্রেণি/উত্তীর্ণ হওয়ার বছর জিপিএ /সিজিপিএ সহ।

আবেদনপত্রের সাথে নিম্নবর্ণিত কাগজপত্রাদি সংযুক্ত করতে হবেঃ

সংশ্লিষ্ট পৌর মেয়র/ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার মুল/সাময়িক সনদপত্রের অনুলিপি গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত (৯ম গ্রেডের নীচে নয়), সদ্য তোলা পাসপোর্ট সাইজের ০৩ (তিন) কপি রঙ্গিন ছবি গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত (৯ম গ্রেডের নীচে নয়)।

প্রার্থীকে আবেদনের সাথে পরীক্ষার ফি বাবদ (অফেরতযোগ্য) জেলা প্রশাসক, নিজ নিজ জেলার এর অনুকূলে সোনালী ব্যাংকের (উল্লেখিত ব্যাংক) যে কোন শাখা হতে ১-০৭৪২-০০০০-২৬৮১ নম্বর কোডে ১০০/- (একশত) টাকার ট্রেজারি চালানের মূলকপি দাখিল করতে হবে।

জাতীয় পরিচয় পত্র/জন্ম নিবন্ধন সনদের ফটোকপি গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত (৯ম গ্রেডের নীচে নয়)। গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র ৯ম গ্রেডের নীচে নয়)।

ডিসি কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

বীর মুক্তিযোদ্ধা/শহিদ বীর মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা অথবা পুত্র-কন্যা হিসেবে চাকরি প্রার্থীকে আবেদনপত্রের সঙ্গে বীর মুক্তিযোদ্ধা/ শহিদ বীর মুক্তিযোদ্ধার পিতা/মাতা/পিতামহ/পিতামহ/মাতামহ/মাতামহীর মুক্তিযোদ্ধা সার্টিফিকেট (যথাক্রমে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক স্বাক্ষরিত ও প্রতিস্বাক্ষরিত কপি) সংযুক্ত করতে হবে।

নির্ভুল ঠিকানায় প্রবেশপত্র ইস্যুর স্বার্থে আবেদনপত্রের সাথে নিজ নাম ও ঠিকানা সম্বলিত ১০৫ ও 8৫ সাইজের (১০/- (দশ) টাকা মূল্যের অব্যবহৃত ডাক টিকেটসহ) একটি ফেরত খাম সংযুক্ত করতে হবে।

প্রতিবন্ধীদের ক্ষেত্রে উপপরিচালক, জেলা সমাজসেবা অধিদপ্তর নির্ধারিত জেলা এর নিকট থেকে তালিকাভুক্তির সনদপত্রের কপি, এতিমখানার নিবাসীদের ক্ষেত্রে এতিমখানার তন্বাবধায়কের নিকট থেকে প্রত্যয়নপত্রের কপি, আনসার ও ভিডিপির ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের নিকট হতে প্রাপ্ত মৌলিক প্রশিক্ষণের সনদপত্রের সত্যায়িত কপি এবং উপজাতি সম্প্রদায়ভুক্ত প্রার্থীদের ক্ষেত্রে উপর্যুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রত্যয়ন পত্রের সত্যায়িত কপি দাখিল করতে হবে (৯ম গ্রেডের নীচে নয়)।

অসম্পূর্ণ ও বিলম্বে প্রাপ্ত আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে। সত্যায়নের ক্ষেত্রে সত্যায়নকারী কর্মকর্তার সুস্পষ্ট নাম, পদবি, ও সীলমোহর থাকতে হবে।

চাকরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে ডাকযোগে আবেদনপত্র পৌঁছাতে হবে। কোটা সম্পর্কিত সর্বশেষ প্রচলিত সরকারি নীতিমালা অনুসরণ করা হবে। খামের উপরে স্পষ্ট অক্ষরে আবেদনকারীর নাম, ঠিকানা, পদের নাম ও কোটার নাম লিখতে হবে।

লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না। নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। এ ক্ষেত্রে কোন আপত্তি গ্রহণযোগ্য হবে না।

বেতন ভাতাঃ

আবেদনকারী কোন তথ্য গোপন বা ভুল তথ্য প্রদান করে চাকরিতে নিয়োগপ্রাপ্ত হলেও সংশ্লিষ্ট প্রার্থীর নিয়োগ আদেশ বাতিল করা হবে এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। কর্তৃপক্ষ নিয়োগ সংক্রান্ত শর্তাবলীর যে কোন শর্ত পরিবর্তন, সংশোধন বা বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।

সবার আগে সকল চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজে যুক্ত থাকুন।

About ApplyForJob

Check Also

দুর্নীতি দমন কমিশন ( দুদক ) নিয়োগ ২০২২

দুর্নীতি দমন কমিশন ( দুদক ) নিয়োগ ২০২২

দুর্নীতি দমন কমিশন ( দুদক ) নিয়োগ ২০২২ দুর্নীতি দমন কমিশন ( দুদক ) নিয়োগ …